home / বিনোদন
বাস্তবে ঝুঁকতেই হল ‘পুষ্পারাজ’কে! কেন ৭০০ টাকা জরিমানা দিলেন অল্লু অর্জুন?

বাস্তবে ঝুঁকতেই হল ‘পুষ্পারাজ’কে! কেন ৭০০ টাকা জরিমানা দিলেন অল্লু অর্জুন?

পর্দায় যতবারই বলুন, “ঝুঁকেগা নেহিঁ”, বাস্তবে কিন্তু সেই বিষয়টি খাটল না পর্দার পুষ্পারাজ-এর ক্ষেত্রে! প্রশাসনের কাছে মাথা নোয়াতেই হল অল্লু অর্জুনকে। কিন্তু কেন? কেন ৭০০ টাকা জরিমানা দিলেন অল্লু অর্জুন (allu arjuns)? কী সেই কারণ?

আসলে (allu arjuns) অল্লু অর্জুনের গাড়িতে লাগানো রয়েছে কালো কাচ। কিন্তু গাড়িতে কালো কাচ লাগানো যে ভারতীয় প্রশাসনের নিয়ম বিরুদ্ধ। কালো কাচের আড়ালে যাতে কেউ কোনও অনৈতিক কাজ না করতে পারে তার জন্য়ই এই নিয়ম। কিন্তু কালো কাচ লাগালে গাড়ির ভিতরের ঠান্ডা চট করে বাইরে যায় না। আবার গাড়ির ভিতর দ্রুত গরমও হয়ে যায় না। এছাড়া গাড়ির ভিতর কোনও তারকা আছেন কিনা তাও বোঝা যায় না। তারকাদের ক্ষেত্রে কিছু সুবিধা হয়। তাই দক্ষিণী সুপারস্টার অল্লু অর্জুনের গাড়িতেও কালো কাচ লাগানো ছিল।

বিষয়টি নজরে এসেছে হায়দরাবাদ পুলিশের। চোখে পড়লেই সঙ্গে সঙ্গে তাঁরা রঙিন কাচ খুলে দিচ্ছেন। প্রশাসনিক পদক্ষেপ। প্রভাবশালী হলেও বিনা দ্বিধায় হাতে ধরিয়ে দিচ্ছেন জরিমানার চালান। একই কারণে অল্লু অর্জুনকেও ৭০০ টাকা জরিমানা দিতে হয়েছে।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দিমারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

05 Apr 2022

Read More

read more articles like this
good points logo

good points text