logo
Logo
User
home / ডি আই ওয়াই ফ্যাশন
এই ক্রিসমাসে লাল রঙের পোশাকেই করুন বাজিমাত!

এই ক্রিসমাসে লাল রঙের পোশাকেই করুন বাজিমাত!

ক্রিসমাস মানেই পার্টির সিজন। আপনিও নিশ্চয়ই বেশ কিছু পার্টিতে নিমন্ত্রণ পেয়েছেন। অথবা আপনার বাড়িতেই পার্টি দিচ্ছেন, বন্ধুদের সঙ্গে নিয়ে। পার্টি যেমনই হোক, ফ্যাশনেবল হতে হবেই। ক্রিসমাসের কথা মাথায় রেখে পার্টির থিম কালার করতে পারেন লাল। ইন্ডিয়ান হোক বা ওয়েস্টার্ন যে কোনও পোশাক বেছে নিতে পারেন, কিন্তু রং হতে হবে লাল। আমরা কিছু পোশাকের কিছু সাজেশন দেওয়ার চেষ্টা করলাম। দেখুন আপনার পছন্দ হয় কিনা। ক্রিসমাস পার্টির সাজ (outfits for christmas) নিয়ে কিছু পরামর্শ…

লং ড্রেস (outfits for christmas)

লম্বা ঝুলের ড্রেস (outfits for christmas) পরতে পারেন। লাল এবং সাদা পোলকা ডটস ট্রাই করতে পারেন। এমন একটা লং ফ্রক ট্রাই করতে পারেন এই ক্রিসমাসে

সিলভলেস নি লেন্থ ড্রেস

লাল স্লিভলেস ড্রেস পরতে পারেন। লম্বায় হাঁটু পর্যন্ত। ক্রিসমাস পার্টির উষ্ণতা বাড়াতে আদর্শ (outfits for christmas) । ট্রাই করতে পারেন লাল-সাদার কম্বিনেশন।

আনারকলি (outfits for christmas)

ক্রিসমাস পার্টিতে যদি ইন্ডিয়ান ওয়্যার বেছে নেন, তাহলে লিস্টে রাখতে পারেন আনারকলি প্যাটার্নের এই ধরনের গাউন। সাদা সিল্কের কাপড়ে নজরকাড়া এমব্রয়ডারি। সঙ্গে লাল লাল সিকুইন বসানো ফুল লেন্থ (outfits for christmas) , লম্বা হাতা জ্যাকেট। আবার কম্বিনেশনটা জাস্ট বদলেও ট্রাই করতে পারেন এমন পোশাক।

জাম্পশুট (outfits for christmas)

সাহসী পোশাকে ক্রিসমাস পার্টি মাতিয়ে দিতে চাইলে এই ধরনের লাল জাম্পশ্যুট ট্রাই করতে পারেন। সঙ্গে জুতোয় সাদার ছোঁয়া। অথবা সাদা একটি স্কার্ফ ক্যারি করতে পারেন। যা প্রয়োজন মতো ফ্যাশনেবল (outfits for christmas) করে তুলতে পারবে আপনাকে।

লাল স্কার্ট

লাল স্কার্টে জমিয়ে দিতে পারেন ক্রিসমাস পার্টি। সঙ্গে পরুন সাদা জুতো। ক্যারি করতে পারেন সাদা ব্যাগ। আবার ইচ্ছে হলে জুতো এবং ব্যাগের রঙটা জাস্ট পাল্টে নিন। ভাল মানাবে।

জ্যাকেট

মিনি স্কার্টের সঙ্গে ট্রাই করতে পারেন ব্লেজার বা জ্য়াকেট (outfits for christmas) । একই কাপড়ে তৈরি করিয়ে নিতে পারেন স্কার্ট। আবার লাল স্কার্টের সঙ্গেও ভাল মানাবে। তবে এই পোশাকের সঙ্গে পার্টিতে মানানসই হাই হিল জুতো এবং মোজা ক্যারি করুন।

লাল শিমার

শিমার ছাড়া পার্টিই অসম্পূর্ণ (outfits for christmas) । তাই ক্রিসমাস পার্টিতে অবশ্য়ই পরুন লাল শিমার। আপনি শিমার টপ পরতে পারেন। বা শিমার ড্রেসও ট্রাই করতে পারেন।

প্রবন্ধের সব ছবি সৌজন্য় – পেক্সেল

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

07 Dec 2021

Read More

read more articles like this
good points logo

good points text