home / চোখের মেকআপ
কোথাও বেড়াতে যাবেন ভাবছেন? POPxo-এর এই আইশ্যাডো প্যালেটটি সঙ্গে নিন! কারণগুলি বললাম আমরা

কোথাও বেড়াতে যাবেন ভাবছেন? POPxo-এর এই আইশ্যাডো প্যালেটটি সঙ্গে নিন! কারণগুলি বললাম আমরা

উপযুক্ত আইশ্যাডো প্যালেট খোঁজা খুবই কঠিন। যেন জীবনে পছন্দের মানুষ খুঁজে পাওয়ার মতোই শক্ত। তবে আমাদের সবারই এক একটি আইশ্যাডো প্যালেট আছে। সেখানে অনেক রকম রঙও আছে। তবে প্রতিদিন ব্যবহারের জন্য় আমরা বেশিরভাগ সময়ই কয়েকটি শেড ব্যবহার করি। কোনও অনুষ্ঠান থাকলে বা উৎসবে ড্রামাটিক লুকের জন্য় উজ্জ্বল ও গাঢ় রঙগুলি বেছে নিই। কিন্তু একই আইশ্যাডো প্যালেটে আপনি দুইরকম রঙই পাবেন, তাও কি সম্ভব? একশো শতাংশ সম্ভব। আপনি কি জানেন POPxo মেকআপ (popxo makeup) লঞ্চ করেছে ? তাদের তালিকায় রয়েছে একটি POPxo আইশ্যাডো প্যালেট ।

সত্যি বলতে এটি আপনার সেল ফোনের থেকেও ছোট। দেখতে খুব কিউট, কিন্তু দারুণ প্রোডাক্ট। প্রত্যেক মেকআপ প্রেমীর আদর্শ আইশ্যাডো প্যালেট এটি।

ট্রাভেল করার সময়ও সহজেই ব্যবহার করতে পারবেন।

এটি কী?

যদি এখনও না কিনে থাকেন, তবে POPxo Squad Goals – 12 আইশ্যাডো কিট এই মুহূর্তেই আপনার কার্টে যোগ করা প্রয়োজন। যদি আপনি এরকম কিছুর সন্ধানে থাকেন যে, একটি আইশ্যাডো প্যালেট দিয়েই আপনি সব কাজ সারতে পারবেন, তাহলে এটিই বেছে নিন। এখানে আপনি নিউট্রাল শেড পাবেন, বোল্ড রংও পাবেন। আপনার ক্রিয়েটিভ আই মেকআপ লুকের জন্য় উপযুক্ত। স্মোকি আইজ থেকে নিওন পিঙ্ক, সবরকম স্টাইলিং করতে পারবেন আপনি। আর অত্য়ন্ত কম দামেই আপনি এই প্যালেট পাবেন।

আমাদের কেন এটি পছন্দ ?

এর দাম মাত্র ৪৪৯টাকা। আর আপনি দুর্দান্ত ১২টি শেড পাবেন। এটি একটি মাল্টি টাস্কিং আইশ্যাডো শেড। দীর্ঘক্ষণ থাকে। হাই শাইন, দারুণ ফিনিশ এবং সুপার পিগমেন্টেশন দেয়। তাই অবশ্য়ই এটা বেছে নিন। আমরা কথা দিচ্ছি, আপনি অনুতাপ করবেন না। গ্লসি গোল্ড, ওয়ার্ম এবং ক্রিমি ব্রাউন, আপনার কখনও এই শেডগুলি একঘেয়ে লাগবে না। ঘুরতে যান এটা নিয়েই।

রেটিং

কালার পে অফ – ৯/১০

প্যাকেজিং – ১০/১০

ফর্মুলা – ৯/১০

কীভাবে ব্যবহার করবেন?

প্রতিদিন তৈরি হওয়ার সময় ব্রাশে সামান্য আইশ্যাডো লাগিয়ে নিন। আর চোখের পাতার উপর ব্রাশ বুলিয়ে নিন। নিজের মতো আইশ্যাডো স্টাইল এক্সপেরিমেন্ট করতে পারেন। আমরা বলব, ব্লেন্ডিং ব্রাশ, ক্রিজ লাইন ব্রাশ, ফ্ল্যাট শেডার ব্রাশ, স্মাজ ব্রাশ এবং অ্যাঙ্গলড ব্রাশ ব্যবহার করতে পারেন।

প্রোডাক্টটি (popxo makeup) কেমন দেখতে!

আজই এটি আপনার কার্টে যোগ করুন।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

05 Oct 2021

Read More

read more articles like this
good points logo

good points text