লাইফস্টাইল

পাওরি হো রেহি হ্যায় থেকে রাশি! যে ইনস্টাগ্রাম রিলস বেশ ভাইরাল হয়েছে বারবার

Indrani BoseIndrani Bose  |  Mar 31, 2021
পাওরি হো রেহি হ্যায় থেকে রাশি! যে ইনস্টাগ্রাম রিলস বেশ ভাইরাল হয়েছে বারবার

ইনস্টাগ্রাম রিল কে না বানিয়েছেন? নিয়মিত না বানালেও ইনস্টাগ্রামের নিউ ফিচার হিসেবে এই রিলস অন্তত একবার হলেও ট্রাই করে দেখেছেন আপনিও। তারপর যদিও বা আপনি রিলস না বানান তবে রিলস স্ক্রোল করে অবশ্যই দেখেছেন। এমন কিছু ইনস্টাগ্রাম রিলস আমাদের মনে এমনভাবে বসে গিয়েছে, যে সহজেই আমরা ওই রিলসের গানগুলো এড়িয়ে যেতে পারি না। পাওরি হো রেহি হ্যায় থেকে মেরে বটল কিসনে ফেকা! এইসব রিলসই আমাদের মনের মধ্য়ে চলতে থাকে। আসুন সেইসব রিলসের (instagram reels) কথা আরও একবার মনে করা যাক, যেগুলো আমাদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছিল, এবং এখনও একইভাবে জনপ্রিয়…

পাওরি হো রেহি হ্যায়

পাকিস্তানের এই ভিডিয়োটি প্রথম ভাইরাল হয়। যেখানে দানানির মোবিন বলে, “এটা আমাদের গাড়ি, এটা আমরা আর এখানে আমরা পাওরি করছি (instagram reels) ।” তার উচ্চরাণের জন্যই নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে ভিডিয়োটি। এরপর যশরাজ মুখাতে এটিকে একটি মজাদার টুইস্ট দেন খুব তাড়াতাড়িই। তারপরেই অনেক তারকাই এই রিল বানান, আমরাও কম বেশি এই রিল বানিয়েছি। আর প্রচুর #pawri মিম তৈরি হয়।

রাসোরে মে কওন থা?

এই ভিডিয়োটির কথা ভুলে গেলে চলবে না। কেউ ভুলবে না রাশি ভিডিয়োর কথা। একটি ধারাবাহিকের দৃশ্য থেকে যশরাজই আবার সঙ্গীত জুড়ে একটি মজাদার ট্র্যাক তৈরি করে ফেলেন, যা একবার শুনলে বার বার শুনতে ইচ্ছে করে। আর সেই মিউজিক নিয়েই একাধিক রিল (instagram reels) তৈরি হয় ইনস্টাগ্রামে।

তওডা কুত্তা টমি!

সেই একইভাবে কয়েকটি সংলাপ জুড়ে ও তাতে মিউজিক যোগ করে একটি মজাদার ট্র্যাক বানিয়ে ফেলেন যশরাজ। একইভাবে সেই ট্র্যাকও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আমরা প্রত্যেকেই হয়তো জানি, “মেরা কুত্তা কুত্তা”-র পরের লাইনটি কী হবে, যদি মুখে না উত্তর দিই তবে মনে মনে কিন্তু এই লাইনটি চলেই আসে। বেশ অ্যাডিক্টিভ ইনস্টাগ্রাম রিল!

মেরে বটল কিসনে ফেকা?

বিগ বস হাউজের দৃশ্য থেকেই সংলাপ নিয়ে তার সঙ্গে মিউজিক যোগ করেছিলেন যশরাজ। সেই মিউজিক জুড়ে তৈরি করে ফেলেছিলেন একটি ট্র্যাক। যা ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। তাই বেশ জনপ্রিয় হয়ে ওঠে এই ট্র্যাকটিও। রাখি সওয়ান্তও কিন্তু জনপ্রিয়তার অন্য়তম কারণ ছিলেন!

কেয়া করু ম্যায় ইতনি সুন্দর হু তো!

না নতুন করে এই রিলের বিষয়ে বলার কিছু নেই। নানা রকম মজাদার ভিডিয়ো আমরা এই ট্র্যাকের সঙ্গে দেখেছি ও মনে মনেই হেসেছি। কখনও নিজেরাই বানিয়ে নিয়েছি, আবার কখনও নিজেরা বানাতে পারিনি। কিন্তু অন্যের ভিডিয়ো দেখে আনন্দ তো অবশ্যই পেয়েছি।

আজ যে কয়েকটি ভাইরাল ইনস্টাগ্রাম রিল নিয়ে আলোচনা করলাম, এর মধ্যে কোনটি আপনার সবথেকে প্রিয়? পাওরি হো রেহি হ্যায় না কি অন্য কোনও! অনেকের মতেই ‘পাওরি’ করতে কিন্তু আমিও ভালবাসি, পাওরি করার সময় এই একটা রিল বানিয়ে রেখেছি আমিও! সময় সুযোগ পেলে কখনও সেইটা আপ্লোড করব! আপনার পাওরি ভিডিয়ো

মূল ছবি সৌজন্য – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!