home / মেকআপ ট্রেন্ড ও আইডিয়া
মেকআপ ব্যাগ আর মেসি নয়, এসে গিয়েছে POPxo-র অল ইন ওয়ান মেকআপ কিট

মেকআপ ব্যাগ আর মেসি নয়, এসে গিয়েছে POPxo-র অল ইন ওয়ান মেকআপ কিট

এই মুহূর্তে আমরা সবাই ব্যস্ত। আর এই ব্যস্ততার মধ্যেও নিজেকে প্রেজেন্টাবল করে তুলতে একটু-আধটূ মেকআপ করা প্রয়োজন। অফিসের জুম কলের জন্যই হোক বা বন্ধুদের সঙ্গে চট করে একটা ভিডিও কলে দেখা করার ব্যাপারই হোক; শেষ মুহূর্তে একটু টাচ-আপ করা বা অল্প কমপ্যাক্ট আর কাজল লাগানো একটা জরুরি স্টেপ। আর সেটা করতে গিয়ে যদি আপনাকে ড্রয়ারে ঘাঁটতে হয় কোথায় রেখেছেন কমপ্যাক্ট আর কোন কোণে লুকিয়ে গেছে কাজল পেনসিল – তাহলেই মুশকিল। তবে আমরা রয়েছি আপনাদের মুশকিল-আসান। POPxo Makeup Face & Eye Kits –এর প্যালেটের সাহায্যে আপনার মেকআপ বা টাচ-আপ দুটোই করা সহজ হবে।

এই কিট-টা ঠিক কেমন?

খব কম সাজলেও ফেস কিট এবং আই মেকআপ কিট – এই দুটো তো লাগেই। আর যদি আপনি ট্রাভেল করেন, তখন একটা ছোট মেকআপ পাউচে ফেস মেকআপ আর আই মেকআপের সরঞ্জামের সব কিছু আঁটে না। তাই যদি এমন একটা প্যালেট পাওয়া যায়, যার মধ্যে যতটুকু প্রয়োজন ততটাই মেকআপ থাকবে, কিন্তু সবই এক সঙ্গে থাকবে, তাহলে বড় সুবিধে হয়। POPxo Makeup InstaGlamm Face Kit সেরকমই একটি প্যালেট যাতে রয়েছে ট্রান্সলুসেন্ট সেটিং পাউডার, দুটো দারুন ব্লাশ শেড, এবং একটি দারুন হাইলাইটার, যা আপনাকে নিমেষে সান-কিসড গ্লো দেয়।

কেন এই কিট-টি এত্ত পছন্দ?

এই তিনটি কিটেই প্রতিটি প্রোডাক্ট ভিটামিন ই সমৃদ্ধ এবং ত্বকে দারুনভাবে মিশে গিয়ে আপনাকে পারফেক্ট লুক দেওয়ার জন্য খুব ভাল। প্রতিটি শেডই দারুন পিগমেন্টেড এবং ট্রান্সলুসেন্ট পাউডারটিও ত্বকে খুব সুন্দরভাবে ব্লেন্ড হয়। আর সবচেয়ে বড় কথা হল, প্রতিটি প্যালেটই পকেটসই এবং ট্র্যাভেল-ফ্রেন্ডলি।

রেটিং

কালার পে অফ: দশে দশ

প্যাকেজিং: দশে নয়

ফর্মুলা: দশে দশ

কীভাবে ব্যবহার করবেন

Hot Damn Face & Eye Kit-এর সাহায্যে আপনি সম্পূর্ণ মেকআপ করতে পারেন। আমরা চারটি ভাগে ভাগ করেছি, আপনাদের সঙ্গেই তা শেয়ার করছি –

মেকআপ বেস: ট্রান্সলুসেন্ট সেটিং পাউডারের সাহায্যে আপনি আপনার বেস মেকআপ সেট করতে পারেন। ব্রাশে অল্প প্রোডাক্ট নিয়ে আলতোভাবে চোখ, হনু, নাকের পাশে এবং চিবুকে লাগিয়ে নিন। প্রোডাক্ট অতিরিক্ত হয়ে গেলে ব্রাশ দিয়েই জেড়ে ফেলুন।

চোখের মেকআপ: কিটে দেওয়া আইশ্যাডো প্যালেট থেকে গাঢ় শেডটি নিয়ে চোখের ক্রিজ লাইন বরাবর বাইরের দিকে টানুন। এবার হালকা শেডটি আইলিডের মাঝ থেকে ইনার কর্নারের দিকে টানুন। ব্লেন্ড করুন।

 চিকবোন: চিকবোনের মাঝখান থেকে শুরু করে কান বরাবর কোনাকুনি ব্লাশ লাগান এবং ভাল করে ব্লেন্ড করুন।

হাইলাইট: ছোট্ট একটি হাইলাইটিং ব্রাশের সাহায্যে আপনার মুখের ফিচার এরিয়াগুলোয় অর্থাৎ নাকের মাঝে, চোখের উপরের হাড়ে, চিকবোনে এবং কিউপিড বো-তে অর্থাৎ নাক ও ঠোঁটের ঠিক মাঝের অংশে প্রোডাক্ট লাগিয়ে নিন।

কিট-টি দেখতে কেমন

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

17 Nov 2021

Read More

read more articles like this
good points logo

good points text