home / বিনোদন
ফের জুটি বেঁধে টিভিতে ফিরছেন রাহুল-সন্দীপ্তা, এঁদের অফ স্ক্রিনের প্রেম কি সত্যিই আছে?

ফের জুটি বেঁধে টিভিতে ফিরছেন রাহুল-সন্দীপ্তা, এঁদের অফ স্ক্রিনের প্রেম কি সত্যিই আছে?

গোলগাল চেহারার মিষ্টি এক মেয়ে। টেলিভিশনে (tv) বার বার দেবীর চরিত্রেই তাঁকে আপনি দেখেছেন। হ্যাঁ, অন্য চরিত্রেও তিনি নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। তিনি সন্দীপ্তা সেন (Sandipta Sen)। আর এক বুদ্ধিদীপ্ত চেহারার ছেলে। প্রথম সিনেমা বক্স অফিসে ব্লক বাস্টার হিট। সিনে মহলে তো বটেই, টেলিভিশনে অর্থাৎ মেগা ধারাবাহিকেও তিনি সফল। তিনি অর্থাৎ রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee)।

এ হেন রাহুল এবং সন্দীপ্তা প্রথম টেলিভিশনে অভিনয় করেছেন ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে। টিআরপির অঙ্কে প্রথম সারিতে থাকা সে ধারাবাহিকের সাফল্যের পিছনে এই জুটির অনেকটাই অবদান ছিল। ফের তাঁরা জুটি বাঁধছেন। এখনও পর্যন্ত সে ধারাবাহিকের নাম ঠিক হয়েছে ‘আয় খুকু আয়’।

ADVERTISEMENT

ছোট্ট এক মেয়ে আর তার পালক বাবার গল্প। সন্দীপ্তার চরিত্রের নাম রানি। তিনি এক ধনী পরিবারের বউ। স্বামী-শ্বশুরের পুত্রসন্তান চাই। কিন্তু রানির কন্যা সন্তান হয়। রাহুলের চরিত্রের নাম আবির। তিনি অটিজমে আক্রান্ত। চক্রান্ত করে সম্পত্তির অধিকার থেকে তাঁকে বঞ্চিত করতে চান পরিবারের সদস্যরা। অসহায় আবির কি জীবনের লড়াইয়ে ঘুরে দাঁড়াতে পারবেন? রানির সঙ্গে তাঁর কী ভাবে যোগাযোগ তৈরি হবে, এই নিয়েই এগোবে ধারাবাহিক।

মাঝে বেশ কিছুদিনের বিরতির পর ফের জুটি হিসেবে পর্দায় ফিরছেন সন্দীপ্তা-রাহুল। সন্দীপ্তা শেয়ার করলেন, “রাহুলের সঙ্গে এটা আমার দ্বিতীয় টিভি শো। টিপিক্যাল শাশুড়ি-বউয়ের গল্প নয়। ইনফ্যাক্ট এখানে রাহুল আমার স্বামীও নয়। আমার মনে হয় দর্শকের ভাল লাগবে। দর্শক প্রশংসা করবেন, উৎসাহ দেবেন বলে আমার বিশ্বাস।”

ADVERTISEMENT

তবে রাহুল-সন্দীপ্তা জুটির সম্পর্কের অন স্ক্রিনের বাইরে অফ স্ক্রিনেও আপডেট রয়েছে। তাঁদের নিয়ে বহু জল্পনা তৈরি হয়েছে ইন্ডাস্ট্রিতে। ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকের সময়ই শোনা গিয়েছিল অন স্ক্রিনের প্রেম গড়িয়েছে অফ স্ক্রিনেও। সে সময় রাহুলের ব্যক্তিগত জীবনেও অনেক টানাপোড়েন শুরু হয়। প্রিয়ঙ্কা সরকারের সঙ্গে দাম্পত্য ভেঙে যায়। বিচ্ছেদ গড়ায় আদালতের দরজায়।

সে সময় গুঞ্জন শুরু হয়েছিল, সন্দীপ্তা এভং রাহুল প্রেম (love)রছেন। সে কারণেই প্রিয়ঙ্কার সঙ্গে রাহুলের সম্পর্কে তিক্ততা শুরু হয়েছে। আর সব কিছুর মাঝে পড়ে যায় তাঁদের ছেলে সহজ। এ নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন রাহুল, প্রিয়ঙ্কা এমনকী সন্দীপ্তাও। তবে প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি। কিন্তু বিয়ে ভেঙে যাওয়ার জন্য সন্দীপ্তার সঙ্গে সম্পর্কতে দায়িও করেননি কেউই। বরং উঠে এসেছিল অন্য এক নাম। এক ফোটোগ্রাফারের সঙ্গে প্রিয়ঙ্কার সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া শুরু হয়। যদিও সেই ফোটোগ্রাফারকে প্রকাশ্যে প্রিয়ঙ্কা বেস্ট ফ্রেন্ড বলেই পরিচয় দেন। 

ADVERTISEMENT

প্রেম-অপ্রেমের পথে সহজের সঙ্গে এখন রাহুলের সম্পর্ক অনেকটাই সহজ। বাবা-মা দু’জনের সাহচর্য পায় সে। তার মধ্যেই রাহুল-সন্দীপ্তার ফের কাজে ফেরার খবর। বাস্তবের প্রেম যে অবস্থাতেই থাকুক না কেন, পর্দার প্রেমে তাঁরা সফল হবেনই, এমনটাই আশা করছেন অনুরাগীরা। কারণ ইতিমধ্যেই অন স্ক্রিনে সফল রাহুল-সন্দীপ্তা জুটি। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!

22 Aug 2019
good points

Read More

read more articles like this
good points logo

good points text