Advertisement

বিনোদন

শুভজিতের সঙ্গে সামনেই বিয়ে, সাজ থেকে হনিমুন প্ল্যান শেয়ার করলেন প্রিয়ম চক্রবর্তী

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Nov 28, 2019
শুভজিতের সঙ্গে সামনেই বিয়ে, সাজ থেকে হনিমুন প্ল্যান শেয়ার করলেন প্রিয়ম চক্রবর্তী

Advertisement

আলাপ, বন্ধুত্ব, প্রেম, রেজিস্ট্রি মিলিয়ে সাত বছরের সম্পর্ক তাঁদের। কাজ করছেন একসঙ্গে আবার সংসারও। সেই চেনা জীবনে এবার সেলিব্রেশন। সোশ্যালি বিয়ে (Marriage) করছেন তাঁরা। অর্থাৎ টেলি পাড়ার চেনা মুখ প্রিয়ম (prriyam) চক্রবর্তী এবং শুভজিৎ (suvajit) কর। 

তিন, সাড়ে তিন বছর আগে রেজিস্ট্রি হয়ে গিয়েছিল প্রিয়ম-শুভজিতের। এবার অনুষ্ঠান করে বিয়ে। আগামী ১১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি। “১১ তারিখ দুই বাড়ি মিলিয়ে একটাই অনুষ্ঠান হচ্ছে। সেদিন সকাল থেকে সব নিয়মই পালন করা হবে। আগের দিন রাতে ছোট করে মেহেন্দি হবে। আর বিয়ের পরের দিন নৈহাটি চলে যাচ্ছি। ওখানেই শুভদের বাড়ি। ওখাবে ঘরোয়া রিসেপশন হবে” বললেন বিয়ের কনে অর্থাৎ প্রিয়ম। 

‘বেদের মেয়ে জ্যোৎস্না’তে এখন দর্শক প্রতিদিনই টেলিভিশনের পর্দায় দেখেন প্রিয়মের অভিনয়। অন্যদিকে ‘কে আপন কে পর’, ‘বকুল কথা’, ‘চিরদিনই তুমি যে আমার’-এ অভিনয় করছেন শুভজিৎ। এতদিনের কেরিয়ারে সিরিয়ালে বহুবার বিয়ের সিনে অভিনয় করেছেন দু’জনেই। এবার রিল ছেড়ে রিয়েল লাইফে বিয়ে করার পালা। হাসতে হাসতে প্রিয়ম শেয়ার করলেন, “সিরিয়ালে ৩৮ বার বিয়ে করে ফেলেছি। আসল বিয়েটা আমার লাইফে ৩৯ নম্বর। আর শুভরও ১০ বার অন্তত বিয়ে তো হয়েইছে। এখনও বিয়ে চলছে ওর বকুল কথায়…।”

 

Instagram

বিয়েতে কেমন সাজবেন? না! সে ব্যাপারে সারপ্রাইজ রাখতে চান প্রিয়ম। তাঁর কথায়, “ডিজাইনার সুজয় দাশগুপ্ত আমাদের ড্রেস তৈরি করেছেন। শুভর ড্রেসটা আমি ডিজাইন করেছি। লালের ওপর শাড়ি পরছি। সঙ্গে মানাসই গয়না কিনেছি। আর মাও গয়না দিচ্ছে। সাজটা ট্র্যাডিশনাল হবে এটুকু বলতে পারি। আর সিরিয়ালের থেকে একেবারেই আলাদা।” একে অপরকে কী উপহার দিচ্ছেন, সেটাও সারপ্রাইজ রাখতে চাইলেন এই জুটি।

 

Instagram

বিয়ের মেনু থেকে ভেনু সবই নিজেরা দায়িত্ব নিয়ে ঠিক করেছেন প্রিয়ম-শুভজিৎ। তিন বছর আগেই নাকি প্রিয়মকে বিয়ে করার কথা বলেছিলেন তাঁর বাবা-মা। কিন্তু তখন শুধুমাত্র রেজিস্ট্রি করেছিলেন। ২০২০-তে বিয়ে করার প্ল্যান থাকলেও গাঁটছড়া বাঁধছেন চলতি বছরের শেষেই। আপাতত দু’জনেই শুটিংয়ে ব্যস্ত। বিয়ের জন্য মাত্র চার-পাঁচদিনের ছুটি নিয়েছেন তাঁরা। তাই এখনই হনিমুনের কোনও প্ল্যান নেই। “আমার ১৩ তারিখ রিসেপশন। ইউনিট চাইছে ১৪ তারিখই ফ্লোরে ঢুকি। কিন্তু ১৪ তারিখ নৈহাটি থেকে ফিরব। তাই ওই দিন ছুটি নিয়ে ১৫ থেকে শুটিং শুরু করব। ফলে এখন বেড়াতে যাব না। আমার ননদ থাকে আসামে। ওখানে যেতে পারি জানুয়ারিতে। এখনও কিছু ঠিক করিনি। আর বেশিদিন ছুটি নিতে আমাদের ভাল লাগে না। কাজে থাকাই ভাল” শেয়ার করলেন প্রিয়ম।

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..