Advertisement

বিনোদন

করোনা মুক্ত রাজ ও শুভশ্রী, আইসোলেশন শেষে ইউভানের সঙ্গেই সময় কাটালেন

Indrani BoseIndrani Bose  |  Jan 13, 2022
করোনা মুক্ত রাজ ও শুভশ্রী, আইসোলেশন শেষে ইউভানের সঙ্গেই সময় কাটালেন

Advertisement

সাত দিনের বেশি সময় পার হয়েছে। এখন করোনা মুক্ত ‘রাজশ্রী’ । ঠিকই ধরেছেন, (raj chakraborty) রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (subhasree ganguly) কথাই বলছি। এখন রাজ ও শুভশ্রী করোনা মুক্ত। তাই নিভৃতবাস কাটিয়ে ছেলের কাছে ফিরে এসেছেন দুজন। ছেলেকে কোলে নিয়ে অনেক আদর করেছেন। ইউভান তার বাবা ও মায়ের কাছে যেতে পেরে খুব খুশি। একই দিনে রাজ ও শুভশ্রীর করোনা রিপোর্ট পজিটিভ আসে। সোশ্যাল মিডিয়ায় করোনা সংক্রমণের কথা নিজেরাই জানান রাজ ও শুভশ্রী ।

ছবি – ইনস্টাগ্রাম

এবার দ্বিতীয় বারের জন্য় আক্রান্ত হন তারকা দম্পতি। ৪ জানুয়ারি (raj chakraborty) রাজ ও শুভশ্রী করোনা আক্রান্ত হন। সেই কথা তাঁরা সোশ্য়াল মিডিয়ায় লেখেন। সেদিন থেকেই তাঁরা নিভৃতবাসে ছিলেন। বাড়ির একটি ঘরে তারকা দম্পতি নিভৃতবাসে ছিলেন। আরও একটি ঘরে ছোট্ট ইউভান ও তার ন্য়ানি ছিল। আরও একটি ঘরে ছিলেন রাজের মা। কেমন কেটেছিল রাজ ও শুভশ্রীর কোয়ারান্টাইনের দিনগুলো? অবশ্যই দুজনের খুবই মন খারাপ ছিল। কারণ, ছেলেকে দেখতে পাচ্ছিলেন না তাঁরা। কোলে নিয়ে আদর করতে পারছিলেন না। কাছে আসতে পারছিলেন না। দুজনেরই খুব ঠান্ডা লেগেছিল। নাক বন্ধ হয়ে যায়। নাক থেকে জল পড়ছিল। শরীর ম্যাজম্যাজ করছিল। এরই মধ্য়ে নিজেদের ভাল রাখার পথ খুঁজে নিয়েছিলেন তাঁরা। যোগাসন ও ধ্যান করে নিজেদের মন শান্ত রাখছিলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও ভাগ করে নিয়েছিলেন রাজ।

এর আগে ২০২০ সালের অগস্ট মাসে প্রথম বার কোভিডে আক্রান্ত হন রাজ (raj chakraborty) । ২০২১ সালের এপ্রিলে করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। নিজেই টুইট করে সেই খবর জানিয়েছিলেন।

১১ জানুয়ারি হিসেব মতো রাজ ও শুভশ্রীর কোয়ারান্টাইন শেষ হয়েছে। আজ করোনা মুক্ত হওয়ার খবর জানিয়েছেন তারকা দম্পতি। ছেলের সঙ্গে ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। এবার সত্য়ি যেন তাঁদের পরিবারের ছবি সম্পূর্ণ হয়েছে। করোনা পরিস্থিতিতে আবার পিছিয়ে গিয়েছে ‘ধর্মযুদ্ধ’ ছবির মুক্তির তারিখ। ২১ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল রাজ পরিচালিত এই ছবির।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!