Advertisement

বলিউড ও বিনোদন

নতুন বান্টি আর বাবলি-কে চিনে নিন, রানি মুখোপাধ্যায় আর অভিষেক বচ্চনের জুতোয় পা গলাবেন এঁরা

Parama SenParama Sen  |  Dec 16, 2019
নতুন বান্টি আর বাবলি-কে চিনে নিন, রানি মুখোপাধ্যায় আর অভিষেক বচ্চনের জুতোয় পা গলাবেন এঁরা

যাক বাবা, যাঁরা নেপোটিজম-নেপোটিজম করে চেঁচিয়ে অ্যাদ্দিন পাড়া মাথায় করতেন, তাঁদের থোঁতা মুখ এবার ভোঁতা করে দিল যশরাজ ফিল্মস। ‘বান্টি অউর বাবলি’র (Bunty Aur Babli) সিকোয়লে তাঁরা নিয়ে আসছেন বলিউডের সঙ্গে সম্পর্ক না থাকা দুই অভিনেতা-অভিনেত্রীকে। এঁরা হলেন ‘গালি বয়’ খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) ও শর্বরী ওয়াঘ। যাঁরা বলছেন যে, সিদ্ধান্ত আগে তো অভিনয় করেছেন, তাঁদের উদ্দেশ্যে বলছি, তা করেছেন বটে, কিন্তু সেটিও নিজের দমে। বাবা-মামা-কাকার পরিচয়ে নয়। আর মাত্র একটিই ছবি করেছেন তিনি, তাতেই ফাটিয়ে দিয়েছেন এবং তাই যশরাজ-এর সুনজরে পরে ‘বান্টি অউর বাবলি’র মতো ছবির সিকোয়েলে লিড রোলে অভিনয়ের সুযোগ পেয়েছেন। 

এবার পরিচয় করিয়ে দিই শর্বরী ওয়াঘের (Sharvari Wagh) সঙ্গে। ইনি একেবারেই নবাগতা এবং ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে এঁর সম্পর্ক বলতে ইনি ভিকি কৌশলের ছোট ভাই সানি কৌশলের গার্লফ্রেন্ড! শর্বরী নিয়মিত থিয়েটার করতেন এবং সেখানেই তাঁকে স্পট করেন যশরাজ-এর ট্যালেন্ট অ্যাকুইজিশন এক্সপার্ট শানু শর্মা। গত এক বছর ধরে নাকি তাঁর গ্রুমিং চলছে। থিয়েটার অভিনেত্রীকে যাতে মেনস্ট্রিম কমার্শিয়াল বলিউডি ছবিতে একটুও বেমানান না মনে হয় তাই যশরাজ নানা গ্রুমিং এক্সপার্টের কাছে পাঠাচ্ছে শর্বরীকে। এর মাঝে চলছিল স্ক্রিন ও লুক টেস্টও। তার মধ্যে বাবলি চরিত্রে তিনিই ফিট করবেন বলে মনে হয়েছে সিকোয়েলের পরিচালক বরুণ শর্মা। প্রসঙ্গত বরুণেরও এটাই প্রথম একক পরিচালনা। এর আগে ‘সুলতান’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির সহকারী পরিচালকের ভূমিকায় কাজ করেছিলেন তিনি।

‘বান্টি অউর বাবলি’র যে সিকোয়েল হতে চলেছে, সে খবর বাজারে আগেই উড়ছিল। প্রথমে শোনা গিয়েছিল, অভিষেক-রানিই নাকি আবার বান্টি (Bunty) আর বাবলি (Babli) সাজবেন। পুরনো ছবিটির পরিচালক শাদ আলিই নাকি ছবিটি পরিচালনা করবেন। এই জুটির ভক্তরা যখন আশায় বুক বাঁধছেন, তখনই ছন্দপতন! শোনা গেল, অভিষেক না, রানির সঙ্গে নাকি দেখা যাবে সেফ আলি খানকে। তবে তিনি বান্টিই সাজবেন, এমনটা কেউ বুক ঠুকে বলতে পারেননি। শাদও বেরিয়ে গেলেন প্রোজেক্ট থেকে। তাঁর জায়গায় এলেন বরুণ শর্মা। তারপর শোনা গেল, সিদ্ধান্ত চতুর্বেদী যোগ দিচ্ছেন তাঁদের সঙ্গে…সবকিছু মিলিয়ে লোকে যখন বুঝতেই পারছিল না যে বান্টি কে আর বাবলিই বা কে, তখন সব জল্পনার অবসান করে যশরাজ ফিল্মসের তরফ থেকে ঘোষণা করা হয়েছে যে, সিদ্ধান্ত-শর্বরীই নতুন বান্টি আর বাবলি।

যাক গে, নতুন জুটি দেখতে আমাদেরও কোনও আপত্তি নেই। সিদ্ধান্তের কাজ আমরা আগেই দেখেছি। গালি বয়-তে রণবীরের পাশে তাঁর সাবলীল উপস্থিতি যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিল দর্শক ও সমালোচকদের। কাজেই বান্টি চরিত্রেও যে তিনি ভালই করবেন, তা আন্দাজ করা যায়। শর্বরী নবাগতা হলেও, তাঁর উপরে যখন যশরাজ পয়সা লাগাচ্ছে, তখন আমরাও একটু লাগাতেই পারি, কী বলেন? 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..