home / লাইফস্টাইল
ঋতুস্রাব চলাকালীন আপনি ও আপনার পার্টনার ট্রাই করুন এই ৭টি সেক্সি ট্রিকস

ঋতুস্রাব চলাকালীন আপনি ও আপনার পার্টনার ট্রাই করুন এই ৭টি সেক্সি ট্রিকস

মনের মানুষের সঙ্গে শারীরিকভাবে ঘনিষ্ঠ হতে মন চাইছে? অথচ আপনার ঋতুস্রাব (periods) শুরু হয়ে গেছে। আরে বাবা ঋতুস্রাব (periods) তো প্রতিমাসের ব্যাপার। তাই বলে কি দুটো মানুষ এক সঙ্গে একটু সময় কাটাতে পারে না? আমাদের দেশে এই নিয়ে অনেক ট্যাবু আছে। অনেক মহিলাই মনে করেন ঋতুস্রাব (periods) চলাকালীন তারা অপবিত্র হয়ে যান আর সেই সময় শারীরিক মিলন এর (sexy) কথা চিন্তা করাও পাপ! আমরা আপনাদের বলে দিচ্ছি ৭টি দারুণ সেক্সি (sexy) ট্রিকস যেগুলো আপনি আর আপনার পার্টনার অনায়াসে ট্রাই (try) করতে পারেন। আর হ্যাঁ, এগুলো তখনও করতে পারেন যখন আপনার ঋতুস্রাব (periods) চলছে।

জাস্ট মেক আউট

make out

ADVERTISEMENT

ঋতুস্রাব হলে শারীরিক মিলনে বাধা আসবে কেন? আস্তে করে রোম্যান্টিক গান চালিয়ে দিন আর সঙ্গীকে চোখের ইশারায় ডেকে নিন বিছানায়। মধুর হোক এই মিলন।

ইচ্ছে হলে ফোরপ্লে করুন

holding hands

ADVERTISEMENT

ঘনিষ্ঠতা মানেই সব কিছু সেক্সের চরম পর্যায়ে গিয়ে শেষ হবে তা নয়। ফোরপ্লে করুন। আর সেটা যত দীর্ঘ হয় ততই ভালো। দু’হাত দিয়ে পার্টনারের গলা জড়িয়ে ধরুন। তার গালে গাল ঘষুন। ভালোবাসার উষ্ণতা ছড়িয়ে দিন সারা শরীরে।

চানঘরে গান

architecture-bathroom-bathtub-1358912

ADVERTISEMENT

একসঙ্গে দুজনে স্নান করেছেন কখনও? না করে থাকলে এবার করুন। একটা হট শাওয়ার বা বাথ টাবে পার্টনারের উষ্ণ আলিঙ্গনে গা ভাসিয়ে দিন। আর যদি একটু সাহসী হতে ইচ্ছে করে তাহলে শাওয়ার সেক্স করতে বাধা কোথায়?

ফোন সেক্স

communication-contact-conversation-33999

ADVERTISEMENT

আপনি তাকে ভীষণ মিস করছেন অথচ সে আপনার কাছে নেই? এরকম পরিস্থিতি যদি আসে আর আপনার পার্টনারও যদি আপনাকে ততটাই মিস করেন তাহলে ফোন সেক্স করুন। শারীরিক মিলনের সময় যে যে ফ্যান্টাসি আপনার মনের কোনে উঁকি দিয়ে যায় সে ব্যাপারে আপনার পার্টনারকে বলুন আর তার মনের কথাও শুনুন।

সেক্সি ছবি তুলুন

camera-electronic-equipment-lens-52496

ADVERTISEMENT

যদি একসঙ্গে থাকেন তাহলে নিজেদের এই ঘনিষ্ঠ মুহূর্তগুলো মনে রাখার জন্য একসঙ্গে কয়েকটা সেক্সি ছবি তুলে রাখুন। পার্টনারের যদি ছবি তোলায় আগ্রহ থাকে তাহলে তার সামনে সেক্সি পোশাক পরে আসুন আর ছবি তুলতে বলুন। সাহসী হতে মন চাইছে? তাহলে নিকুচি করেছে পোশাকের। নগ্ন হয়েই ছবি তুলুন! যদি পার্টনার সেই মুহূর্তে সঙ্গে না থাকে তাহলে এই সব উত্তেজক ছবি তুলে তাকে সেন্ড করুন।

সেক্সি মাসাজ সেশান

body-couple-hand-1700767

ADVERTISEMENT

বেডরুমের উষ্ণতার পারা আরও একটু বাড়িয়ে দিতে দুজনেই দুজনকে দিন হট অয়েল মাসাজ। আর সেই মাসাজ যেন যেমন তেমন না হয়! আপনার প্রতি আঙুলের স্পর্শে পার্টনারের শিরা উপশিরায় যেন কামনার বান ডাকে। পার্টনারকেও বলুন আপনাকে একইভাবে মাসাজ করতে। এমনিতেই ঋতুস্রাব চলাকালীন মাসাজ করলে বেশ ভালোই লাগে। মানেটা বুঝতে পারছেন কি? এক ঢিলে দুই পাখি মারা হয়ে যাবে। মানে আরাম আর আদর দুটোই চুটিয়ে উপভোগ করবেন আপনি।

সেক্সি স্ট্রিপ ডান্স

strip

ADVERTISEMENT

নাচতে ইচ্ছে করছে? আবার ভালোবাসতেও ইচ্ছে করছে? কী বললেন? দুটো একসঙ্গে হয় না? নাচতে নাচতে একের পর এক জামা কাপড় খুলতে থাকুন। স্ট্রিপ ডান্স করুন। কাল্পনিক পোল ডান্সও করতে পারেন। আর পার্টনারকে বলুন আপনাকে সঙ্গ দিতে। ভালোবাসা জমে ক্ষীর হয়ে যাবে পুরো।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT
17 Apr 2019
good points

Read More

read more articles like this
good points logo

good points text