Advertisement

বিনোদন

রণবীর কপূর-আলিয়া ভট্টের বিয়ের ভুয়ো কার্ড ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Oct 21, 2019
রণবীর কপূর-আলিয়া ভট্টের বিয়ের ভুয়ো কার্ড ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

Advertisement

তাঁরা নাকি প্রেম করছেন! তাঁরা অর্থাৎ রণবীর (Ranbir) কপূর এবং আলিয়া (Alia) ভট্ট। বেশ কয়েক বছর ধরেই এই দুই তারকার সম্পর্কের জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। তাঁরা নিজেরাও কম হিন্ট দেননি। একসঙ্গে বেড়াতে যাওয়া বলুন বা বার্থডে সেলিব্রেশন। একসঙ্গে পার্টি বলুন বা শুটিংয়ের মুহূর্ত- সবেতেই যেন একে অপরকে চোখে হারাচ্ছেন! সে সব দেখেই বলি পাড়ায় কানাঘুষো আরও জোরদার হয়েছে। তবে সেই সম্পর্কের জল্পনা এবার বিয়ে পর্যন্ত গড়িয়ে গেল সোশ্যাল মিডিয়ায়! ছড়িয়ে পড়ল রণবীর-আলিয়ার শগুনের কার্ডও (wedding card)। তবে তা একেবারেই ভুয়ো, এ কথা প্রথমেই জেনে নেওয়া ভাল। সেই ভুয়ো কার্ড আপাতত সোশ্যাল ওয়ালে ভাইরাল!

ওই ভুয়ো (fake) কার্ডে লেখা রয়েছে ২০২০-এর ২২ জানুয়ারি বিয়ে করবেন রণবীর-আলিয়া। হোয়াটস্অ্যাপ, টুইটারে ছড়িয়ে পড়া সেই কার্ডে তথ্য হিসেবে রয়েছে এই জুটির বিয়ের আসর বসবে রাজস্থানের যোধপুরের উমেদ ভবনে। অনেকেই এই খবরে খুশি হন। কিন্তু দুই তারকার তরফে প্রকাশ্যে এ নিয়ে কোনও বিবৃতি না আসায় কেউ কেউ সন্দেহ করতে শুরু করেন। কারও বা মনে হয়, এখন লুকিয়ে বিয়ে করাটাই সেলেব ট্রেন্ড। শেষ মুহূর্তে মিডিয়ায় খবর ফাঁস হয়। আসল খবরও তাঁরা ভুয়ো বলে দাবি করতে থাকেন। যেমন, বিয়ে করতে ইতালি উড়ে যাওয়ার আগে বিরাট কোহালি, অনুষ্কা শর্মাকে বিমানবন্দরে ফ্রেমবন্দি করেছিলেন পাপারাৎজি। কিন্তু সে সময় অনুষ্কার ম্যানেজার বিয়ের খবরকে সম্পূর্ণ ভুয়ো বলে উড়িয়ে দেন। পরের দিনই সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। ফলে আলিয়া, রণবীরের ক্ষেত্রেও তেমনই হতে চলেছে কিনা, তা নিয়ে জল্পনা শুরু হয়। তবে এক্ষেত্রে কার্ডটি যে ভুয়ো তার বেশ কিছু প্রমাণ পাওয়া গিয়েছে।  

প্রথমত কার্ডে আলিয়ার নামের যে বানান লেখা রয়েছে, তা ভুল। আলিয়া নিয়ে লেখেন Alia Bhatt. কিন্তু কার্ডে লেখা রয়েছে Aliya. বিয়ের কার্ড কি নামের ভুল বানান অ্য়ালাও করবেন নায়িকা? দ্বিতীয় ভুল: আলিয়ার বাবা পরিচালক তথা প্রযোজক মহেশ ভট্ট। কিন্তু কার্ডে আলিয়ার বাবার নাম লেখা হয়েছে মুকেশ ভট্ট। তৃতীয়ত, কার্ডে বিয়ের ডেট লেখা রয়েছে ২০২০-এর ২২ জানুয়ারি। সেটা ইংরেজিতে লিখলে 22nd January লেখা উচিত। কিন্তু কার্ডে রয়েছে 22th January. এমন ভুলে ভরা কার্ড রণবীর-আলিয়া এবং তাঁর পরিবারের নজর এড়িয়ে গেল, তা আবার হয় নাকি? সে কারণেই এই কার্ড যে ভুয়ো তা প্রশ্নাতীত ভাবে মেনে নিয়েছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। কারা কী উদ্দেশ্যে এই ধরনের রসিকতা করেছেন, সে বিষয়ে দুই তারকাই খোঁজ নিতে পারেন বলে জানিয়েছেন তাঁদের ঘনিষ্ঠমহল। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..