ADVERTISEMENT
home / মেকআপের সরঞ্জাম
#POPxoReviews: নুড লিপস্টিক ট্রেন্ডিং! আর তার মধ্য়ে এই কিটটি হল সেরা

#POPxoReviews: নুড লিপস্টিক ট্রেন্ডিং! আর তার মধ্য়ে এই কিটটি হল সেরা

প্রেমে আঘাত পাওয়ার স্মৃতি ভুলে যাওয়ার থেকেও কঠিন কী জানেন? সঠিক নুড লিপস্টিক খুঁজে পাওয়া, যা আপনার জন্য়েই বানানো। অনেকেই ক্লাসিক লাল লিপস্টিক পছন্দ করেন। কিন্তু পাওয়ারফুল নুড লিপস্টিককে অস্বীকার করবেন কীভাবে। নুড লিপস্টিক একটা কম্ফোর্ট জোনের মতোই। আপনিও যদি আমাদের মতোই নুড লিপস্টিকের ফ্যান হন, তাহলে তৈরি হয়ে বসুন। কারণ, POPxo মেকআপ লঞ্চ করেছে নো ড্রামা লিপ কিট (nude lipsticks)।

সঠিক রঙ এবং সারাদিন ঠোঁটে থাকবে এই লিপস্টিক। এই লিপকিটে এই ফর্মুলাই আছে। যদি আমায় সারা জীবনের জন্য় কোনও লিপকিট পছন্দ করার জন্য় জোর করা হত, তবে আমি শুধুমাত্র এই লিপকিটটিকেই বেছে নিতাম। শুধু আমিই নই, আমার মতো অনেকেই আছেন। যাঁরা কারও ছবিতে এই কমেন্টই প্রথম করেন যে, “এটি কোন লিপস্টিক?”

সতর্কবার্তা – তবে আপনি যদি লাল লিপস্টিকের ফ্যান হন, তবে আপনি সামান্য় পরিমাণে অসন্তুষ্ট হতে পারেন।

এই কিটটি (nude lipsticks) কেমন?

নো ড্রামা লিপকিটে আছে তিনটি লিপস্টিক। প্রতিটি শেডই নুড শেড। এক একটি মুডের জন্য় এক একটি লিপস্টিক। এটি আপনার ঠোঁটে সুন্দর প্রভাব ফেলে। আর এর মধ্য়ে আছে একটি ক্রিমি ম্যাট ফিনিশ। যা আপনার ঠোঁটকে শুষ্ক করেও তোলে না। আবার ঠোঁটে দীর্ঘক্ষণ থাকে। এর মধ্য়ে প্রচুর পরিমাণে ভিটামিন ই আছে। যা আপনার ঠোঁটের আর্দ্রতা বজায় রাখেন। আর এর প্যাকেজিংটি খুবই মিষ্টি।

ADVERTISEMENT

আমাদের কেন এটি (nude lipsticks) পছন্দ?

প্যাকেজিংটি খুবই মিষ্টি। এর মধ্য়ে আছে ভিটামিন ই। এর পিগমেন্টেশনও খুব ভাল। একবার লাগিয়ে নিলেই ঠোঁটে গাঢ় রঙ হবে। ঠোঁটজোড়া দেখতে খুবই সুন্দর লাগবে। এছাড়াও সব ধরনের ভারতীয় স্কিনটোনে এই শেডগুলি মানানসই হবে। সবথেকে বড় বিষয় হল এর দাম। আপনার সাধ্য়ের মধ্য়েই আপনি এই লিপকিট পাবেন।

রেটিং

টেক্সচার – ৯/১০

প্যাকেজিং – ১০/১০

ফর্মুলা – ৯/১০

ADVERTISEMENT

এটি কীভাবে ব্যবহার করবেন

প্রথমে আপনার উপরের ঠোঁটের মাঝের অংশে লাগিয়ে নিন এই লিপস্টিক। তারপর দুই কোণেও ভাল করে লাগিয়ে নিন। আপনার তলার ঠোঁটেও ঠিকভাবে লাগিয়ে নিন। তারপর চ্যাপ চ্যাপ! চ্যাপ চ্যাপ!

এটি দেখতে কেমন

তাহলে আর অপেক্ষা কীসের? আউট অফ স্টক হওয়ার আগেই আপনার কার্টে যোগ করুন এই মিনি লিপ কিট।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

ADVERTISEMENT
18 Nov 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT