Advertisement

বিনোদন

বাইশে শ্রাবণ-এর সিকোয়েল দ্বিতীয় পুরুষ-এর ট্রেলর মুক্তি পেল, ভায়োলেন্স কি একটু বেশিই এবার?

Parama SenParama Sen  |  Dec 15, 2019
বাইশে শ্রাবণ-এর সিকোয়েল দ্বিতীয় পুরুষ-এর ট্রেলর মুক্তি পেল, ভায়োলেন্স কি একটু বেশিই এবার?

Advertisement

এবছরের ডিসেম্বর মাসটা সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) জন্য সত্যিই স্মরণীয় হয়ে থাকবে। প্রথমে বিয়ে, তারপর ‘দ্বিতীয় পুরুষ’-এর প্রথম ঝলক, দু’টি ভাল ঘটনা ঘটল এই ডিসেম্বরেই। বিয়ে উপলক্ষে এর চেয়ে ভাল গিফট বোধ হয় হতে পারত না। ‘বাইশে শ্রাবণ’ (Baishe Srabon) যাঁরা দেখেছেন, তাঁরা সকলেই তার সিকোয়েল (sequel) ‘দ্বিতীয় পুরুষ’-এর (Dwitiyo Purush) জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। গতকাল ছবির ট্রেলর মুক্তি পাওয়ার পরেই যথারীতি সকলে হামলে পড়ে তা দেখেছেন। ইতিমধ্যেই এক লাখ ভিউ পেরিয়েছে সেই ট্রেলর। হওয়ারই কথা। সেই যে গত ছবিতে অভিজিৎ পাকড়াশীকে (পরমব্রত চট্টোপাধ্যায়) খাবি খাইয়ে শেষ দৃশ্যে কেমন ড্যাংড্যাং করে শেষ হাসিটা হেসে ফেলেছিলেন প্রসেজিৎ ওরফে প্রবীর রায়চৌধুরি, তারপর থেকেই বেচারি অভিজিতের কী হল টাইপের একটা আকুলিবিকুলি বাঙালি দর্শকের মনে ছিল। সৃজিত সিকোয়েলে সেই ছোট্ট জিজ্ঞাসার উত্তর দেবেন বলেই আশা ছিল সকলের মনে।

 

Instagram

অবশ্যি আশা তো ছিল, তা মিটল কি? আগে বলে দিই। প্রবীর রায়চৌধুরি সত্যিই মারা গিয়েছিলেন। এই ছবিতে তাঁর অশরীরি উপস্থিতি (কারণ, ট্রেলরে তাঁর ভয়েসওভার রয়েছে) থাকলেও, সশরীরি উপস্থিতি থাকবে বলে মনে হয় না। থাকলে ব্যাপারটা একটু বেশিই সিনেম্যাটিক ইয়ে হয়ে যাবে আর কী! তবে অন্যরা, যেমন, অভিজিৎ, তার বান্ধবী অমৃতা (রাইমা সেন), অমৃতার জীবনের দোটানা মানে সূর্য সিনহা (আবির চট্টোপাধ্যায়) অনেকেই আছেন। তবে ভিলেন বলা বাহুল্য নতুন। ট্রেলর দেখে যা বোঝা গেল, ঋতব্রত মুখোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্য, এঁরা হলেন ‘ঘোষিত’ ভিলেন। অনির্বাণের চরিত্রের নাম ‘খোকা’, যে কুখ্যাত সিরিয়াল কিলার এবং শহরে পরপর তিনটি খুন হওয়ার পর তাকে পুলিশ কাস্টডিতে নেয়। ওদিকে ঋতব্রত ভারী দাপট নিয়ে ঘচাং করে খুন করে চলেছেন এবং অদ্ভুত একটা হিমদৃষ্টি নিয়ে তাকিয়ে আছেন। অভিজিৎ পাকড়াশীকে কে গোয়েন্দা পুলিশের চাকরি দিয়েছিল জানি না, তিনি ‘বাইশে শ্রাবণ’-এর মতো এই ছবিতেও একটা রাইমা সেনকেই সামলে উঠতে পারছেন না, খুনি ধরবেন কোন আক্কেলে? আর একজন হলেন রাইমা, দুটো ছবি কেটে গেল, ইনি এখনও বুঝে উঠতে পারলেন না যে পরমব্রতয় মন বসাবেন নাকি আবিরে! বলিহারি যাই বাপু!

Instagram

যাক গে, এবার প্লটটা একটু বিশ্লেষণ করা যাক। মানে, অন্তত ট্রেলরে যেটুকু বোঝা গেল, সেটুকু দেখে। আগে বললাম না, ঘোষিত ভিলেন? কারণ, বাইশে শ্রাবণ-এর ক্ষেত্রে সৃজিত কে ভিলেন কে নায়ক, এই ধারণাটাকেই পুরো গোড়া ধরে নাড়িয়ে দিয়েছিলেন। কিন্তু সত্যি কথা বলতে গেলে, এই ছবির ট্রেলরে রক্ত যতটা বেশি দেখা যাচ্ছে, মগজাস্ত্র ততটা নয়। হতে পারে, ট্রেলরেই হয়তো সব চমক দেখিয়ে দিতে চাননি পরিচালক, কিন্তু গতবার প্রসেনজিতকে দিয়ে শেষ দৃশ্যে যে মাস্টারপিস মোচড়টা দিয়েছিলেন, এবারের ছবিতেও কিন্তু সেরকম কিছুই আশা করবে দর্শক। 

সবকিছু ঠিকঠাক থাকলে ছবিটি মুক্তি পাবে আগামী ২৩ জানুয়ারি। হলে গিয়েই না হয় দেখবেন, সৃজিত কি চমস সাজিয়ে রেখেছেন তাঁর দর্শকদের জন্য…আপাতত ট্রেলর দেখেই মন ভরান…

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..