home / মেকআপের সরঞ্জাম
এই মিনি লিপস্টিকগুলো কিন্তু উপহার দেওয়ার জন্য একদম পারফেক্ট

এই মিনি লিপস্টিকগুলো কিন্তু উপহার দেওয়ার জন্য একদম পারফেক্ট

গত মাসে যখন আমার মেকআপ ড্রেসার পরিষ্কার করছিলাম, তখন মনটা খুব খারাপ হয়ে গিয়েছিল। অনেকগুলো এমন লিপস্টিক পেলাম যেগুলো হয় আমাকে ফেলে দিতে হত বা কাউকে দিয়ে দিতে হত। বেশিরভাগই এক্সপায়ার হয়ে গিয়েছে, কয়েকটা লিপস্টিক এমন শেডের যা ছবিতে ভাল লাগলেও বাস্তবে খুব একটা ভাল না, আর কিছু লিপস্টিক তো এক্কেবারে আউট অফ ট্রেন্ড হয়ে গিয়েছে! সত্যি বলতে কী, আমার কষ্টার্জিত টাকা দিয়ে কেনা এতগুলো লিপস্টিক নষ্ট হয়ে যাচ্ছে দেখে আমার যতটা না কষ্ট হচ্ছিল, তার থেকেও বেশি অবাক হচ্ছিলাম এটা ভেবে যে আমি এতদিন এই প্রোডাক্টগুলো ব্যবহার করিনি কেন? কিন্তু তারপরে যা বুঝলাম, শুধুমাত্র ভুল শেড না, আরও অনেক সমস্যা ছিল আমার লিপ্সটিকে – আমার ছোট্ট মেকআপ ব্যাগের তুলনায় কোনও কোনও লিপস্টিক বেশ বড় ছিল, কোনও লিপস্টিকের ফর্মুলা এমন ছিল যা আমার ঠোঁট অত্যন্ত শুষ্ক করে তুলত, আবার কোনও লিপস্টিক এক্কেবারে আউট অফ স্টাইল হয়ে গিয়েছিল। তবে থেকে আমি নিজেকে কথা দিয়েছি, এখন থেকে শুধু স্মার্ট বিউটি ইনভেস্টমেন্ট করব!

আর এই প্রমিস যেদিন থেকে করেছি, সেদিন থেকে আমার আর মায়ের ব্যাঙ্ক অ্যাআউন্ট-ই শুধু খুশি না, আমার কাছে অন্য এক বিউটি স্টোরি রয়েছে বলার জন্য। গত সপ্তাহে POPxo Makeup Collection লঞ্চ হয়েছে। ব্যাপারটা মোটামুটি এমন, যেন ভগবান আমার প্রার্থনা শুনেছেন। এই মেকআপ কালেকশনে সব রয়েছে – যেমন গরজিয়াস শেড, তেমন সুন্দর ফর্মুলা, পকেটসই প্রোডাক্ট! আর সবচেয়ে ভাল যা লেগেছে আমার তা হল এদের ট্রাভেল ফ্রেন্ডলি কিউট প্যাকেজিং। যারা মেকআপ কেনেন এবং এমনটা চান যে প্রোডাক্টটি তাঁরা কিনছেন, তা যেন ভ্যালু ফর মানি হয়, তাহলে আমি বলবো POPxo Makeup Collection-এর লিপস্টিক অবশ্যই একবার ট্রাই করে দেখুন।

ব্যাপারটা ঠিক কী?

আমাদের স্বপ্নের লিপস্টিকের এ যেন এক ছোট্ট মিষ্টি ভারশন। POPxo Makeup Collection-এ অনেক লোভনীয় মিনি মেকআপ কিট রয়েছে। কোনওটি চোখের জন্য, কোনওটি আপনার মুখের জন্য আবার কোনওটি নখের জন্য। তবে ব্যক্তিগতভাবে আমার সবচেয়ে পছন্দ হয়েছে এই মিনি লিপ কিটগুলো। ঠোঁটের মেকআপ কালেকশনে তিনটি কিট রয়েছে, আর প্রতিটি কিটে তিনটে করে ছোট্ট ছোট্ট লিপস্টিক রয়েছে। তবে এখনও আপনাকে আমার আরও কিছু জানানো বাকি আছে। প্রতিটি কিটের প্রতিটি শেডই একটি অন্যটিকে কমপ্লিট করে। আচ্ছা বুঝিয়ে বলছি। আপনি যদি নুড শেড পছন্দ করেন তাহলে ‘No Drama’, গোলাপিঘেঁষা রং পছন্দ হলে ‘Pretty Mess’ আর যদি বোল্ড শেড পছন্দ করেন তাহলে ‘Power Trip’-এর মধ্যে যে-কোনও কিট বেছে নিতে নিতে পারেন।

কেন আমার পছন্দ হয়েছে?

এটা কিন্তু একটা খুব দরকারি প্রশ্ন। তবে এক কথায় এর উত্তর দেওয়া যাবে না। আগেই যেমন বলেছি প্রতিটি লিপস্টিক কিটে তিনটি করে এক কালার ফ্যামিলির শেড থাকে, এই বিষয়টা সবচেয়ে বেশি ভাল লেগেছে আমার। যেমন ধরুন, আপনি গোলাপি রঙের লিপস্টিক লাগাতে চাইছেন। কিন্তু প্রথম যে শেডটি আপনি লাগালেন সেটি হয়ত আপনার ঠিক মনমত হল না। চিন্তা নেই, আপনার কাছে আরও অন্য শেডের গোলাপি লিপস্টিক থেকেই যাচ্ছে ট্রাই করার জন্য। এ তো গেল না হয় শেডের কথা। আরও যে একটি বিষয় আমার ব্যক্তিগতভাবে খুব ভাল লেগেছে, তা হল লিপস্টিকের ফর্মুলা। ভিটামিন ই সমৃদ্ধ লিপস্টিকগুলো সব সময়ে ঠোঁট আর্দ্র রাখে; ফলে চ্যাপড লিপস হওয়ার কোনও আশঙ্কা থাকে না।

প্রোডাক্টটি দেখতে কেমন?

উপর থেকে নিচে শেড: Love Bug, XOXO, Cutie
উপর থেকে নিচে শেড: Level Up, Fighter, Attention
উপর থেকে নিচে শেড: Bliss, Hype, Comfort Zone

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!       বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

11 Oct 2021

Read More

read more articles like this
good points logo

good points text