home / বাজার ও কেনাকাটা
এখন থেকেই বরং সিক্রেট সান্টার গিফট কিনে রাখুন!

এখন থেকেই বরং সিক্রেট সান্টার গিফট কিনে রাখুন!

ক্রিসমাস মানেই সিক্রেট সান্টা কলিং। কি তাই তো? অফিসে বা স্কুলে এই ট্রেন্ড বেশ জনপ্রিয়। ধরুন, আপনার ১০ জন সহকর্মী। সকলে কোনও না কোনও গিফট নিয়ে যাবেন। একটা বাক্সে সে সব রাখা থাকবে। সঙ্গে থাকবে আপনাদের নাম। এবার আপনি যাঁর নাম তুলবেন, তাঁর নিয়ে আসা গিফট আপনি পাবেন। অর্থাৎ তিনিই হবেন আপনার সিক্রেট সান্টা। কী গিফট কিনবেন, পকেট ফ্রেন্ডলি বাজেটে তা নিয়ে অনেকেই ভাবেন। আপনাদের জন্য রইল বাজেটের মধ্যে সিক্রেট সান্টা গিফট সাজেশন। (secret santa gift suggestion in budget)

চশমা স্ট্যান্ড

চশমা অনেকেরই নিত্যসঙ্গী। কিন্তু বাড়িতে থাকলে অনেক সময়ই খুঁজে পান না, তাই তো? হয়তো বালিশের পাশে রেখে ঘুমিয়ে পড়েছিলেন। অথবা তাড়াহুড়োয় খুলে রেখেছেন ফ্রিজের ওপরয। প্রয়োজনের সময় তার দেখা নেই। কোনও বন্ধুর এ হেন সমস্যা থাকলে তাকে বাহারি চশমা রাখার স্ট্যান্ড গিফট করতে পারেন। পকেট ফ্রেন্ডলি দামেই কিনতে পারবেন। (secret santa gift suggestion in budget)

কার্ডবোর্ড ক্যান্ডেল হোল্ডার

ছবি – অ্যামাজন ডট ইন

কত রকমের রঙিন মোমবাতি বাজারে কিনতে পাওয়া যায়। আর শুধু দীপাবলী নয়। বছরের অন্য সময়ও অনেকেই মোমবাতি দিয়ে ঘর সাজাতে পছন্দ করেন। সিক্রেট সান্টা হিসেবে আপনি যদি ক্যান্ডেল হোল্ডার গিফট করেন, তাহলে আপনি যাঁর সিক্রেট সান্টা, অর্থাৎ গিফটটি যিনি পাবেন, তিনি খুশি হতে বাধ্য। (secret santa gift suggestion in budget)

জুয়েলারি বক্স

ছোট ছোট কাঠের বাক্স গিফট হিসেবে বেশ ভাল। কাঠের না হলে অন্য কোনও মেটিরিয়ালেরও কিনতে পারেন। কখনও অফিস ব্যাগে ক্যারি করার জন্য মৌরির মতো মশলা রাখতে পারবেন। কখনও বা ছোট কানের দুল। কখনও বা আলপিন, জেমস ক্লিপের মতো জরুরি জিনিস দিয়ে রাখতে পারেন পড়ার টেবিলে। (secret santa gift suggestion in budget)

কফি মগ

ছবি – অ্যামাজন ডট ইন

কফি মগের মতো প্রয়োজনীয় গিফট আর দুটো নেই। আর এটি এমন একটি গিফট যা সকলেরই কাজে লাগে। চা, বা কফির মতো পানীয় পছন্দ করেন না, এমন মানুষের সংখ্যা হাতে গোনা। তাই আপনার দেওয়া এই গিফট পছন্দ হবেই। ১০০ টাকার মধ্যে অনেক ট্রেন্ডি কফি মগ কিনতে পাওয়া যায়। কম বাজেটে এটা একেবারে মনের মতো (secret santa gift suggestion in budget)গিফট। 

ইমোজি পিলো

সোশ্যাল মিডিয়া এখন আমাদের দৈনন্দিনের অনেকটা জুড়ে থাকে। আর সেখানে স্মাইলির ব্যবহার হচ্ছে নিয়মিত। আপনিও করেন নিশ্চয়ই। নিজের ইমোশন বোঝাতে ব্যবহার করেন বিভিন্ন ইমোজি। সেই ইমোজি যদি থাকে আপনার কুশন কভারে, কেমন হবে? বন্ধুদের আড্ডায় সাজিয়ে দিন। বদলে যাবে ঘরের লুক। আর বাজেট ফ্রেন্ডলি দামে এটাও হতে পারে আপনার সিক্রেট সান্টা গিফট। (secret santa gift suggestion in budget)

মিনি মেকআপ কিট

যদি এমন কাউকে উপহার দিতে হয়, যিনি মেকআপ করতে ভালবাসেন, তাহলে POPxo Makeup Collection-এর যে-কোনও মিনি কিট উপহার হিসেবে দিতে পারেন। আইশ্যাডো প্যালেট থেকে শুরু করে লিপস্টিক, নেল পলিশ, ফেস অ্যান্ড আই মেকআপ কিট – সবই পাবেন। আর বাজেটের মধ্যেই!

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

17 Nov 2021

Read More

read more articles like this
good points logo

good points text