logo
Logo
User
home / বিবাহ
বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন আলিয়া-রণবীর, ‘বাস্তু’-র আকাশে ভালবাসার গুলাল; দেখে নিন বিয়ের ছবি

বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন আলিয়া-রণবীর, ‘বাস্তু’-র আকাশে ভালবাসার গুলাল; দেখে নিন বিয়ের ছবি

বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন রণবীর ও আলিয়া! বাস্তুতে ছাদনাতলায় একে অপরের গলায় ভালবাসার মালা পরিয়ে দিলেন তাঁরা। ঘুরলেন সাত পাকে (ranbir alia wedding)। এখন বান্দ্রার ‘বাস্তু’-র আকাশে শুধুই প্রেমের গুলাল। গতকালই তাঁর ছেলে রণবীর কপূরের বিয়ের তারিখ নির্দিষ্ট করে জানিয়েছিলেন নীতু কপূর।

গতকাল অর্থাৎ ১৩ এপ্রিলই পাপারাজ্জিরা নীতু কপূরকে ও রণবীরের বড় বোন রিদ্ধিমা কপূরকে প্রশ্ন করেছিলেন। তখনই তাঁরা জানান, ১৪ এপ্রিল রণবীর ও আলিয়া বিয়ে করছেন (ranbir alia wedding)।

গত ৫ বছর ধরে সম্পর্কে রয়েছেন রণবীর ও আলিয়া। তাঁদের সম্পর্ক নিয়ে বি-টাউনে উৎসাহের শেষ নেই। অনুরাগীরাও দীর্ঘদিন ধরেই এই দিনের জন্য়ই অপেক্ষা করেছিলেন। কবে তাঁরা রণবীর ও আলিয়ার এই বিশেষ দিনের সাক্ষী থাকবেন। তবে মুম্বইয়ের বাস্তুতে খুবই রক্ষণশীলভাবে আয়োজন করা হয়েছে বিয়ের (ranbir alia wedding)। অতিরিক্ত কোনও মানুষকে সেই বিবাহ বাসরে ঢুকতে দেওয়া হচ্ছে না। সীমিত সংখ্য়ক নিমন্ত্রিতকে নিয়েই বিয়ে করেন তাঁরা। রয়েছে কড়া নিরাপত্তা। সেখানে রয়েছে ২০০জন বাউন্সার। ড্রোন পরিষেবার সাহায্য়ে নজরদারি চালানো হচ্ছে।

সুন্দর ছাদনাতলায় কেবল ভালবাসার গান…

বলিউডের চর্চিত যুগল আলিয়া ও রণবীর। অনেক দিন পর বলিউডের কোনও তারকা যুগল ডেস্টিনেশন ওয়েডিং বা পাঁচতারা হোটেলে বিয়ে করলেন না। বরং বেছে নিলেন মুম্বইয়ে নিজেদের বাড়ি। সেখানেই ছাদনাতলা তৈরি হল। পরিবার ও কয়েকজন বন্ধুবান্ধবকে সাক্ষী রেখে বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন তাঁরা।

তাঁদের প্রিয় বারান্দা(ranbir alia wedding)

আলিয়া ভট্ট বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তিনি লিখেছেন, যে জায়গায় পাঁচ বছর তাঁরা অসংখ্য মুহূর্ত কাটিয়েছেন, ঠিক সেই জায়গাতেই বিয়ে করলেন— তাঁদের প্রিয় বারান্দায়। বিয়ের ভেন্যুর মতই চমক ছিল কনের সাজেও। কনের সাজ যে বাঙালি পোশাক শিল্পী সব্য়সাচী মুখোপাধ্য়ায়ের ডিজাইন হবে, তা আগেই আঁচ পাওয়া গিয়েছিল। সেই ধারণাতেই শিলমোহর দিয়েছেন সব্য়সাচী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ঘোষণা করেছেন এই বিষয়ে।

আলিয়ার বিয়ের সাজ অসাধারণ বললেও কম বলা হবে! কী বিশেষত্ব তাঁর সাজে?

অন্য়ান্য় বলিউড কনেদের মতো লাল কিংবা গোলাপি বা কমলা লেহেঙ্গা বা শাড়িতে সাজেননি আলিয়া। কিন্তু তাঁর দিকে চোখ রাখলে যেন চোখ ফেরানো যাবে না। এত সুন্দর দেখাচ্ছে তাঁকে! হাতে রং করা আইভরি রঙের অরগ্যাঞ্জা শাড়ি বেছে নেন তিনি। হাতে বোনা টিস্য়ু ওড়নায় সাজেন আলিয়া। শাড়ি ও ওড়নায় ছিল সোনালি জড়ির কাজ।

টিলা কারুকার্য দেখা যায় তাঁর পোশাকে। সুতোর টানে প্রজাপতি ফুটে ওঠে আলিয়ার পোশাকে। মাথায় ছিল একটি ভিন্টেজ মাথাপট্টি। শাড়ির পাড়ের কারুকার্যও চোখে পড়ার মতোই। হিরে ও মুক্তোয় গাঁথা আলিয়ার চোকার। সঙ্গে মানানসই ঝুমকায় দারুণ দেখাচ্ছে তাঁকে। রণবীরের পরনে ছিল সবস্যাচীর পোশাক। যা দেখে চোখ ফেরানো দায়!

রণলিয়ার বিয়েতে কারা উপস্থিত?(ranbir alia wedding)।

ভট্ট এবং কপূর পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধব মিলিয়ে মোট ৫০ জন অতিথির(ranbir alia wedding)উপস্থিতিতে বিয়ে হয়েছে ।

বিয়েতে সামিল আলিয়ার বাবা মহেশ ভট্ট। তাঁর পাগড়ি মাথায় ছবি আগেই প্রকাশ পেয়েছে।

উপস্থিত ছিলেন নীতু কপূর। রণবীরের দিদি ঋদ্ধিমা কপূর সাহানি ছিলেন। তাঁর পরনে ছিল মণীশ মলহোত্রার তৈরি সোনালি রঙের লেহঙ্গা।

অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা নন্দার স্বামী নিখিল নন্দা এবং মেয়ে নভ্যা নভেলী নন্দাও বিয়েতে নিমন্ত্রিত ছিলেন। রণবীর এবং নিখিল নন্দা একে অপরের তুতো ভাই। আলিয়ার বৃদ্ধ দাদু এন রাজদানকে হুইলচেয়ারে বিয়ের মণ্ডপে নিয়ে আসা হয়। ঋষির দাদা রণধীর কপূর, তাঁর বড় মেয়ে করিশ্মা কপূরও তুতো ভাইয়ের বিয়েতে(ranbir alia wedding)আসেন।

করিনা কপূর খান এবং সইফ আলি খানও বিয়েতে আসেন(ranbir alia wedding)। তাঁর দুই ছেলে তৈমুর আলি খান এবং জাহাঙ্গীর আলি খানও বিয়েতে আসে!

বিয়ের অনুষ্ঠান মিটতেই বাবার সঙ্গে ফের বাড়ির দিকে রওনা দেয় তৈমুর-জে।

পরিচালক অয়ন মুখোপাধ্যায়, কর্ণ জোহরও এই বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। জানা গিয়েছে, আলিয়ার হাতে প্রথম মেহেন্দি করেন কর্ণই।

রণবীর ও আলিয়াকে তাঁদের নতুন জীবনের জন্য় অনেক অনেক শুভেচ্ছা।

বিয়ের পর প্রকাশ্য়ে আসেন নব দম্পতি!

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

14 Apr 2022

Read More

read more articles like this
good points logo

good points text