Advertisement

বলিউড ও বিনোদন

সারা, ইব্রাহিম নাকি তৈমুর, কাকে বেশি ভালবাসেন? মুখ খুললেন সইফ আলি খান

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Jan 28, 2020
সারা, ইব্রাহিম নাকি তৈমুর, কাকে বেশি ভালবাসেন? মুখ খুললেন সইফ আলি খান

Advertisement

কেরিয়ারের প্রথম দিকে ততটা সাফল্য আসেনি। কিন্তু পরে নিজেকে ঘষেমেজে অনেকটাই তৈরি করেছেন তিনি। অভিনেতা হিসেবে নিজের জাত চিনিয়েছেন। সাফল্যও এসেছে সময়ের সঙ্গে সঙ্গে। তিনি অর্থাৎ সইফ (Saif) আলি খান।

সদ্য মুক্তি পেয়েছে অজয় দেবগণের ১০০তম ফিল্ম ‘তানাজি’। সেখানে অজয়ের থেকে বেশি আলোচনা হচ্ছে সইফকে নিয়ে। অ্যান্টি হিরোর চরিত্রে সইফ অনবদ্য, এমনটাই বলছেন বহু ফিল্ম ক্রিটিক। মুক্তির অপেক্ষায় রয়েছে সইফের ‘জওয়ানি জানেমন’। সেখানে আবার তিনি ‘কুল ড্যাড’। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে আগামী ৩১ জানুয়ারি। তব্বু এবং পূজা বেদীর মেয়ে আলিয়ার সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন তিনি। এ ছবির প্রসঙ্গে বলতে গিয়ে সম্প্রতি রিয়েল লাইফে নিজের পিতৃত্বের এক্সপিরিয়েন্স শেয়ার করেছেন সইফ।

সইফ এবং অমৃতার সন্তান সারা (Sara) আলি খান এবং ইব্রাহিম। কিন্তু তাঁদের সঙ্গে খুব বেশিদিন ছিলেন না সইফ। অমৃতার সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়ে যায়। দুই সন্তান অমৃতার কাছেই বড় হয়েছে। পরে করিনা কপূরকে বিয়ে করেন সইফ। তাঁদের সন্তান তৈমুর (Taimur) আলি খান। পরে সারা এবং ইব্রাহিমের সঙ্গে করিনার সম্পর্কও ভাল হয়। ফলে এখন তিন সন্তানকে নিয়েই সময় কাটান সইফ। তবে সারা, ইব্রাহিম এবং তৈমুরের বড় হয়ে ওঠাটা সইফের কাছে নাকি এক ছিল না। তিন জনের ক্ষেত্রে সমান ভাবে বাবা হয়ে ওঠা হয়নি তাঁর। এ কথা নিজেই স্বীকার করেছেন নায়ক।

 

সইফ জানিয়েছেন, সারা এবং ইব্রাহিম যখন ছোট ছিল, তখন তাঁরও বয়স কম। অনেক বেশি হিংসুটে ছিলেন। নিজের কেরিয়ার নিয়ে অনেক বেশি চিন্তিত ছিলেন তিনি। অন্যদিকে তৈমুর যখন পৃথিবীতে এসেছে তখন তিনি পরিণত। ধৈর্য্যও অনেক বেশি। ফলে অনেক যত্ন নিয়ে তৈমুরের ছোটবেলাটা উপভোগ করছেন।

 

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

সইফের কথায়, “সারা আর ইব্রাহিম যখন ছোট ছিল, আমি নিজে জানতাম না, আমি কী চাই। অনেক বেশি হিংসুটে ছিলাম। আমার কেরিয়ার তৈরি করতে ব্যস্ত ছিলাম। এখনও আমি নিজস্ব সময় নিয়ে বেশ হিংসুটে। কিন্তু ধৈর্য্য অনেক বেড়েছে। আসলে সন্তানের প্রতি ভালবাসা অদ্ভুত একটা বিষয়। কাউকে একটু বেশি বা কম ভালবাসেতে পারবেন না। আবার একজনকে দিয়ে অপরজনকে রিপ্লেসও করতে পারবেন না আপনি।”

 

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

অর্থাৎ বাবা হিসেবে এখন অনেক পরিণত সইফ। মানুষ হিসেবেও। সারা, ইব্রাহিমের ছোটবেলাতে নিজেকে নিয়ে অনেক বেশি ব্যস্ত থাকতেন তিনি। আর তা স্বীকার করে নিতে তাঁর কোনও দ্বিধা নেই। এখন পরিণত বয়সে তিন সন্তানকে সমান ভাবে সময় দেওয়ার চেষ্টা করেন সইফ। তিনজনেরই বন্ধু হওয়ার চেষ্টা করেন তিনি। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!