home / Festive
রাখি উৎসবে কী পরবেন? কয়েকটি ফ্যাশন টিপস দিলাম আমরা

রাখি উৎসবে কী পরবেন? কয়েকটি ফ্যাশন টিপস দিলাম আমরা

পরের রবিবারই রাখি উৎসব। রবিবার রাখি উৎসব হওয়ায় ভাই বোনদের মধ্য়ে আনন্দ আরও বেশি। ছুটির দিনে দারুণ উপভোগ করতে পারবেন সবাই মিলে। উদযাপনে কোনও বাধা নেই। রবিবার বিশেষ উপলক্ষে বিশেষ রান্নাও হবে। উপহার কেনার প্ল্যানও করেছেন নিশ্চয়ই। এবার তবে রাখির দিনের সাজ কেমন হবে, সেই নিয়ে কিছু ভাবুন। আচ্ছা ঠিক আছে, ভাবতে হবে না। আপনাকে রাখির সাজ নিয়ে ফ্যাশন টিপস (rakhi bandhan outfit) দিচ্ছি আমরা। আপনি শুধু বেছে নিন কোন সাজটি আপনার বেশি পছন্দ।

ঋতাভরীর মতো সাদা শাড়ি (rakhi bandhan outfit)

সাদা শিফন শাড়ি দেখতে খুবই সুন্দর লাগে। তাতে যদি ছোট ছোট কাজ করা থাকে আরও ভাল দেখায় (rakhi bandhan outfit) । সঙ্গে সেই শাড়ির সঙ্গে মিলিয়েই আপনি ফুল স্লিভ ব্লাউজ পরতে পারেন। খুব ভাল দেখাবে। চোখের মেকআপ হালকা রাখুন। ঠোঁটের রঙে গুরুত্ব দিন। বেছে নিন পছন্দের মতো কানের দুল। একটা ছোট টিপ পরতে ভুলবেন না।

মনামীর মতো সাদা শাড়ি ও স্লিভলেস ব্লাউজ

আপনি ঋতাভরীর মতো ফুল স্লিভ ব্লাউজেও নজর কাড়তে পারেন। হাত কাটা ব্লাউজ পরলে মনামীর মতো পরুন। চুল খোলা রাখুন। কানের দুল এরকম পরতে পারেন। স্লিভলেস পরলে টিপ পরতেও পারেন (rakhi bandhan outfit) , নাও পরতে পারেন। আপনার পছন্দ।

রয়াল ব্লু!

রয়াল ব্লু-এর মতো একটি রং যদি আপনি ভাল ভাবে স্টাইলিং করতে পারেন, তবে আপনার থেকে কেউ চোখ ফেরাতে পারবে না। এরকম শাড়ির সঙ্গে মিলিয়েই ব্লাউজ পরতে পারেন আপনি। শাড়ির রং উজ্জ্বল ও গাঢ় (rakhi bandhan outfit) তাই মেকআপ হবে হালকা। সঙ্গে এরকম জুঁই মালাও খোঁপায় লাগাতে পারেন।

লেহেঙ্গা চোলি (rakhi bandhan outfit)

মনামীর মতো একটি লেহেঙ্গা পরতে পারেন আপনি। বেশ ভাল দেখাবে। গোলাপি ও সাদার কম্বিনেশনই ট্রাই করতে পারেন। চুল খোলা রাখুন। ঠোঁটে লাল শেডের লিপস্টিক পরতে পারেন। ভাল দেখাবে।

সিল্কের শাড়ি

শুধুই সাদা নয়, রঙিন সিল্কও ট্রাই করতে পারেন এই দিন। বিশেষ করে সন্ধ্যার অনুষ্ঠানে সিল্কের শাড়ি আরও ভাল দেখাবে। চুল খোলা রাখতে পারেন। কানে ঝুমকা পরুন। খুব ভাল দেখাবে আপনাকে।

সালোয়ার-কামিজ

বিভিন্ন প্যাটার্নের সালোয়ার-কামিজ এখন পাওয়া যায়। কামিজটি লং ড্রেসের মতো গোড়ালি ঝুলের হতে পারে। খুব ভাল দেখায়ও। তার সঙ্গে ম্যাচ করে ওড়না নিন।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

16 Aug 2021

Read More

read more articles like this
good points logo

good points text