বলিউড ও বিনোদন

ঐশ্বর্যার ম্যানেজারকে আগুনের হাত থেকে বাঁচিয়ে সলমনের কাছ থেকে ‘হিরো’ তকমা পেলেন শাহরুখ

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Oct 31, 2019
ঐশ্বর্যার ম্যানেজারকে আগুনের হাত থেকে বাঁচিয়ে সলমনের কাছ থেকে ‘হিরো’ তকমা পেলেন শাহরুখ

না! ভালবাসাটা যে তিনি এখনও বাঁচিয়ে রেখেছেন, সে ইঙ্গিত স্পষ্ট। তিনি অর্থাৎ সলমন (Salman) খান। ঐশ্বর্যা (Aishwarya) রাইয়ের প্রতি সেই কোন কালের প্রেম ভাইজানের। তারপর তো কত ঘটনাই ঘটল! কিন্তু সল্লু মিঞা এখনও গোপনে যে ঐশ্বর্যাকে ভালবাসেন, তার প্রমাণ যেন আরও একবার প্রকাশ্যে এল।

ঘটনার সূত্রপাত দিওয়ালির রাতে। বচ্চনদের বাংলোতে প্রায় দু’বছর পর পার্টির আয়োজন করেছিলেন অমিতাভ। বলিউডের প্রথম সারির সব সেলেবই সেখানে হাজির ছিলেন। সেদিনই রাতের দিকে আগুন লাগে ঐশ্বর্যার দীর্ঘদিনের ম্যানেজার অর্চনা সদানন্দের গায়ে। ঝাঁপিয়ে পড়ে তাঁকে রক্ষা করেন শাহরুখ খান (Shah Rukh Khan)। না! সেই সিনে সলমন ছিলেন না। কিন্তু তিনি তাঁর মোক্ষম অস্ত্রটি ছেড়েছেন সোশ্য়াল মিডিয়ায়! 

শাহরুখের এই কাজের প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন সলমন। ‘হ্যাপি নিউ ইয়ার’-এ শাহরুখের গানের একটি দৃশ্য শেয়ার করে সলমন ভয়েস ওভারে বলেছেন, ‘হিরো উয়ো হ্যায়, যো আগ মে কুদকে, বুঝাকে, বঁচাতে হ্যায়।’ এ তো গেল ওপর ওপর কথা! কিন্তু এই ভিডিও দেখে বলি মহলের অনেকেই বলছেন, সামনাসামনি শাহরুখের কাজের প্রশংসা সলমন করেছেন ঠিকই। তাঁকে হিরোও বলেছেন। কিন্তু সবটাই মজার মোড়কে। সেই পরিস্থিতিতে যদি আমি থাকতাম! এ কথা কি একবারও মনে হয়নি সলমনের। দুঃসাহসিক কাজ করে প্রেমিকার চোখে হিরো হওয়ার তো মজাই আলাদা! সে কথা কি সত্যিই ভাবছেন সলমন? এ নিয়ে কিন্তু ঠাট্টা শুরু হয়েছে বিভিন্ন মহলে!

 

 

 

 

View this post on Instagram

@iamsrk

A post shared by Chulbul Pandey (@beingsalmankhan) on Oct 30, 2019 at 8:29am PDT

ঠিক কী ঘটেছিল দিওয়ালির রাতে? জানা গিয়েছে, মেয়েকে নিয়ে দিওয়ালি পার্টিতে উপস্থিত ছিলেন অর্চনা। রাতের দিকে অতিথিরা অনেকেই তখন বাড়ির পথ ধরেছেন। এক পরিচালকের সঙ্গে কথা বলছিলেন অর্চনা। হঠাৎই তাঁর লেহেঙ্গায় আগুন লেগে যায়। শাহরুখ কাছেই ছিলেন। তিনি জ্যাকেট খুলে তা দিয়ে আগুন নেভান। কিন্তু ততক্ষণে অর্চনার হাত ও পায়ের ১৫ শতাংশ পুড়ে যায়। আপাতত তিনি নানাবতী হাসপাতালে আইসিউতে চিকিৎসাধীন। শাহরুখও সামান্য আহত হয়েছিলেন। কিন্তু প্রাথমিক শুশ্রুষার পর এখন সুস্থ তিনি। 

দিওয়ালি পার্টির সেদিনের ঘটনায় ঝুঁকি ছিল। তা সত্ত্বেও নিজের বিপদকে তোয়াক্কা না করেই এগিয়ে গিয়েছিলেন শাহরুখ। শুধু রিল লাইফে নয়, রিয়েল লাইফেও যে তিনি হিরো এ যেন তারই প্রমাণ। তবে শাহরুখ নিজে এখনও পর্যন্ত এ নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। এমনকি বচ্চন পরিবারের তরফেও এ নিয়ে মুখ খোলেননি কেউ। তবে সলমন ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর বলি পাড়ায় নতুন করে চর্চায় উঠে এসেছে সলমন-ঐশ্বর্যার প্রেম! সত্যিই কি সলমন এখনও ভালবাসেন তাঁর প্রাক্তনীকে?

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..