home / চুলের যত্ন নিয়ে নানা টিপস
প্রিয়াঙ্কা চোপড়া কিভাবে চুলের যত্ন নেন জেনে নিন

প্রিয়াঙ্কা চোপড়া কিভাবে চুলের যত্ন নেন জেনে নিন

মনে আছে ‘দেশি গার্ল’ গানে শাড়ি পরে, রেশমের মত চুল উড়িয়ে সব পুরুষের মনে ঝড় তোলা প্রিয়াঙ্কা চোপড়াকে? আসলে প্রশ্নটাই ভুল, প্রিয়াঙ্কার ওই রূপ কি ভোলা যায় নাকি! আসলে প্রিয়াঙ্কা চোপড়া বললে যেমন তার মিষ্টি হাসি, চাবুকের মত ফিগার আর বুদ্ধিদীপ্ত কথা মনে আসে, তেমনই নজরে আসে তাঁর ঘন বাউন্সি চুল (priyanka chopra hair care routine)। এই চুলের জন্য আমেরিকাতেও তিনি বেশ প্রশংসিত। আজ আপনাদের সাথে শেয়ার করব খোদ প্রিয়াঙ্কা চোপড়ার নিজের মুখে বলা চুলের রুটিনমাফিক যত্নের কথা।

তেলের ম্যাসাজ

প্রিয়াঙ্কা চোপড়ার খোলা চুলের আবেদন ঝড় তোলে পুরুষের মনে

শ্যাম্পু করার আগে তিনি নিয়মিত তেল দিয়ে নিজের স্ক্যাল্প ম্যাসাজ করেন। নারকেল তেল থেকে অ্যাভোকাডো তেল সবই তিনি মাখেন। শুধু তেল অল্প গরম করে নেন ম্যাসাজ করার আগে। তাঁর মতে এই তেলের ম্যাসাজ চুলকে বাড়তি মসৃণ করে।

শ্যাম্পুর স্টাইল

প্রিয়াঙ্কা হোমমেড প্যাক পছন্দ করেন চুলের জন্য

প্রিয়াঙ্কা শ্যাম্পু করার সময় চুলে শ্যাম্পু ঠেকান না, পুরোটাই স্ক্যাল্পে মাখিয়ে নেন। পার্ট করে চুলগুলিকে ভাগ করে স্ক্যাল্পে ম্যাসাজ করে নেন। আসলে স্ক্যাল্পে জমে থাকা তেল, ধুলো-ময়লা শ্যাম্পু করার ফলে বেড়িয়ে যায় ফলে চুল শাইনি হয়ে ওঠে (priyanka chopra hair care routine)। তিনি প্রত্যেককে এভাবে শ্যাম্পু করার পরামর্শই দিয়েছেন।

কন্ডিশনারের কন্ডিশন

আমাদের প্রিয় দেশি গার্ল

তিনিও শ্যাম্পুর কন্ডিশনার ব্যবহার করেন তবে একটু অন্যভাবে। প্রিয়াঙ্কা ভেজা চুলেই কন্ডিশনার মাখেন না। শ্যাম্পু করার পর তোয়ালেতে চুল ভাল করে মুছে তারপর কন্ডিশনার লাগান চুলে। জল ভরতি চুলে কন্ডিশনার মাখলে বেশিমাত্রায় চুল ওঠে, বলেছেন তিনি।

হেয়ার প্যাক

খোলা চুল আর আত্মবিশ্বাসী মানসিকতার জন্য তিনি অনন্যা

প্রিয়াঙ্কা চোপড়া তাঁর চুলের জন্য বাড়িতে তৈরি হেয়ার প্যাক ব্যবহার করেন ভাবতে পারেন! যার সামনে পৃথিবীর সেরা হেয়ার প্রোডাক্টস পড়ে থাকে তিনি যদি সে সব ছেড়ে খাঁটি ভারতীয় উপাদান দিয়ে তৈরি হেয়ার প্যাক ব্যবহার করেন তারমানে সত্যি সেটা কতটা উপকারী! কি আছে সেই হেয়ার প্যাকে? (priyanka chopra hair care routine)

বড় এক চামচ টক দই, হাফ চামচ মধু আর একটা গোটা ডিম একসাথে মিশিয়ে প্রিয়াঙ্কা এই প্যাক বানান। পুরো মিশ্রণটিকে ভাল করে মিশিয়ে নিয়ে চুলে এবং স্ক্যাল্পে লাগান তিনি। তারপর আধঘন্টা রাখার পর শ্যাম্পু করে ফেলেন।

প্রিয়াঙ্কা চোপড়া কিভাবে নিজের চুলের যত্ন নেন জানলেন। এবার আপনিও যদি দেশি গার্ল হয়ে উঠতে চান তাহলে স্টেপগুলি অনুসরণ করুন মন দিয়ে।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App 

01 Jul 2022

Read More

read more articles like this
good points logo

good points text