logo
Logo
User
home / বলিউড ও বিনোদন
প্রাক্তন প্রেমিকা সোমি কী বললেন সলমন খানের বিষয়ে

প্রাক্তন প্রেমিকা সোমি কী বললেন সলমন খানের বিষয়ে

নব্বইয়ের দশকে বলিউডের অভিনেত্রী সোমি আলিকে দেখা গিয়েছিল বেশ অনেকগুলো ছবিতে। আর সেই সঙ্গে সলমন খানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও নিয়মিত শিরোনামে থাকতেন তিনি। কিন্তু সলমন খান এবং সোমি আলির সম্পর্ক খুব বেশি দিন টেকেনি। সম্পর্কে আসার কিছুদিনের মধ্যেই দুজনের বিচ্ছেদের বিষয়েও শোনা গিয়েছিল নানা কথা। এর পর সোমি বলিউডকে বিদায় জানান এবং লোকচক্ষুর আড়ালে চলে যান। তবে সম্প্রতি, আবার সোমি-সলমনের প্রেম-বিচ্ছেদ নিয়ে চর্চা শুরু হয়েছে এবং সোমিও ফিরে এসেছেন শিরোনামে। (somi ali says a lot about salman khans relationship)

আসলে, সম্প্রতি সোমি তাঁর এবং সলমনের বিচ্ছেদের বিষয়ে কিছু বক্তব্য রেখেছেন। কী কারণে তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়েছিল সে বিষয়ে মুখ খুলেছেন তিনি। শুধু তাই না, সোমির বক্তব্য অনুসারে তিনি এবং সলমন বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন। নব্বইয়ের দশকে সোমি ও সলমনের বেশ অনেকগুলো ছবি রিলিজ করেছিল। এমনকি, একটি সাক্ষাৎকারে সোমি এও বলেছিলেন যে সলমনের জন্যই তিনি ভারতে আসেন।

সম্প্রতি দ্য ফ্রি প্রেস নামক একটি জার্নালে সোমি একটি সাক্ষাতার দেন এবং জানান যে সলমনের প্রতি তাঁর ক্রাশ ছিল, আর ঠিক সে’কারনেই তিনি ঠিক করেন যে তিনি তাঁকে বিয়ে করবেন। তিনি বলেন, “আমরা হিন্দি ছবি দেখতাম। ম্যায়নে প্যার কিয়া দেখে সলমনকে খুব ভাল লেগে যায়। সেদিন রাতে এমি একটা স্বপ্ন দেখি আর ভারতে আসার সিদ্ধান্ত নিই। আমি তখন মাত্র ১৬ বছরের ছিলাম। এখন ভাবলে সত্যিই হাসি পায় যে রাতে দেখা একটা স্বপ্নে সলমনের সঙ্গে বিয়ে হয়েছে দেখে আমি মা-কে বলেছিলাম যে আমি ভারতে যাচ্ছি সলমনকে বিয়ে করতে।” (somi ali says a lot about salman khans relationship)

প্রাক্তন অভিনেত্রী আরও জানান যে কীভাবে তিনি সলমনকে প্রপোজ করেছিলেন। “আমরা নেপাল যাচ্ছিলাম। আমরা পাশাপাশি বসেছিলাম। আমি সলমনের একটা ছবি তুলি আর সেই ছবিটি ওঁকে দেখিয়ে বলি যে আমি ওঁকে বিয়ে করার জন্য ভারতে এসেছি। তাতে সলমন বলেন যে তাঁর একজন প্রেমিকা রয়েছেন। আমি তাঁকে জানাই যে আমার কোনও সমস্যা নেই। আমি তখন কিশোরী ছিলাম। এরপর মাত্র ১৭ বছর বয়সে আমি আর সলমন একটি সম্পর্কে আসি। সলমন আমাকে বলেছিল যে ও আমাকে ভালবাসে, আমি যে কী খুশি হয়েছিলাম!”

তবে কিছুদিনের মধ্যেই সোমি বোঝেন যে এই সম্পর্কটি তাঁর জীবনের সবচেয়ে বড় ভুল। সলমন খুব অ্যাগ্রেসিভ স্বভাবের। তাঁর বক্তব্য অনুজায়ী সলমন নাকি তাঁর উপরে হাতও তুলতেন। সোমি কৈশোরাবস্থায় ছিলেন। কী করবেন বুঝতে পারতেন না। তবে যেদিন সলমন তাঁকে ঘুসি মারেন, তিনি সিদ্ধান্ত নেন যে তিনি আর এখানে থাকবেন না। (somi ali says a lot about salman khans relationship)

প্রসঙ্গত, সোমি আলি শুধুমাত্র সলমন খানের সঙ্গে না, বলিউডের আরও কয়েকজন প্রথম সারির নায়কের সঙ্গে বেশ কিছু ছবিতে কাজ করেছিলেন। তার মধ্যে উল্লেখ্য মিঠুন চক্রবর্তীর সঙ্গে অভিনীত ছবি ‘কৃষ্ণ অবতার’, সৈফ আলি খানের সঙ্গে ‘ইয়ার গদ্দার’ এবং সুনীল শেট্টির সঙ্গে অভিনীত ‘অন্ত’। আট বছর সোমি ও সলমন একটি সম্পর্কে ছিলেন, ১৯৯১ থেকে ১৯৯৯ পর্যন্ত।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

17 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text