home / বিনোদন
ভাগ্নে আরমানের বিয়েতে যেতে পারেননি ঋষি, নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে টুইট অভিনেতার

ভাগ্নে আরমানের বিয়েতে যেতে পারেননি ঋষি, নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে টুইট অভিনেতার

হঠাৎ করেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন ঋষি (Rishi) কপূর। গত শনিবার অবস্থা এতটাই খারাপ ছিল যে তড়িঘড়ি তাঁকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। তবে আপাতত তিনি সুস্থ। নিজেই সোশ্যাল মিডিয়ায় সে খবর জানিয়েছেন অভিনেতা।  

দীর্ঘ এক বছর ক্যানসারের (cancer) চিকিৎসা করিয়ে আমেরিকা থেকে কয়েক মাস আগেই দেশে ফিরেছেন ঋষি। ফলে যতটা সম্ভব সাবধানে থাকেন তিনি। কিন্তু তার মধ্যেও গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হলে প্রিয় অভিনেতাকে নিয়ে আশঙ্কা তৈরি হয় অনুরাগীদের মধ্যে। উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর আত্মীয় এবং বলি মহলের সতীর্থরাও।

ADVERTISEMENT

রাজ কপূরের ছোট মেয়ে রীমা জৈনের বড় ছেলে আরমান জৈনের বিয়ের অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলেন কপূর পরিবারেের সদস্যরা। সেখানেও দেখা যায়নি ঋষি, নীতুকে। বরং সংবাদমাধ্যমে প্রকাশিত হয়, ঋষি অসুস্থ হয়ে পড়ায় নাকি তড়িঘড়ি আলিয়া ভট্টকে নিয়ে দিল্লি পৌঁছেছিলেন রণবীর কপূর। তাতেই ভক্ত মহলে আশঙ্কা আরও বাড়তে থাকে। তবে সে সব উড়িয়ে দিয়ে নিজেই সুস্থ থাকার খবর দিয়েছেন ঋষি।

আরও পড়ুন, IN PICS: পিসতুতো ভাই আরমান জৈনের বরযাত্রীর নেতৃত্বে করিশমা-করিনা, হাজির গোটা বলিউড!

ADVERTISEMENT

 

 

ADVERTISEMENT

সোশ্যাল মিডিয়ায় ঋষি লেখেন, ‘আমার পরিবার, বন্ধু, আত্মীয় এবং অনুরাগীরা যে আমার অসুস্থতার খবর পেয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন, তা জেনে আমি আপ্লুত। গত ১৮ দিন ধরে দিল্লিতে শুটিং করছিলাম। দিল্লির দূষণের জন্য অসুস্থ হয়ে পড়েছিলাম। সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। জ্বর হয়েছিল সামান্য। সেখান থেকে নিউমোনিয়া হওয়ার আশঙ্কা করেছিলেন চিকিৎসকরা। কিন্তু এই অসুখ সেরে যায়। অনেকে অনেক কিছু ভেবে নিয়েছিলেন। এখন আমি ভাল আছি। মুম্বইতে আছি। বিভিন্ন গল্প পড়ছি। আপনাদের এন্টারটেন করতে হবে তো!’

সূত্রের খবর, ছবির শুটিংয়ে কিছুদিন ধরে দিল্লিতে ছিলেন ঋষি। শুটিং করতে করতেই অসুস্থ হয়ে পড়েন ৬৭ বছরের অভিনেতা। তাঁকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন ইউনিটে সকলে। এর মধ্যেই আরমান জৈনের বিয়েতে ঋষি-নীতুর অনুপস্থিতি পরিস্থিতি আরও জটিল করে তোলে।

ADVERTISEMENT

দীর্ঘদিন আমেরিকায় চিকিৎসার সময় ঋষির সঙ্গে সব সময় ছিলেন নীতু। প্রথম দিকে অভিনেতার ক্যানসারের খবর তাঁর পরিবারের পক্ষ থেকে স্বীকার করা হয়নি। কিন্তু নীতুর সোশ্যাল পোস্টের কিছু বার্তা দেখে অনেকেই ঋষির ক্যানসারের আশঙ্কাই করেছিলেন। সে সময় রণবীর কাজের বিরতিতে চলে যেতেন আমেরিকা। সঙ্গে থাকতেন আলিয়াও। এমনকী বলিউডের বহু তারকা সে সময় মার্কিন মুলুকে গিয়ে ঋষির সঙ্গে দেখা করে এসেছিলেন। তবে সুস্থ হয়ে দেশে ফেরার পর ঋষি নিজেই ক্যানসারের কথা স্বীকার করে নেন। আপাতত ফের শুটিং ফ্লোরে ফিরেছেন তিনি। পরের ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয় করবেন এই বর্ষীয়ান অভিনেতা। 

https://bangla.popxo.com/article/deepika-padukone-and-rishi-kapoor-to-act-together-in-hollywood-movie-the-intern-remake-in-bengali-873874

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!

04 Feb 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text