Advertisement

বিনোদন

সত্যিই কি প্রেম করছেন সোহিনী সরকার এবং রণজয় বিষ্ণু?

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Jan 21, 2020
সত্যিই কি প্রেম করছেন সোহিনী সরকার এবং রণজয় বিষ্ণু?

Advertisement

ইঙ্গিতটা অনেক দিন ধরেই ছিল। এবার প্রকাশ্যেই প্রেমের কথা স্বীকার করে ফেললেন তাঁরা। অর্থাৎ অভিনেত্রী সোহিনী (sohini) সরকার এবং অভিনেতা রণজয় (Rano) বিষ্ণু। এই মুহূর্তে তাঁরা প্রেমের সম্পর্কে (relationship) রয়েছেন। তা নিয়ে আর কোনও লুকোচুরি নেই এই জুটির।

দুই তারকার সোশ্যাল মিডিয়া ফলোয়াররা নতুন সম্পর্কের ইঙ্গিত অনেকদিন ধরেই পাচ্ছিলেন। একসঙ্গে বেড়াতে যাওয়া হোক বা দুর্গাপুজোর ভাসানে নাচ, সব জায়গায় একসঙ্গে সোহিনী-রণজয়। একে অপরকে এক মুহূর্ত চোখের আড়াল হতে দিচ্ছেন না। এ তো নিখাদ প্রেমেরই ইঙ্গিত! কখনও একসঙ্গে ফোটোশুট করছেন, কখনও বা বন্ধুর বাড়ি ডিনারে গিয়ে হুল্লোড়। সোহিনী-রণজয় যে প্রেমে পড়েছেন, তা এক কথায় স্বীকার করে নিয়েছিলেন তাঁদের ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুরা।

সোহিনী-রণজয়ের বন্ধুত্বের শুরু সেই ২০১৩-এ। তারপর একসঙ্গে ফোটোশুট করলেও অভিনয়ের সুযোগ হয়নি। সে সুযোগ এল অয়ন চক্রবর্তী ‘জাজমেন্ট ডে’ সিরিজের শুটিংয়ে। দার্জিলিংয়ে। আর শৈল শহরেই এই প্রেমের শুরু। 

 

ফোটোশুটে রণজয়-সোহিনী। ছবি ইনস্টাগ্রামের সৌজন্যে।

শুটিংয়ের সময় নার্ভের সমস্যায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন সোহিনী। অ্যাম্বুলেন্সে করে শুটিংয়ের লোকেশনে যেতে হত তাঁকে। সে সময় পাশে থেকেছেন রণজয়। আর সেই পাশে থাকা বন্ধুত্বটাই বদলে গিয়েছে প্রেমের ভাষায়। আর গত কয়েক মাস তা চুটিয়ে উপভোগ করছেন দুজনেই।

সোহিনী বা রণজয় কারও এটা প্রথম প্রেম নয়। এর আগে বহু সম্পর্ক এসেছে জীবনে। কিছুদিন আগেই অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে সোহিনীর প্রেমের গুঞ্জনে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। যদিও তা নিয়ে প্রকাশ্যে কেউ কিছু বললেননি। রণজয়েরও আগে অন্য সম্পর্ক ছিল। কিন্তু এবার তাঁরা দুজনেই বেশ সিরিয়াস। একে অন্যের প্রতি চূড়ান্ত পজেসিভ। কিন্তু এখনই লিভ-ইন করতে রাজি নন। সম্পর্কের আরও বয়স বাড়তে দিতে চান তাঁরা। তারপর পরিণতির কথা ভাববেন বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন দুই শিল্পী। 

 

যদিও এই নতুন জুটি বা নতুন সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রির অন্দরেই শোনা যাচ্ছে কিছু বাঁকা মন্তব্য। অনেকেই বলছেন, এই সম্পর্ক দীর্ঘস্থায়ী হবে না। এ হল ক্ষণিকের ভাল লাগা। আবার কারও কারও মতে, এখনও পর্যন্ত কেরিয়ারে রণজয়ের তুলনায় সোহিনী অনেক বেশি সফল। নিজের অভিনয় সত্ত্বা একাধিকবার প্রমাণ করেছেন সোহিনী। তাঁর সিভিতে একের পর এক মনে রাখার মতো ছবি রয়েছে। এমনকি কেরিয়ারের প্রথম দিকে টেলিভিশনেও তিনি সমান সফল। অন্যদিকে রণজয় অভিনেতা হিসেবে এখনও আলাদা কোনও জায়গা তৈরি করতে পারেননি বলেই মনে করেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। এই বিষয়টা নিয়েই ইগো ক্ল্যাশ হতে পারে বলে মনে করছেন অনেকে। আর তাতেই সম্পর্কে ভাঙনের আশঙ্কা বাড়বে বলে মনে করেন তাঁরা। 

যদিও কোনও নেগেটিভ বক্তব্যকে পাত্তা দিতে নারাজ সোহিনী-রণজয়। তাঁদের জীবন, তাঁদের সম্পর্ক, সুতরাং তা নিয়ে অন্য কারও মাথা ব্যথা থাকা উচিত নয় বলে মনে করেন তাঁরা। তাই কোনও নেগেটিভিকে পাত্তা না দিয়ে আপাতত প্রেমে মজে রয়েছে এই জুটি।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!