home / বিনোদন
পরিস্থিতি স্বাভাবিক হলেই সোনামনির গ্রামে যাবেন বুম্বা দা, ভিডিও কলে কথা বলালেন গায়ক শিলাজিত মজুমদার

পরিস্থিতি স্বাভাবিক হলেই সোনামনির গ্রামে যাবেন বুম্বা দা, ভিডিও কলে কথা বলালেন গায়ক শিলাজিত মজুমদার

শিলাজিত মজুমদার। সোনামনি রুজ। প্রসেনজিত চট্টোপাধ্যায়। এই তিনটি নাম এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় চর্চিত। ঠিক কীভাবে এরা তিন জন এক সঙ্গে যুক্ত? প্রসেনজিত চট্টোপাধ্যায় এবং শিলাজিত মজুমদারকে চেনেন না এমন মানুষ বাংলায় নেই, তবে এই দুই সেলিব্রিটির সঙ্গে আরও যে একটি নাম জুড়েছে, তিনি কে? সোনামনি হলেন বীরভূমের ছোট্ট একটি গ্রাম গড়গড়ির বাসিন্দা এবং অভিনেতা প্রসেনজিত চট্টোপাধ্যায়ের অন্ধ ভক্ত। (prosenjit chatterjees biggest fan sonamoni)

আপনি বলতেই পারেন যে অভিনেতা বা গায়ক অথবা যে-কোনও সেলিব্রিটির যে ফ্যান এবং ফলোয়ার থাকবে, সেটাই তো স্বাভাবিক। বাকিদের থেকে সোনামনি তাহলে কীভাবে আলাদা? আর কেনই বা তাঁকে নিয়ে এত চর্চা হচ্ছে? আসলে খোদ অভিনেতা প্রসেনজিত চট্টোপাধ্যায় গায়ক শিলাজিতের মোবাইল ফোনে ভিডিও কল করে কথা বলেছেন তাঁর এই ভক্তের সঙ্গে। আর এই ঘটনা নিয়েই শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়। আসল ঘটনা অবশ্য শুরু হয়েছিল দিন কয়েক আগে। কী হয়েছিল বলি শুনুন

দিন কয়েক আগে গড়্গড়িতে গিয়েছেন গায়ক শিলাজিত মজুমদার। আর সেখানেই তাঁর দেখা হয় সেই গ্রামের বাসিন্দা সোনামনি রুজের সঙ্গে। সোনামনি আর পাঁচজনের মত নন। তিনি বিশেষ ক্ষমতা সম্পন্ন একজন মানুষ। তিনি শিলাজিতকে জানান যে তিনি প্রসেনজিত চট্টোপাধ্যায়ের খুব বড় ভক্ত। শুধু তা’ই নয়, তিনি বুম্বা দা-কে নিজের দাদার মতই ভালবাসেন। একবার তিনি বুম্বা দা-র সঙ্গে দেখা করতে চান। (prosenjit chatterjees biggest fan sonamoni)

সোনামনির এই আর্তি ফেলতে পারেননি শিলাজিত। সোনামনির সঙ্গে একটি ভিডিও তৈরি করে নিজের ফেসবুক পেজে পোস্ট করেন তিনি। সেখানে সোনামনিকে বলতে শোনা যায় সময় পেলে প্রসেনজিত চট্টোপাধ্যায় যেন একবার অন্তত গড়গড়িতে আসেন। তিনি একবার ছুঁয়ে দেখতে চান প্রসেনজিত চট্টোপাধ্যায়কে। একবার প্রণাম করতে চান তাঁকে। ভিডিওটি পোস্ট করে শিলাজিত ট্যাগ করেন প্রসেনজিত চট্টোপাধ্যায়কে এবং লেখেন বুম্বা দা, তোমার জন্য।

আমরা সবাই জানি, সোশ্যাল মিডিয়া ঠিক কতটা ক্ষমতাশালী। কিছুক্ষনের মধ্যেই সোনামনির বার্তা পৌঁছে যায় তাঁর ‘ছোড়দা’-র কাছে। হ্যাঁ, সোনামনির কাছে প্রসেনজিত চট্টোপাধ্যায় ‘ছোড়দা’। এরপর স্বয়ং প্রসেনজিত চট্টোপাধ্যায় নিজের প্রোফাইল থেকে একটি ভিডিও পোস্ট করেন সোনামনির জন্য। সেই ভিডিও-তে তিনি প্রথমেই সোনামনিকে জানান যে তিনি শিলাজিতের পোস্ট করা ভিডিও-টি দেখেছেন এবং সোনামনির নিষ্পাপ কথাবার্তা অন্তর ছুঁয়ে গিয়েছে তাঁর।

শুধু তা’ই নয়, প্রসেনজিত চট্টোপাধ্যায় ভিডিওটি পোস্ট করে লিখেছেন, “সোনামণি, তোমার বার্তা শুনে আমি অভিভূত। তোমাদের ভালোবাসাই আমার এগিয়ে চলার প্রেরণা। পরিস্তিতি ভালো হলেই শিলাজিতের সঙ্গে যোগাযোগ করে আমি নিশ্চয়ই আসব তোমাদের সাথে দেখা করতে। ভালো থেকো।” (prosenjit chatterjees biggest fan sonamoni)

এর পরেই শিলাজিত মজুমদার নিজের পেজ থেকে আরও একটি ভিডিও পোস্ট করে বলেন যে সোনামনির সঙ্গে বুম্বা দা ভিডিও কলে কথা বলবেন বলে জানিয়েছেন এবং তাঁরা সেই কথোপকথনের জন্য অপেক্ষা করছেন। ভিডিওতে সব্বাইকে বেশ খোশমেজাজে পিকনিকের মুডে দেখা গেল।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

11 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text