Advertisement

Diet

প্রিয়ঙ্কা চোপড়ার ডায়েট ও ফিটনেস রহস্য ফাঁস!

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Sep 13, 2021
প্রিয়ঙ্কা চোপড়ার ডায়েট ও ফিটনেস রহস্য ফাঁস!

প্রিয়ঙ্কা চোপড়া সব সময় খবরে থাকেন। উনি কিছু করলেও খবর আর কিছু না করলেও খবর। তবে সে আপনি যতই হিংসেয় জ্বলে পুড়ে যান, সাহেব বর সঙ্গে নিয়ে দিব্যি খুকিটি সেজে বসে আছেন ‘দেশি গার্ল।’ তাঁর আসল বয়স যে কত কেউ জানে না। কেউ বিশ্বাস করবে না যে তাঁর বয়স প্রায় চল্লিশ ছুঁই ছুঁই। ওই ছুঁই ছুঁই হয়েই বসে আছেন দশ বছর ধরে। চল্লিশের দোরগোড়ায় এলেই আবার তাঁর বয়স উল্টো দিকে ঘুরতে শুরু করে! (priyanka chopra fitness and diet secret)

রহস্যটা কী? এটাই জানতে ইচ্ছে করে তো? হ্যাঁ, অনেকেই লজ্জা লজ্জা মুখ করে বলবে নিকের ভালবাসার ছোঁয়ায় এইসব হচ্ছে। সেটা খানিকটা হলেও সত্যি। কিন্তু আসল রহস্য যে অন্য কিছু। সেই রহস্য আজ এতদিন পর ফাঁস হল।

একটি মাত্র পদ, সেটা নাকি পিসির লাঞ্চ, ডিনারে থাকবেই আর সেটা খেয়েই চন্দ্রকলার মতো রূপ যৌবন বৃদ্ধি পাচ্ছে মেয়ের। ভাবছেন বুঝি ওরা হল তারকা ওরা কি আর আমাদের মতো সাধারণ জিনিসপত্র খায়? সে কে কী খায় জানি না। তবে প্রিয়ঙ্কা যেটা খায় সেটা খুব একটা দুষ্প্রাপ্য বা দুর্মূল্য কিছু নয়। করে! (priyanka chopra fitness and diet secret)

সত্যি বলছি বিশ্বাস করুন। অমন মনে হয়। যে সিনেমার তারকারা বোধ হয় এমন কিছু খান যেটা মঙ্গল গ্রহ বা প্লুটো থেকে আনা হয়! সব বাজে কথা। এই যেমন আমাদের শ্রীমতী জোনাস। উনি মেপে খান। একশো ভাগ সত্যি। একে প্রাক্তন মডেল তায় বিশ্বসুন্দরী তায় আবার হলিউড আর বলিউডের নায়িকা। 

প্রিয়ঙ্কার ব্যক্তিগত রাঁধুনি হাটে হাঁড়ি ভেঙে দিলেন। প্রিয়ঙ্কার ফিটনেসের রহস্য লুকিয়ে আছে স্যালাডে। প্রতিদিন ব্রেকফাস্ট, লাঞ্চ আর ডিনারে এই পদটি ছাড়া পিসির চলে না। তার সঙ্গে একদিন ছাড়া ছাড়া থাকে এক বাটি করে দানাশস্য। তবে শেফ জানালেন প্রিয়ঙ্কার জন্য তিনি একটি স্পেশ্যাল পদ তৈরি করেন। ভালবেসে তিনি এই পদটির নাম দিয়েছেন ‘প্রিয়ঙ্কা স্যালাড।’ সেই স্য্যালাডে থাকে কেল, বাদাম, ফল, ফেনেল সিড, গাজর আর চিকেন। করে! (priyanka chopra fitness and diet secret)

এই সেই স্যালাড যা খেয়ে আপনিও হতে পারেন ছিপছিপে

প্রিয়ঙ্কার সঙ্গে সঙ্গে নিকও যথেষ্ট হেলথ ফ্রিক। তেল ঝাল মশলা কিছুই খান না কর্তা গিন্নি। আহা, এমনি এমনি কী আর এত রূপের বাহার হয়। প্রিয়ঙ্কার ডায়েটেও নাকি কড়া নজর রাখেন নিক। প্রতিদিনের খাবারে প্রচুর ফল যাতে প্রিয়ঙ্কা খেতে পারেন সেরকমই নির্দেশ দেওয়া আছে রাঁধুনিকে।

বোঝাই যাচ্ছে মাপা খাওয়া দাওয়ার মধ্যে থাকেন বলেই প্রিয়ঙ্কার ফিগার এখনও নির্মেদ। যে কোনও পোশাকে তাঁকে দুর্দান্ত মানায়। তাহলে চিকেন স্যালাডের মধ্যেই লুকিয়ে আছে সেই রহস্য। তাহলে দেরি না করে আপনিও আজ থেকে খেতে শুরু করুন ‘প্রিয়ঙ্কা স্যালাড!” করে! (priyanka chopra fitness and diet secret)

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!