home / চোখের মেকআপ
উৎসবে স্মোকি আই মেকআপ করুন ‘POPxo মেকআপ’-এর আইশ্যাডো কিটের সাহায্য়ে!

উৎসবে স্মোকি আই মেকআপ করুন ‘POPxo মেকআপ’-এর আইশ্যাডো কিটের সাহায্য়ে!

উৎসবের বিশেষ দিনগুলোতে সবাই আনন্দ করে সাজতে ভালবাসেন। নিজেদের ট্র্যাডিশনাল পোশাকের সঙ্গে সুন্দর মেকআপ করতে চান। ভারতীয় পোশাকের সঙ্গে স্মোকি আই মেকআপ লুক (smokey eyeshadow) অনেকেই বেছে নেন। কারণ, উৎসবের দিনে ভারতীয় পোশাকের সঙ্গে এই ধরনের আই মেকআপ ছাড়া আর কী ভাল লাগবে? স্মোকি আইজকে আরও সুন্দর করে তোলার জন্য় সামান্য় শিমারের ছোঁয়া প্রয়োজন। কিন্তু আমাদের এই সব চাহিদাই একটি ছোট্ট আইশ্যাডো প্যালেটের পূর্ণ করা সম্ভব? না, আসলে আমরা ভাগ্যবান। কারণ POPxo মেকআপ এরকমই একটি আইশ্যাডো প্যালেট লঞ্চ করেছে।

কারণ POPxo মেকআপ-এর ৪ আইশ্যাডো কিট ঠিক সেটাই, যা আমরা চাই। The Drama Queen আইশ্যাডো কিট আপনার সংগ্রহে নিয়ে আসুন। কারণ, এখানে আপনার পছন্দের প্রত্যেকটি শেডই আপনি পাবেন। এটি নিয়ে আপনি যেখানে ইচ্ছে ঘুরতে যেতে পারবেন। আর এর গোলাপি মিষ্টি প্যাকেজিং আপনার খুবই পছন্দ হবে। কারণ, আপনার প্রত্যাশাকেও ছাপিয়ে যায় এই আইশ্যাডো কিট।

POPxo Makeup Drama Queen 4 Eyeshadow Kit

এই ভার্সেটাইল প্যালেটের পিগমেন্টশন খুব ভাল। এর মধ্য়ে আছে গাঢ় শেড (ব্রাউন এবং ব্ল্যাক), যা আপনি আই লাইনার হিসেবেও ব্যবহার করতে পারবেন। এছাড়া আপনি চোখের পাতায় বেস শেড হিসেবে ব্যবহার করতে পারেন। শিমার শেড আপনি হাইলাইট করার জন্য় ব্যবহার করতে পারেন। আপনার মেকআপ প্রোডাক্ট লিস্টে এই আইশ্য়াডো কিট গুরুত্বপূর্ণ। আপনি মাত্র ২৯৯ টাকায় এই প্যালেট পাবেন।

মেকআপ কিটের সাহায্যে ফেস্টিভ স্মোকি আই মেকআপ (smokey eyeshadow) করতে পারেন

দেখুন আমরা কীভাবে এই মেকআপ কিটের সাহায্য়ে দারুণ স্মোকি আই মেকআপ লুক পেয়েছি।

কীভাবে করবেন মেকআপ (smokey eyeshadow)

স্টেপ ১ – বেস তৈরি করুন

চোখের পাতার স্কিন টোনের সঙ্গে মানানসই শেড লাগান। আপনি প্যালেট থেকে সবথেকে হালকা শেড বেছে নিন। এটি একটি নুড শেড। ম্যাট ফিনিশ দেবে। আর সুন্দর করে ব্লেন্ড করে নিতে হবে। নীচের ল্যাশ লাইন পর্যন্ত লাগিয়ে নিন।

স্টেপ ২ – কন্টোর ও লিফট

চোখকে প্রাকৃতিকভাবে সুন্দর করে তুলতে চান। আপনার চোখে ব্রাউন শেড কন্টোর করার জন্য় ব্যবহার করুন। আপনি এভাবে একটি কন্টোরড ক্যাট আই এফেক্ট দেবে।

স্টেপ ৩ – স্পার্কল যোগ করুন

আইশ্যাডো শেডের শিমার ব্যবহার করতে পারেন। আপনি চোখের পাতার মধ্য়বর্তী স্থানে শিমার লাগান। আপনি চোখের কোণায় শিমার লাগিয়ে নিতে পারেন। চোখের নীচের ল্যাশ লাইনেও আপনি লাগিয়ে নিতে পারেন।

স্টেপ ৪ – স্মোক আপ করুন

আপনার চোখ এখন কন্টোর করা হয়েছে। হাইলাইটও করা হয়েছে। এবার প্যালেটের গাঢ় শেড বেছে নিন। আপনার চোখের নীচের ল্যাশ লাইনে ব্ল্যাক আইশ্যাডো লাগিয়ে নিতে পারেন। অ্যাঙ্গেলড ব্রাশ ব্যবহার করতে পারেন। পেনসিল ব্রাশ ব্যবহার করে ব্লেন্ড করে নিন। এটি ব্যবহার করে আপনি স্মোকি এফেক্ট পাবেন। সামান্য পরিমাণ প্রোডাক্ট ব্যবহার করুন।

স্টেপ ৫ – ফিনিশিং টাচ (smokey eyeshadow)

মাস্কারা লগিয়ে নিন।

নিজেই এই পদ্ধতি ট্রাই করুন। নিজেই বুঝবেন কত সুন্দর লাগছে।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

01 Nov 2021

Read More

read more articles like this
good points logo

good points text