Advertisement

ফ্যাশন

অফিসের ভার্চুয়াল মিটিংয়ে এই কয়েকটি শাড়ি পরতেই পারেন, বিশেষ টিপস আপনার জন্য়

Indrani BoseIndrani Bose  |  Jan 5, 2022
অফিসের ভার্চুয়াল মিটিংয়ে এই কয়েকটি শাড়ি পরতেই পারেন, বিশেষ টিপস আপনার জন্য়

Advertisement

করোনা সংক্রমণ বাড়ার সঙ্গে সঙ্গেই আবার ওয়ার্ক ফ্রম হোম শুরু করেছেন অনেকেই। ওয়ার্ক ফ্রম হোমে কাজের চাপ যেমন বেশি তার উপর মিটিং ইত্যাদি তো থাকেই। কখনও কখনও ক্যামেরা বন্ধ করে মিটিং করা যায় ঠিকই, কিন্তু অনেক সময়েই ক্য়ামেরা অন রাখতে হয়। তখন আর এক চিন্তা যে কী পরা যায়। সব সময় ওয়েস্টার্ন ফর্মাল পরতে হবে এমন কোনও কথা নেই। আপনি ইন্ডিয়ান ফর্মালও পরতে পারেন। যেমন কুর্তা ও পাজামা পরতে পারেন ঠিকই, একইসঙ্গে কিন্তু শাড়িও পরতে পারেন। কারণ শাড়িও ইন্ডিয়ান ফর্মাল । জুম মিটিংয়ের জন্য বা (virtual office meeting) অফিস মিটিংয়ে শাড়ি একদম পার্ফেক্ট। তবে অফিস মিটিংয়ে কী কী শাড়ি (sarees) পরতে পারেন…প্রথমেই মাথায় রাখা প্রয়োজন, এমন শাড়ি বেছে নিতে হবে যাতে আপনাকে দেখতে স্মার্ট লাগে এবং আপনি কম্ফোর্টেবল বোধও করেন।

খাদি শাড়ি (sarees)

খাদি শাড়ি (sarees) পরতে খুবই আরাম। আর দেখতেও খুবই স্মার্ট লাগে। তাই চোখ বন্ধ করে বেছে নিতে পারেন খাদি শাড়ি। নানা রকম ডিজাইনে আপনি খাদির শাড়ি পাবেন। এইক্ষেত্রেও গ্লাস স্লিভ ব্লাউজ পরতে পারেন। শাড়ির আঁচলে যেন বিশেষ কাজ না থাকে খেয়াল রাখবেন। আঁচল ছেড়েও রাখতে পারেন আবার প্লিটও করে নিতে পারেন। হাই নেক ট্রাই করতে পারেন ব্লাউজে। কানে টপ পরতে পারেন। ন্যুড মেকআপ করুন। ভাল লাগবে (virtual office meeting) ।

লিনেন শাড়ি (sarees)

লিনেন পরতে পারেন। তবে একটু গাঢ় রঙের লিনেন (sarees) বেছে নিন। প্লিট করে পরে নেবেন। সঙ্গে গ্লাস স্লিভ ব্লাউজ পরতে পারেন। ট্রাই করতে পারেন অল্টার নেকও। দেখতে ভাল লাগবে।

চান্দেরি হ্যান্ডব্লক প্রিন্ট শাড়ি

এই প্রিন্ট আপনি সুতির (sarees) মধ্য়েও পাবেন। আবার আপনি সিল্কেও পাবেন। মধ্যপ্রদেশের এই শাড়ি। গ্ল্যামার ও অ্যাট্রাক্টিভ লুকের জন্য এই চান্দেরি সবার উপরে রয়েছে। সৌন্দর্যের দিক থেকেও সুতির চান্দেরির কোনও বিকল্প হয় না। এই শাড়ি হালকা, বেশ নরম…কিন্তু এর প্রিন্ট এতটাই এলিগ্যান্ট যে আপনাকে এই শাড়ি পরলে আপনাকে সবার থেকে আলাদা লাগবেই ।

সম্বলপুরী

অফিস মিটিংয়ে শাড়ি (sarees) বেছে নেওয়ার সময় আমাদের একটু সতর্ক থাকা প্রয়োজন। যেন সেই শাড়ি পরে আমাদের লুক স্মার্ট হয়। সাধারণ অথচ স্মার্ট। এটাই প্রথম চয়েস হওয়া উচিত। তাই জন্য় এই ক্ষেত্রে সম্বলপুরী শাড়ির কোনও জুড়ি নেই। আপনিও পরতে পারেন। থ্রি কোয়ার্টার বা হাফ স্লিভ ব্লাউজ (virtual office meeting) পরতে পারেন।

চোখের মেকআপ অবশ্যই হালকা হবে। এতে আপনার ক্লান্তি ভাবও ঢাকা পড়বে আর আপনাকে দেখতেও ভাল লাগবে।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!