বিনোদন

Cheat india-তে নিজের ছবির গান শুনে ইমরান হাসমিকে প্রসেনজিৎ চ্যাটার্জি যা বললেন

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Dec 27, 2018
Cheat india-তে নিজের ছবির গান শুনে ইমরান হাসমিকে প্রসেনজিৎ চ্যাটার্জি যা বললেন

“চিরদিনই তুমি যে আমার, যুগে যুগে আমি তোমারই” – মনে আছে গানটা? ৯০-এর দশকের অন্যতম রোমান্টিক গান (romantic song) ছিল এটি. এমনকি এখনো কিন্তু সেই গানের জনপ্রিয়তা (popularity) কমেনি. ভাবছেন তো হঠাৎ এই গানটা নিয়ে কেন কথা বলছি? তার কারন সম্প্রতি একটি হিন্দি সিনেমাতে এই গানটির হিন্দি সংস্করণ (Hindi version) ব্যবহার করা হয়েছে এবং এই গানটি যার ওপরে পিকচারাইস (picturize) হয়েছিল, তিনি অর্থাৎ প্রসেনজিৎ চ্যাটার্জি (Prosenjit Chatterjee) নিজে তার প্রশংসা করে একটু টুইট (tweet) করেছেন.

বলিউডের (Bollywood) “সিরিয়াল কিসার” ইমরান হাসমির (Emraan Hashmi) নতুন ছবি “চিট ইন্ডিয়া”-তে (Cheat India) একটি রোমান্টিক গান (romantic song) হিসেবে কিশোর কুমারের গাওয়া এই গানটিকে আবার ব্যবহার করা হয়েছে, এবং তা দেখে টলিউডের (Tollywood) বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চ্যাটার্জি (Prosenjit Chatterjee) একটি আবেগঘন টুইট (tweet) করে লিখেছেন, “এই গানটা শুনে আমি ভীষণ নস্টালজিক হয়ে পড়েছি, কত স্মৃতি মনে পরে যাচ্ছে… নতুন গানটা শুনতেও ভালো লাগছে আর এর লুকটাও খুব সুন্দর.” “চিট ইন্ডিয়া”-র (Cheat India) গোটা টিম এবং ইমরান কে (Emraan Hashmi) তিনি তার শুভেচ্ছাও জানিয়েছেন তার এই টুইটের (tweet) মাধ্যমে.

আসলে ইমরান নিজে তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই গানটির নতুন ভিডিও পোস্ট করেছিলেন আর তারই প্রতিক্রিযা প্রসেনজিৎ চ্যাটার্জির এই টুইট টা.

কিন্তু চমক আরো বাকি আছে আপনাদের জন্য! বুম্বাদার (Prosenjit Chatterjee) টুইটের উত্তরে ইমরান (Emraan Hashmi) শুদ্ধ বাংলাতে লিখেছেন, “ধন্যবাদ বুম্বাদা. আমাদের সৌভাগ্য যে তোমার গানটা ভালো লেগেছে, এইবার ছবিটা ভালো লাগে, সেটাই ইচ্ছে.”

এই সিনেমাতে অবশ্য ইমরানকে তার চিরাচরিত চরিত্রে দেখা যাবে না. একেবারে অন্যরকম একটি চরিত্রে এবং সাদামাটা লুকে দেখতে পাওয়া যাবে আমাদের বলিউডের কিসিং এক্সপার্টকে.

চিট ইন্ডিয়া (Cheat India) নতুন বছরের ২৫শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে. মাধুরী দীক্ষিত এবং জুহি চাওলা অভিনীত “গুলাব গ্যাং”-এর (Gulaab Gang) পরিচালক সৌমিক সেন (Soumik Sen) আবার পরিচালনায় এবং “চিট ইন্ডিয়া” তার দ্বিতীয় ছবি.

 

POPxo-র তরফ থেকেও সৌমিক সেন, ইমরান হাসমি এবং চিট ইন্ডিয়ার সমস্ত কলাকুশলীদের অগ্রিম শুভেচ্ছা!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!