Advertisement

লাইফস্টাইল

শারীরিক মিলনের সময় এই ভুলগুলো ভুলেও করবেন না !

Doyel BanerjeeDoyel Banerjee  |  Jun 21, 2019
শারীরিক মিলনের সময় এই ভুলগুলো ভুলেও করবেন না !

Advertisement

ভুল মানুষ মাত্রেই হয়। আবার ভুল শুধরেও নেওয়া যায়। সময় থাকতে আপনিও শুধরে নিন। ভাবছেন কীসব যা তা বলছি তাই তো? ছোট্ট একটা ভুলে যদি মিলনের (sex) মধুর মুহূর্ত যদি নষ্ট হয়ে যায় তা হলে কি ভাল হবে বলুন? হ্যাঁ, সেই সব স্পেশ্যাল মুহূর্তেও কিছু-কিছু ভুল (mistakes) আমরা সবাই করি। তাই তো বলছি সময় থাকতে সাবধান হওয়া ভাল। কথায় কথা বাড়ে। তাই সময় নষ্ট না করে ঝটপট দেখে নিন, কীভাবে এই ভুলগুলো এড়িয়ে যাওয়া সম্ভব।

আরও পড়ুনঃ কিভাবে পর্নোগ্রাফির নেশা থেকে মুক্তি পাবেন

শয্যায় নো লজ্জা

shutterstock

যে-কোনও সুস্থ সম্পর্কে শারীরিক মিলন একটি স্বাভাবিক ব্যাপার। সেটা নিয়ে লজ্জা পাওয়ার কিছু নেই। সঙ্গী কখন ইশারা করবেন, কখন আপনাকে কাছে টানবেন তার আশায় বসে থাকবেন না। ‘পহলে আপ পহলে আপ’ করতে করতে ট্রেনটাই না মিস হয়ে যায়। মিলিত হতে চাওয়া কোনও অপরাধ নয় বরং সেটা প্রমাণ করে আপনি শারীরিক ভাবে সুস্থ আছেন।

ফোরপ্লেকে গুরুত্ব না দেওয়া

pexels.com

কাপল হিসেবে আপনারা এটাই চাইবেন যে মিলন দীর্ঘস্থায়ী হোক। আর তার জন্য প্রয়োজন দীর্ঘক্ষণ ফোরপ্লে। সঙ্গীকে কাছে টেনে নিন। তাঁর শরীরের স্পর্শ অনুভব করুন, তাঁকে চুম্বন করুন। সব কিছুর একটা প্রস্তুতির প্রয়োজন আছে। চূড়ান্ত মিলনের আগে তাই ফোরপ্লে ভীষণভাবে দরকার।

‘সেক্স’ নিয়ে কথা বলা কোনও অপরাধ নয়

pexels.com

অনেক কাপল আছেন যারা মনে করেন ‘সেক্স’ শব্দটি নিষিদ্ধ। আর তাই সেই বিষয়ে কথা বলাও খুব দোষের। ব্যাপারটা মোটেও তা নয়। বরং আপনার যা ফ্যান্টাসি আছে, আপনি সঙ্গীকে কীভাবে কাছে পেতে চান সেই বিষয়ে খোলাখুলি কথা বলতে দোষ কোথায়? বরং আপনি এই নিয়ে কথা বললে সঙ্গী বুঝতে পারবেন আপনি মিলনে ইচ্ছুক এবং আপনার মধ্যে এই নিয়ে কোনও ট্যাবু নেই।

সবার থেকে মতামত নেওয়া

অনেকেই আছেন যাঁরা মিলিত হওয়ার আগে এই বিষয়ে বন্ধুবান্ধব থেকে শুরু করে অভিজ্ঞতা সম্পন্ন দাদা-দিদি সবার সঙ্গে এই বিষয়ে আলোচনা করেন। বিগ নো এটার জন্য। ভুলেও এটা করবেন না। আপনার পছন্দের খাবার, পছন্দের রঙ বা পছন্দের অভিনেতা যেমন আলাদা ঠিক সেরকমই আপনি কীভাবে সঙ্গীকে কাছে টেনে নেবেন, কীভাবে বিছানায় একাত্ম হবেন সেটা একদম আপনার ব্যক্তিগত ব্যাপার। আর অতি সন্ন্যাসীতে গাজন নয় আরও অনেক কিছুই নষ্ট হয়!

সিনেমা বা পর্ন থেকে অনুপ্রেরণা নেবেন না

shutterstock

সিনেমায় যে শারীরিক মিলনের দৃশ্য দেখেন সেগুলো বাস্তব জীবনে প্রয়োগ না করাই ভাল। ভেবে দেখুন আপনি যে দৃশ্য আলাদা করে দেখছেন সেই দৃশ্য শুট করা হয়েছে হাজার লোকের সামনে রিহার্সাল করে। অর্থাৎ সেটা মেকি। আপনি কেন একটা নকল ঘটনা দেখে শিখবেন? বরং আস্তে আস্তে অভিজ্ঞতাই আপনাকে অনেক কিছু শিখিয়ে দেবে।

আর আপনার সবচেয়ে বড় ভুল…

সঙ্গীর সাথে মিলনের মুহূর্ত ছেড়ে এতক্ষণ এই লেখাটা পড়া! এত সময় যখন আপনার হাতে ভাল কাজে লাগান না বাপু!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!