ADVERTISEMENT
home / মেকআপের সরঞ্জাম
#POPxoReviews: আপনার এথনিক পোশাকের সঙ্গে দারুণ মানাবে এই লিপস্টিক শেডগুলো

#POPxoReviews: আপনার এথনিক পোশাকের সঙ্গে দারুণ মানাবে এই লিপস্টিক শেডগুলো

উৎসবের এই সময় আমাদের সবার জন্য়েই খুব প্রিয়। কারণ এই সময় আমরা মন পছন্দের সাজ সাজতে পারি। নতুন পোশাক পরে ভাল করে মেকআপ করতে পারি। যাই হোক, শীত পড়ছে। দুর্গাপুজোর সময় পেরিয়েছে, এখন দীপাবলির আনন্দে নিজেকে সাজিয়ে নেওয়ার সময়। আমরা আর কোনও মেকআপ করতে না পারলেও লিপস্টিক লাগাতে ভুলি না। তাই নয় কি? কিন্তু কোনও পোশাকের সঙ্গে মনে হয় উজ্জ্বল রঙের লিপস্টিক ভাল লাগবে কোনও পোশাকের সঙ্গে মনে হয় নুড শেড বেশি ভাল লাগবে। তাই এরকম কোনও লিপস্টিক কিট আমাদের প্রয়োজন, যেখানে এই তিন ধরনের শেডের লিপস্টিকই থাকবে। POPxo মেকআপ কালেকশন এরকমই লিপস্টিকের (power trip lip kit) সঙ্গে আমাদের পরিচয় করায়।

এই উৎসবের সময় যদি POPxo power trip lip kit না আসত তাহলে আমাদের শপিংই সম্পূর্ণ হত না। তাই মন দিয়ে শপিং করার জন্য় এই লিপ কিট কিনতেই হবে। এর মধ্য়ে আছে তিনটি শেড। তিনটি শেডই আপনার পছন্দ হবে। এই ম্যাট ক্রিমি লিপস্টিক তাই আজই আপনার শপিং কার্টে যোগ করুন। ২০২১-এর উৎসবের মরশুমে সাজিয়ে তুলুন নিজেকে।

এটি কী (power trip lip kit)

Power trip একটি মিনি লিপস্টিক কিট। যার মধ্য়ে ৩টি ক্রিমি ম্যাট বোল্ড লিপস্টিক আছে। একটা লাল, একটি উজ্জ্বল গোলাপি আরও একটি গাঢ় লাল লিপস্টিক পাবেন। যে কোনও মুডেই পার্ফেক্ট। বেশ আকর্ষণীয় প্রত্যেকটি শেডই। প্রত্যেকটি লিপস্টিকেই আছে ভিটামিন ই। তাই আপনার ঠোঁট শুকিয়ে যাওয়ার কোনও সম্ভাবনাই নেই। আর এর প্যাকেজিং দেখেছেন? আমি তো প্রেমে পড়ে গিয়েছি।

আমরা কেন এটিকে ভালবাসি?

প্রথম কারণ, এর প্যাকেজিং। যদি আমরা খুব মিথ্য়ে না বলি। ভীষণ সুন্দর প্যাকেজিং দেখেই আপনার মন ভাল হয়ে যাবে। পিগমেন্টেশন খুবই ভাল। আর আপনার ঠোঁটের জন্য খুবই ভাল। এর ফর্মুলা ভাল আপনার ঠোঁটের জন্য। আর খুব অল্প দামেই আপনি তিনটে লিপস্টিক পেয়ে যাচ্ছেন। এটি ট্রাভেল ফ্রেন্ডলি। পছন্দ করার জন্য় আর কী কী কারণ প্রয়োজন?

ADVERTISEMENT

রেটিং

টেক্সচার – ৯/১০

প্য়াকেজিং – ১০/১০

ফর্মুলা – ৯/১০

এটি কীভাবে ব্যবহার করবেন

উপরের ঠোঁটের মাঝখানের অংশ থেকে লিপস্টিক লাগানো শুরু করুন। তারপর কোণেও লাগিয়ে নিন। তলার ঠোঁটেও লাগিয়ে নিন। তারপর ভাল করে দুই ঠোঁট ঘষে নিন।

ADVERTISEMENT

প্রোডাক্টটি (power trip lip kit) কেমন দেখতে

তাহলে আর অপেক্ষা কীসের? এখনই এই প্রোডাক্ট আপনার কার্টে যোগ করুন।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

03 Nov 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT