home / বিনোদন
তৈমুর গার্লফ্রেন্ডকে বাড়িতে নিয়ে এলে কী করবেন করিনা কপূর খান? স্পষ্ট জানালেন তিনি…

তৈমুর গার্লফ্রেন্ডকে বাড়িতে নিয়ে এলে কী করবেন করিনা কপূর খান? স্পষ্ট জানালেন তিনি…

তিনি অভিনেত্রী হতে পারেন, পতৌদির বেগম হতে পারেন, সইফ আলি খানের লিটল প্রিন্সেস হতে পারেন, কিন্তু আসলে তো মা! তাই ছেলে তৈমুরকে কীভাবে মানুষ করবেন, সে কী খাবে, কোন পোশাক পরবে, কোথায় যাবে, কোন শুটিংয়ে মাকে সঙ্গে দেবে, কোন শুটিংয়ে বাবাকে সঙ্গ দেবে, কোথায় সাংবাদিকদের দেখে ভ্যাঁ করে কাঁদবে, কোথায় অ্যাটিটিউড দেখাবে, কোথায় আদেখলেপনা করবে, কখন পেপা পিগের সঙ্গে হ্যান্ডশেক করবে, সব দিকে করিনা কপূর খানের (Kareena Kapoor Khan) কড়া নজর থাকে। হ্যাঁ, নিন্দুকে বলে বটে, করিনা একটু বেশি বাড়াবাড়ি করেন, তৈমুরকে সেই ছোট্টবেলাটি থেকে তিনি পাপারাজি-প্রিয় করতে গিয়ে বেচারার শৈশবটাই হারিয়ে দিচ্ছেন, কিন্তু তাতে বেগম বেবোর কিচ্ছুটি এসে-যায় না। তিনি জানেন, তৈমুরের চোদ্দ গুষ্টি শো-বিজনেসের সঙ্গে যুক্ত। অবিশ্যি তাঁর ঠাকুরদাদা ক্রিকেট খেলতেন বটে, কিন্তু তাঁর পর থেকে ওই পরিবারের লোকেরা ক্রিকেট ব্যাট হাতে তোলে স্রেফ টাইম পাস করার জন্য। আর তৈমুরের মায়ের দিকে সক্কলে তো সিনেমা নিয়েই খায়-দায়-ঘুম যায়! তাই তৈমুর আলি খানকে তিনি ছোটবেলা থেকেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের সঙ্গে পরিচয় করিয়ে দিতে চান। ছেলে এখন থেকেই শিখুক, কীভাবে কী করতে হয়। 

Kareena Kapoor Khan with son Taimur

ADVERTISEMENT

ইনস্টাগ্রাম

তা ভাল, ছেলেকে ছোটবেলা থেকেই গড়েপিটে নেওয়া উচিত। কাদার তাল নরম থাকতে-থাকতেই তো মূর্তি গড়ে ফেলা উচিত, তাই না? কিন্তু একদিকে করিনা কপূর খান ছেলেকে বিশ্বের দরবারে পৌঁছে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছেন, আর অন্যদিকে তাঁর হাবভাব এক্কেরে মধ্যবিত্ত ভারতীয় মায়েদের মতো! সম্প্রতি তাঁর টক শো-এ অতিথি হয়ে এসেছিলেন অভিনেত্রী তাপসী পান্নু। কথায়-কথায় তিনি করিনাকে জিজ্ঞেস করেন যে, তৈমুর (Taimur) বড় হয়ে যখন প্রেম-টেম করবে, তখন তার গার্লফ্রেন্ডকে করিনা কীভাবে নেবেন? স্বভাবতই আপনার ধারণা হবে যে, করিনা নিজে জীবনে এত প্রেম করেছেন, তৈমুরের বাবা করেছেন, তৈমুরের ঠাকুরদা-ঠাকুমা, পিসি-পিসে, মাসি-মেসো, দাদু-দিদিমা, মানে, এককথায় গুষ্টিসুদ্ধ সকলে প্রেম-প্রেম খেলেছেন, প্রেম করে বিয়ে করেছেন, বিয়ে ভেঙেছেন, আবার প্রেম করেছেন…তা হলে করিনা কপূর নিশ্চয়ই খোলা মনে ছেলের প্রেমিকাকে মেনে নেবেন, ঠিক যেমনটা তাঁর শাশুড়ি একদিন নিয়েছিলেন, যখন সইফ-করিনা লিভ ইন করতেন, নিশ্চয়ই করিনা ছেলের গার্লফ্রেন্ডের (girlfriend) সঙ্গে হেসে-হেসে সেলফিও তোলাবেন…

ADVERTISEMENT

বিশ্বাস করুন, তাপসীও তাই ভেবেছিলেন! তিনিও পঞ্জাবি, করিনাও পঞ্জাবি, ফলে এক ধাপ এগিয়ে বেচারি একথাও জিজ্ঞেস করে ফেলেন যে, করিনা তৈমুরের গার্লফ্রেন্ডকে পরোটা দিয়ে আপ্যায়ন করবেন কিনা…কিন্তু করিনা ওদিক মাড়াননি। উল্টে স্পষ্ট জানিয়েছেন যে, ছেলের গার্লফ্রেন্ডকে মোটেও বাড়িতে ঢুকতে দেবেন না তিনি। কারণ, তা নাকি একেবারেই ‘নিরাপদ’ নয়! বুঝুন কী বুঝবেন! আমাদের বক্তব্য হল, মিসেস কপূর খান, তার চেয়ে ছেলেকে বরং এমনভাবে মানুষ করুন, যাতে ব্যাপারটা ‘নিরাপদ’ হয়! 

https://bangla.popxo.com/article/saif-ali-khan-opened-up-about-fatherhood-in-bengali-873894

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!

30 Jan 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text