Advertisement

লাইফস্টাইল

এপ্রিল ফুলের দিন এভাবে বন্ধুদের বা পরিবারের সঙ্গে মজা করতে পারেন!কয়েকটি আইডিয়া দিলাম আমরা

Indrani BoseIndrani Bose  |  Mar 25, 2021
এপ্রিল ফুলের দিন এভাবে বন্ধুদের বা পরিবারের সঙ্গে মজা করতে পারেন!কয়েকটি আইডিয়া দিলাম আমরা

Advertisement

আসছে এক তারিখে কী বলুন তো? এপ্রিল ফুল! অর্থাৎ, ওইদিন সবাইকে বোকা বানানোর দিন। তাহলে কীভাবে ওদিন সবাইকে এপ্রিল ফুল করবেন, তার কিছু প্ল্যান করেছেন না কি? না করে থাকলে আমরা আপনাকে বেশ কিছু টিপস দিচ্ছি। সেই সব টিপস কাজে লাগান, আর বন্ধুদের বা পরিবারকে বা বয়ফ্রেন্ডকে ওইভাবেই এপ্রিল ফুল করে ফেলুন! আসুন জেনে নিই (april fools day) কীভাবে এপ্রিল ফুল করবেন।

 

খালি গ্লাস ঢাকা দিয়ে দিন

হয়তো আপনার পরিবারের কাউকে আপনি জল খেতে দিতে দিচ্ছেন। খালি গ্লাস ঢাকা দিয়ে তার সামনে নিয়ে যান। তাকে সেই গ্লাসেই জল দিন। তিনি যখন জলের গ্লাসের ঢাকা খুলবেন। কী বোকাই না হবে বলুন তো!

খালি টিফিন বাক্স

বরকে লাঞ্চ প্যাক করে দেন? সেদিনও দেবেন (april fools day) । তবে লাঞ্চ বক্সে থাকবে না কোনও খাবার। বরং তার বদলে একটা চিরকূটে এপ্রিল ফুল করার বার্তা লিখে দিন। সেই লাঞ্চ বক্স যখন আপনার বর খুলবেন, কীভাবেই না তিনি বোকা হবে বলুন দেখি! মনে মনে আপনার উপর রাগ করবে ঠিকই, হাসবেও বটে। 

এপ্রিল ফুলস ডে আসছে!

বাচ্চার অরিও কুকিসের মধ্য়ে টুথপেস্ট

আপনার সন্তান নিশ্চয়ই অরিও কুকি খেতে ভালবাসে। তাকে অরিও কুকি খেতে দিন। কিন্তু সেই অরিওর মধ্য়ে ক্রিম থাকবে না। বরং, তার বদলে বিস্কুটের মধ্যে ভরে দিন টুথপেস্ট। এরপর যখন সে বিস্কুট খাবে, তখন তার মুখ দেখুন! তার মুখ দেখার মতো হবেই!

জুতো লুকিয়ে রাখুন

আপনার পরিবারের অন্যান্য় সদস্যের জুতো লুকিয়ে ফেলুন। বের হওয়ার সময় যখন জুতো পাবে না, তখন চুপ করে হাসবেন। আর তাদের এক্সপ্রেশনও হবে দেখার মতোই!

এমন ভাষায় কথা বলুন যা অন্যরা বুঝছে না

এই প্র্যাঙ্কটা (april fools day) করতে পারেন পরিবারের ছোট সদস্যদের সঙ্গে। তাদের সঙ্গে এমন ভাষায় কথা বলুন, যা তারা বুঝবে না। তাদের আরও কনফিউজ করে দিন এবং মুহূর্ত উপভোগ করুন।

বয়ফ্রেন্ডকে বলুন আপনি তার বাড়ির সামনে

সকালে উঠেই বয়ফ্রেন্ডকে ফোন করুন। ফোন করে বলুন আপনি তার বাড়ির সামনে। যদি আপনার বয়ফ্রেন্ড বিশ্বাস করতে না চায়, তবে রাগ দেখিয়ে হোক বা যাই করে হোক তাকে বিশ্বাস করানোর দায়িত্ব আপনার। সে যখন বাড়ির বাইরে বের হয়ে দেখবে আপনি নেই, তখন কী বোকাই না সে হবে!

বয়ফ্রেন্ডকে টিস করুন

বয়ফ্রেন্ডকে এমন হিন্ট দিন, যেন আপনি একটু অন্য়রকম মুডে আছেন। এরপর বলুন, আপনি তাকে নুড পাঠাচ্ছেন। যখন সেও বেশ উৎসাহিত হবে, তখন আপনি তাকে আপনার নুড শেডের লিপস্টিকের ছবি পাঠিয়ে দিন। সে যে কী জব্দ হবে, সারাজীবন মনে রাখবে!

তাহলে এইভাবে এপ্রিল ফুল করুন আপনার পরিবারের সদস্যদের ও বন্ধুদের। দিনটি (april fools day) ভাল কাটুক।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!