Advertisement

বলিউড ও বিনোদন

শাহরুখ খানকে ‘ইডিয়ট’ বললেন ইমরান হাশমি! আসল কারণটা জানেন কি?

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Aug 22, 2019
শাহরুখ খানকে ‘ইডিয়ট’ বললেন ইমরান হাশমি! আসল কারণটা জানেন কি?

Advertisement

আপনার মোবাইলে নেটফ্লিক্স নেই? মানে, নেটফ্লিক্সটা সাবস্ক্রাইব করেছেন তো? পজিটিভ উত্তর যাঁরা দেবেন, তাঁরাই কিন্তু দলে ভারী। কারণ, এই মুহূর্তে নেটফ্লিক্সে মজেছে জেন ওয়াই। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা এখন না-পসন্দ। বরং হাতের মোবাইলেই সেই সাধ মিটিয়ে নেন সকলে। সে কারণেই নেটফ্লিক্সের প্রোজেক্টে কাজ করার উৎসাহ রয়েছে সেলেবদেরও। 

এই ট্রেন্ডে এসে পড়লেন শাহরুখ খানও (Shah Rukh Khan)। নেটফ্লিক্সে (Netflix) সেপ্টেম্বরের শেষে আসছে ‘বার্ড অব ব্লাড’ (Bard of Blood)। মুখ্য ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি (Emraan Hashmi)। যার যৌথ প্রযোজনার দায়িত্বে রয়েছেন বলি বাদশাহ। কিন্তু এই প্রোজেক্টের জন্যই হঠাৎ শাহরুখকে ‘ইডিয়ট’ বলে বসলেন ইমরান! আসল ঘটনাটি ঠিক কী? 

প্রথম টিজারে দেখা গিয়েছিল শাহরুখ একটি অজানা ফোনে চাকরির অফার পেয়েছেন। ইন্টারোগেটরের চাকরি, যাঁর কাজ জিজ্ঞাসাবাদ করা। দ্বিতীয় টিজারে দেখা গিয়েছিল একটি ইন্টারোগেশন রুমে বসে রয়েছেন শাহরুখ। সঙ্গে এক মুখোশ এবং হাতকড়া পরা ব্যক্তিও রয়েছেন। ফাইনাল টিজারে বোঝা গেল ওই হাতকড়া পরা ব্যক্তিটি ইমরান। শাহরুখ তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন। কিন্তু হঠাৎই শাহরুখের হাতে দেখা যায় হাতকড়া!

শেষ টিজারেই রয়েছে আসল চমক! হাতকড়া পরা অবস্থায় যখন শাহরুখকে দেখা যাচ্ছে তখনই ইমরান তাঁকে ‘ইডিয়ট’ বলেন। শাহরুখ নাম জানতে চাইলে খুব কাছে এসে প্রায় কানে কানে বলেন, “আমিই বার্ড অব ব্লাড!”

 

বিলাল সিদ্দিকির ‘বার্ড অব ব্লাড’ নামে একটি বই রয়েছে। তারই অনুপ্রেরণায় এই প্রজেক্ট তৈরি হচ্ছে। গুপ্তচরের গল্প ফ্রেমবন্দি হয়েছে। কেন্দ্রে রয়েছেন চার ভারতীয় ইন্টেলিজেন্স অফিসারও। কেমন লাগল কাজ করে? ইমরান বলেন, “একটু কঠিন। মনে হচ্ছে, একসঙ্গে তিনটে ছবির শুটিং করছি। প্রচুর কাজের চাপ। কিন্তু আমার ভাল লাগছে।” তিনি ছাড়াও বিনীত কুমার সিং, শোভিতা ধুলিপালা, কীর্তি কুলহারি, জয়দীপ আহলাত, রজিত কপূরের অভিনয়ে সমৃদ্ধ ‘বার্ড অব ব্লাড’। পরিচালনার দায়িত্ব রয়েছএ বিলাল সিদ্দিকি, গৌরব বর্মা এবং ঋভু দাশগুপ্তের উপর।

একটা সময় বলিউডে চুমুর জন্য বিখ্যাত ছিলেন ইমরান। চুমুর দৃশ্য থাকলেই ফুলমার্কস নিয়ে উতরে যেতেন তিনি। একের পর এক বহু ছবিতে সে ধরনের চরিত্রে অভিনয়ও করেছিলেন। কিন্তু এ বার বদল এসেছে অনেকটাই। অন্তত ‘বার্ড অব ব্লাড’-এ যে ইমরানকে দেখবেন আপনি তা নাকি আগে কখনও দেখেননি। অন্তত এমনটাই দাবি করছেন নির্মাতারা। 

এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে ঋভু বলেন, “‘বার্ড অব ব্লাড’-এর অভিজ্ঞতাটা আমি সারা জীবন মনে রাখব। এই সিরিজটা তৈরি করতে গিয়ে মানুষ হিসেবে এবং ফিল্মমেকার হিসেবে আমি সমৃদ্ধ হলাম। রেড চিলিজের সঙ্গে কাজ করলাম। শাহরুখের সঙ্গে দেখা হওয়াটাও খুব ভাল অভিজ্ঞতা।”

তা হলে আপনি তৈরি তো? শাহরুখের তত্ত্বাবধানে নতুন এক ইমরানকে দেখতে তৈরি হয়ে নিন। আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!