home / চোখের মেকআপ
#POPxoReviews: গ্ল্যামারাস স্মোকি আইশ্যাডো লুক ক্রিয়েট করুন এই প্যালেটটির সাহায্যে

#POPxoReviews: গ্ল্যামারাস স্মোকি আইশ্যাডো লুক ক্রিয়েট করুন এই প্যালেটটির সাহায্যে

আই মেকআপ করা বেশ কঠিন কাজ। কাজেই, নিজে নিজে কোনও নতুন লুক ট্রাই করার থেকে আমি এমন একটা ড্রামাটিক আই মেকআপ লুক করতে বেশি স্বচ্ছন্দবোধ করি, যা আগে থেকেই পরীক্ষিত। বিশেষ করে আইশ্যাডো লাগানোর সময়ে আমি চেনা ছকে হাঁটতেই বেশি পছন্দ করি। যে-কোনও ধরণের মেকআপের সঙ্গে মেটালিক আইশ্যাডো কিন্তু দারুন মানিয়ে যায়; তা সে ক্যাসুয়াল গ্ল্যাম লুকই হোক বা ডিভা লেভেল বোল্ড মেকআপই হোক। আই মেকআপের ক্ষেত্রে নুড শেড সব সময়ে বেসের কাজ করে। নুডের সঙ্গে কালো আইশ্যাডো টিম আপ করুন, দেখবেন এক নিমেষে লুক বদলে যাবে। এই মুহূর্তে, এমন একটা আইশ্যাডো প্যালেট চাই যাতে সবচেয়ে বেশি ভারসেটাইল শেড রয়েছে; অর্থাৎ একটা প্যালেটের মধ্যেই কন্ট্রাস্টিং শেড রয়েছে। আর শেষ পর্যন্ত যখন আপনার কাছে এই আইশ্যাডো প্যালেটটি এসে পৌঁছবে, আমরা গ্যারান্টি দিয়ে বলতে পারি, যে-কোনও অকেশনে এই প্যালেটের আইশ্যাডো ছাড়া আপনি আই মেকআপ করবেনই না। POPxo মেকআপ কালেকশন আমাদের মনের কথা শুনে এক্সক্লুসিভ ভাবে তাই এমনই একটি আইশ্যাডো প্যালেট এনে হাজির করেছে।

POPxo সদ্য দারুন মেকআপ কালেকশন বাজারে নিয়ে এসেছে আর এর মধ্যেই রয়েছে কমপ্যাক্ট কোয়াড আইশ্যাডো কিট। আর এই বিষয়ে চূড়ান্ত আনন্দিত হয়ে আমিও ঠিক করে ফেলেছি POPxo Makeup 4 Eyeshadow Kit-এর ‘Drama Queen’ প্যালেটটি ব্যবহার করব। এমনই দাবী করা হচ্ছে যে সবচেয়ে ভাল আর গরজিয়াস স্মোকি আই মেকআপ লুক ক্রিয়েট করার জন্য এটি সেরা!

ব্যাপারটা ঠিক কী?

আপনার পারফেক্ট স্মোকি আই মেকআপ লুক তৈরি করতে যে যে শেডগুলো প্রয়োজন, তার প্রত্যেকটি কালজয়ী শেডই POPxo Makeup Drama Queen 4 Eyeshadow Kit-এ রয়েছে। এই কিট-টিতে তিনটি ম্যাট শেড রয়েছে – ব্রাউন, টপ এবং ব্ল্যাক; আর গোল্ডের একটি শিমারি মেটালিক শেডও রয়েছে।

কেন আমার এই কিট-টি এত্ত পছন্দ হয়েছে

চটপট যে-কোনও অনুষ্ঠানের জন্য আই মেকআপ করতে ঠিক যে যে প্রয়োজনীয় আইশ্যাডোর রং আপনার দরকার, POPxo মেকআপের  Drama Queen 4 Eyeshadow Kit-এ ঠিক সেগুলোই রয়েছে। প্রতিটি শেডই যথেষ্ট পিগমেন্টেড এবং দীর্ঘক্ষণ টেকসই। শুধু তাই নয়, এই আইশ্যাডো প্যালেট-টি ভিটামিন ই সমৃদ্ধ এবং ক্রুয়েলটি ফ্রি; আর অ্যাপলিকেশনের সময়ে দারুনভাবে ব্লেন্ড হয়ে যায়।

রেটিং

কালার পে অফ: ১০-এ ১০

প্যাকেজিং: ১০-এ ১০

ফর্মুলা: ১০-এ ১০

কীভাবে ব্যবহার করবেন

আই মেকআপ করার জন্য প্রথমেই আপনার চোখের উপরের অংশটিতে প্রাইমার লাগিয়ে নিন এবং আইশ্যাডো ব্রাশ হাতের কাছে রাখুন আর শুরু করে দিন। নিউট্রাল ম্যাট শেডটি দিয়ে এবার বেস তৈরি করে ফেলুন। আপনার চোখের ক্রিজে এবার সামান্য ব্রাউন শেড দিয়ে কন্টোরিং করে ফেলুন। আপনার ল্যাশলাইন ধরে এবারে কালো আইশ্যাডো লাগান এবং খুব ভালভাবে ব্লেন্ড করুন। কালো আইশ্যাডোটি আইলাইনারের কাজ করে। আপনার চোখের ইনার কর্নার, অর্থাৎ নাকের পাশে গোল্ড শিমার আইশ্যাডো দিয়ে হাইলাইট করে নিন। আপনি চাইলে অবশ্য অন্যান্য রঙের আইশ্যাডোও ব্যবহার করতে পারেন, সেটি আপনার ক্রিয়েটিভিটি এবং ব্যক্তিগত ইচ্ছের উপরে নির্ভর করছে।

প্যালেটটি দেখতে কেমন আর ফাইনাল মেকআপ লুক কেমন হবে

আপনার যদি এই স্মোকি আই মেকআপ লুকটি পছন্দ হয়, তাহলে এই আইশ্যাডো কিট-টি এক্ষুনি অর্ডার করে ফেলুন!

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

07 Oct 2021

Read More

read more articles like this
good points logo

good points text