home / বিনোদন
তেলুগু সুপারস্টার অল্লু অর্জুনের মোট সম্পত্তির মুল্য জানেন?

তেলুগু সুপারস্টার অল্লু অর্জুনের মোট সম্পত্তির মুল্য জানেন?

বিনোদন জগতে একটা সময় ছিল যখন বাংলা ছবির দর্শক নিজের ভাষায় তৈরি ছবি বাদে বলিউডের ছবি দেখতেন। কিছু সংখ্যক দর্শক অবশ্য হলিউডের ছবি এবং ওয়ার্ল্ড সিনেমা দেখতেন, তবে তা সংখ্যায় খুব বেশি ছিল না। তবে দক্ষিনি ছবি দেখার মত দর্শক সংখ্যা তেমন কিন্তু ছিল না দেশের এই প্রান্তে। হয়ত ভাষাগত অন্তরায় ছিল বলেই দক্ষিনি ছবি তেমন জনপ্রিয় ছিল না। তবে এখন ডাবিং-এর সুবিধে রয়েছে। ফলে নানা দক্ষিনি ভাষার ছবি মুক্তি পাচ্ছে দেশ জুড়ে। আঞ্চলিকতার সীমানা ছাড়িয়ে। (pushpa star allu arjuns expensive assets)

সদ্য মুক্তি পেয়েছে ‘পুষ্পা – দ্য রাইজ’। দক্ষিণের সীমানা ছাড়িয়ে গোটা দেশেই জনপ্রিয় হয়েছে ছবিটি। সোশ্যাল মিডিয়া থেকে কফির আড্ডা – সব জায়গাতেই চর্চায় উঠে আসছে এই ছবির কথা। ভালই ব্যবসা করেছে ছবিটি। তবে সবচেয়ে বেশি যাকে নিয়ে কথা হচ্ছে, তিনি হলেন ছবির মুখ্যাভিনেতা অল্লু অর্জুন।

মাত্র এক মাসে পুষ্পা ৩০০ কোটি টাকার বেশি ব্যবসা করেছে। বুঝতেই পারছেন যে এই ছবি দর্শক ঠিক কতটা পছন্দ করেছেন! তবে যে মানুষটির বিষয়ে বার বার চর্চা হচ্ছে, সেই মানুষটি, অর্থাৎ দক্ষিনি স্টার অল্লু অর্জুনের নিজস্ব সম্পত্তির পরিমান যদি আপনি জানেন, তাহলে আমরা গ্যারান্টি দিয়ে বলতে পারি, আপনার চক্ষু ছানাবড়া হবেই! (pushpa star allu arjuns expensive assets)

অল্লু হায়দেরাবাদে যে বাংলোয় থাকেন, তার নাম ‘ব্লেসিং’। বাংলোটি হয়ত সত্যিই অল্লু ও তাঁর পরিবারের জন্য আশীর্বাদ। যদিও বলা হয় যে আশীর্বাদের মুল্য টাকা দিয়ে বিচার করা যায় না, তবে অল্লুর ‘ব্লেসিং’ বাংলোর মুল্য ১০০ কোটি টাকা। স্ত্রী এবং দুই সন্তানের সঙ্গে এই বাড়িতে তিনি থাকেন। এই বিলাসবহুল বাড়িতে রয়েছে একটি বিশাল পুল। এই পুলটি অল্লুর বাবা তাঁর নাতি আয়ানকে জন্মদিনে উপহার হিসেবে দিয়েছেন।

না, এখানেই শেষ নয়, অল্লুর সম্পত্তির তালিকা অনেক বড়। অল্লুর একটি লাক্সারি ভ্যানিটি ভ্যান রয়েছে যার মুল্য প্রায় সাত কোটি টাকা। এই বিলাসবহুল ভ্যানিটি ভ্যানের ছবি অল্লু নিজেই শেয়ার করেছিলেন তাঁর অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ভ্যানটির নাম রেখেছেন ‘ফ্যালকন’। ছবিটি শেয়ার করে তিনি লিখেছিলেন, “যখনই বড় কিছু কিনি, আমার মাথায় সবার আগে একটা কথাই আসে, আমাকে আমার দর্শকরা কত্ত ভালবাসেন… তাঁদের ভালবাসার জোরেই আমার আজ এটুকু ক্ষমতা হয়েছে যে আমি এই ভ্যানিটি ভ্যানটি কিনতে সক্ষম হয়েছি। মন থেকে বলছি, আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।”

এটুকু পড়ে যদি মনে করেন যে অল্লুর সম্পত্তির হিসেব মোটামুটি শেষের পথে, তাহলে ভুল করছেন। অল্লুর নিজস্ব একটি বিমান রয়েছে। তেলুগু অভিনেতা ছাড়াও দেশের খুব কম অভিনেতা ব্যক্তিগত বিমানের মালিক। (pushpa star allu arjuns expensive assets)

এছাড়াও অল্লু অর্জুন বেশ কয়েকটি বিলাসবহুল গাড়িরও মালিক। সাত কোটির ভ্যানিটি ভ্যানের কথা যদি বাদ দিই, তবুও তাঁর সংগ্রহে রয়েছে আরও পাঁচটি দামী গাড়ি:

ভলভো এক্স সি ৯০ টি৮, যার মুল্য ১ কোটি ৩১ লক্ষ ভারতীয় মুদ্রা

মারসিডিজ-বেনজ জিএলই ৩৫০ ডি, যার মুল্য ৭৭.৮২ লক্ষ ভারতীয় মুদ্রা

হ্যামার এইচ ২, যার মুল্য ৭৫ লক্ষ ভারতীয় মুদ্রা

জ্যাগুয়ার এক্স জে এল, যার মুল্য ১ কোটি ১১ লক্ষ ভারতীয় মুদ্রা

রেঞ্জ রোভার ভগ, যার মুল্য ২ কোটি ১৩ লক্ষ ভারতীয় মুদ্রা

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

21 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text