logo
Logo
User
home / বিনোদন
স্কুলে যাওয়া শুরু করল ইউভান, প্রথম দিন কেমন লাগছিল তাকে?

স্কুলে যাওয়া শুরু করল ইউভান, প্রথম দিন কেমন লাগছিল তাকে?

সাদা শার্ট এবং নীল জিন্সের হাফ প্যান্ট। পিঠে নীলচে স্কুলের ব্যাগ। জুতো-মোজা পরেছে সে। ইউভানের প্রথম স্কুলের দিন। বাবা ও মায়ের হাত ধরে পৌঁছে গিয়েছে সে। এই সপ্তাহে প্রথম স্কুলে ইউভান (yuvaan)। কেমন ছিল দিনটা? রাজ ও শুভশ্রী কী ছবি শেয়ার করলেন।

সোশ্য়াল মিডিয়ায় প্রায়ই নজরে আসে তার নানা দুষ্টুমি ভরা ভিডিয়ো। কখনও গাড়ির স্টিয়ারিং হাতে আছে। কখনও মা ও বাবার সঙ্গে সময় কাটাচ্ছে সে। এবার স্কুলেও গেল ইউভান(yuvaan)।

সপ্তাহের প্রথম দিন স্কুলে যাওয়া শুরু। সকাল সকালই রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ের বাড়িতে ব্যস্ততা। ছেলের সঙ্গে মা-বাবাও যেন প্রস্তুত। প্রথম দিন শিক্ষাঙ্গনে পা রাখতে চলেছে তাঁদের ছোট্ট ‘রসগোল্লা’(yuvaan)। ছেলের স্কুলে যাওয়ার সোশ্য়াল মিডিয়ায় ছবিও ভাগ করে নিয়েছেন তারকা দম্পতি।

আপাতত রোজ দু’ঘণ্টা করে ক্লাস হবে। প্রথম দিন স্কুলে সে ছিল ৯০ মিনিট। রাজ চক্রবর্তী সংবাদমাধ্য়মে জানিয়েছেন, ইউভান হাসিমুখে স্কুলে গিয়েছে। গিয়েই মিশে গিয়েছে বাকি বাচ্চাদের সঙ্গে। এদিকে মনখারাপ শুভশ্রীর। “ছেলে বড় হয়ে যাচ্ছে”, এই কথাই নাকি বার বার বলছেন। টিফিনে কী ছিল ইউভানের(yuvaan)? চিজ আর অলিভ। ঘুরিয়ে ফিরিয়ে নানা ধরনের পুষ্টিকর টিফিন দেওয়ারই চেষ্টা করবেন তারকা মা, এমনটাই জানিয়েছেন শুভশ্রী।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

12 Apr 2022

Read More

read more articles like this
good points logo

good points text