home / বলিউড ও বিনোদন
সারোগেসির সাহায্য়ে সন্তান নিয়ে ট্রোলড প্রিয়াঙ্কা! আমরা সত্য়িই হতবাক

সারোগেসির সাহায্য়ে সন্তান নিয়ে ট্রোলড প্রিয়াঙ্কা! আমরা সত্য়িই হতবাক

শুক্রবার রাতে সন্তানের কথা ঘোষণা করেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। তাঁরা লেখেন, “আমরা এই খবর জানাতে খুশি যে, আমরা সারোগেসির মাধ্য়মে একটি সন্তানকে স্বাগত জানিয়েছি। আমরা এই সময়ে আমাদের পরিবারে মন দিতে চাই। সবাইকে আমাদের প্রাইভেসিকে সম্মান জানানোর অনুরোধ করছি।” পরপরই তাঁদের শুভেচ্ছাবার্তা জানান অনেকেই (priyanka chopra surrogacy)। তারকারাও তাঁদের শুভেচ্ছা জানান। নেটিজেনরাও খুব খুশি এই খবরে।

কিন্তু সময় পার হতেই যেন এই ছবি বদল হয়ে যায়। ইন্টারনেট দুই ভাগে ভাগ হয়ে যায়। একজন নেটিজেন মনে করেন, এইভাবে সন্তান জন্ম দিলে “পূর্ণ মা” হওয়া যায় না, অনেকেই আবার এর বিরোধিতা করেন। সারোগেসি নিয়ে শুরু হয় বিতর্ক। আমাদের চোখেও এরকম কিছু টুইট পড়েছে। টুইটে ট্রোল করা হয়েছে প্রিয়াঙ্কাকে (priyanka chopra surrogacy) । না সত্য়িই, আমরা এইসব ট্রোলিংয়ে খুব গুরুত্ব দিই না। কিন্তু আমাদের মনে হয়, সবারই এই বিষয়ে সামান্য হলেও জানার প্রয়োজন আছে। সেসব টুইট দেখে আমাদের কী মনে হয়েছে? আমরাও জানাচ্ছি আপনাদের…

সেইসব পুরুষ কী বলবেন, যাঁরা সন্তান জন্ম দেন না? (priyanka chopra surrogacy)

নয় মাস তাঁর সন্তানকে গর্ভে ধারণ করতে পারেননি প্রিয়াঙ্কা। এটি কয়েক বছরের মধ্য়ে তাঁর কাছে খুব লজ্জার বিষয় হয়ে উঠবে বলে মনে করেন অনেকেই। গর্ব করে তিনি তাঁর মাতৃত্বের কথা বলতে পারবেন না বলে মনে করেন। কিন্তু তাঁদের এই কথা বলতে চাই, পুরুষরা কিন্তু সন্তান জন্ম দেন না। তাও তাঁদের ‘সন্তানের বাবা’ বলা হয়। আপনারা বুঝতে পারছেন আমরা কী বলতে চাইছি!

কোন সংস্কৃতির কথা বলছি আমরা?

‘ভারতীয় সংস্কৃতি রক্ষাকারী’রা আবার জেগে উঠেছেন। তাঁরা মনে করছেন, প্রিয়াঙ্কা চোপড়া বিদেশে যাওয়ার পর ভারতীয় সংস্কৃতিকে ভুলে গিয়েছেন। সারোগেসি কখনও ভারতীয় সংস্কৃতি হতে পারে না। প্রিয়াঙ্কা চোপড়া মাতৃত্বকে (priyanka chopra surrogacy) অনুভব করবেন কীভাবে? ইত্যাদি ইত্যাদি

‘খারাপ’ তুলনা!

সন্তান জন্ম দিলেই নারীত্ব প্রমাণ হয় না। সন্তান জন্ম দেওয়ার জন্য়ই একজন নারীর জন্ম হয় না। তাঁর জীবনে আরও অনেক লক্ষ্য় থাকতে পারে, যে লক্ষ্য় পূরণ করা প্রয়োজন।

সম্প্রতি একটি টুইট ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে বিএসএফ মহিলা বাইকাররা একটি স্টান্ট উপস্থাপন করছেন। তার সঙ্গে প্রিয়াঙ্কার পরিস্থিতির তুলনা করা হচ্ছে। লেখা হচ্ছে, প্রিয়াঙ্কা যন্ত্রণায় ভয় পান। কিন্তু তাঁরা পান না। তাঁরাই আসল ‘ভারতীয় কন্য়া’, যাঁরা ব্যথায় ভয় পান না। সত্য়ি বলতে ভারতীয় নারী হওয়ার জন্য় কেন যন্ত্রণা সহ্য় করাই প্রথম প্রশ্ন হয়ে উঠবে (priyanka chopra surrogacy) ?

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

24 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text