home / বলিউড ও বিনোদন
চোখের বালির বিনোদিনী ঐশ্বর্য রাই বচ্চন নটী বিনোদিনীর ভূমিকায়, কেরিয়ারে শেষ রক্ষা হবে কি?

চোখের বালির বিনোদিনী ঐশ্বর্য রাই বচ্চন নটী বিনোদিনীর ভূমিকায়, কেরিয়ারে শেষ রক্ষা হবে কি?

ঐশ্বর্য (aishwarya) রাই (rai) বচ্চনের (bachchan) কপালটাই খারাপ জানেন তো, যাকে বলে ওই পাথর চাপা। আপনি অবাক হয়ে ভাবছেন এ আবার কেমন কথা বলছি। বিশ্বসুন্দরী বলে কথা, তায় আবার নামের পাশে বচ্চন ব্যাজ লাগানো। ওই, ওই বচ্চন হওয়াটাই কাল হয়েছে। কি জ্বালা বলুন দেখি। মেয়েদের জাঁদরেল শাশুড়ি হয় শুনেছি, আর ঐশ্বর্যর কপালে কিনা একজন জাঁদরেল শ্বশুর, তাও আবার প্রতিষ্ঠা আর অনুশাসন ছাপ! মানুষ ভাবে এক আর হয় আরেক জানেন তো। এদিক সেদিক অনেক কাবাডি খেলে বেড়িয়েছেন রাই কিশোরী। সলমন খানের আঁচল ধরে ঘুরলে কাজকম্ম মেলে। তা তাই ধরলেন। তাপ্পর একটা থাপ্পড় আর ঘুষি খেয়ে গেরামভারী মুখ করে বললেন, মোটেও ও আমায় মারেনি। আমি রেল কাম ঝমাঝম পা পিছলে আলুরদম হয়েছি! এখন বলেন থাপ্পড় সে ডর নেহি লাগতা সাহাব, বিবেক ]ওবেরয় সে লাগতা হ্যায়! সে আধ পাগলের কথা আর বলছিনা। এখন রানি আর করিশ্মা মুখে ঝামা ঘষে দেওয়ার পর ওদের নাকি কেমন কেমন ইয়ে হয়ে গেল। ওরা মানে অভিষেক আর ঐশ্বর্য। কিন্তু দুজনেরই কেরিয়ারের পালে হাওয়া আর লাগে না। কী করে লাগবে বলুন দেখি? বাড়ির ছাড় জন অভিনেতার কাজ একাই শ্বশুরমশাই করে দেন। যাকগে ওই সব কপালের দোষ আর কী। এর আগে ঐশ্বর্যর ‘ফনে খান’ একদম চলেনি। আর ‘অ্যায় দিল হ্যায় মুশকিলে’ উনি যা গুল খিলিয়েছেন, শ্বশুরমশাই হেব্বি গুসসা! উনোর মধ্যে ধুনো দিতে জুটেচেন প্রদীপ (Pradeep) সরকার (sarkar)। হ্যাঁ, হ্যাঁ ওই পরিণীতা প্রদীপ সরকার। উনি ‘হেলিকপ্টার ইলা’ বানিয়ে চূড়ান্ত কেস খেয়ে বসেছিলেন। এখন নাকি নটী বিনোদিনীকে (binodini) নিয়ে আরও একখান ম্যাসাকার… ইয়ে মানে ছবি করবেন বলে ঐশ্বর্যর বাড়ির সামনে ইট পেতেছেন। 

https://bangla.popxo.com/article/the-makers-of-thalaivi-released-arvind-swamis-look-from-the-film-in-bengali-872320

এর আগে উমরাও জানের বায়োপিকে দর্শকদের মন জয় করতে  ব্যর্থ হয়েছেন নায়িকা

Instagram

আমি যা ভাবছি আপনিও কি তাই ভাবছেন? একদম ঠিক ভাবছেন। নটী বিনোদিনীর প্রকৃত চেহারার সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের কোনও মিল নেই। দিদিমণির সেইরকম জবরদস্ত অভিনয় ক্ষমতাও নেই। শোনা গেছে প্রদীপ সরকারের নাকি প্রথম চয়েস ছিল বিদ্যা বালন। তবে বিদ্যা নাকি খুব একটা আগ্রহ দেখাননি ছবির বিষয়ে। তবে ঐশ্বর্যর চিত্রনাট্য ভাল লেগেছে। মৌখিক সম্মতিও নাকি দিয়েছেন। নটী বিনোদিনীর জীবনের বিভিন্ন সময়কে তুলে ধরা হবে ছবিতে, এমনটাই বলছেন পরিচালক। তবে কি, ঘরপোড়া গরুদের নিয়ে বাংলায় একটা জবরদস্ত প্রবাদ আছে। কথা হচ্ছে গিয়ে এর আগে ‘উমরাও জান’ এর বায়োপিক করতে গিয়ে ছড়িয়ে লাট করছেন পুরো।এবার কী করবেন সেটা জানি না। এখন তিনি মণিরত্নমের তামিল ছবি নিয়ে ব্যাস্ত। ছবির নাম জেনে কী করবেন? তামিল বোঝেন নাকি? নটি বিনোদিনী তৈরি হোক তখন দেখবেন। 

 

 POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!
 

20 Jan 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text