Advertisement

বিনোদন

রণবীর-আলিয়ার বিয়ের গুজব উড়ল আবার, জেনে নিন, আগামী বছর কোথায় বিয়ে করতে চলেছেন তাঁরা

Parama SenParama Sen  |  Dec 10, 2019
রণবীর-আলিয়ার বিয়ের গুজব উড়ল আবার, জেনে নিন, আগামী বছর কোথায় বিয়ে করতে চলেছেন তাঁরা

Advertisement

এই এক মহা জ্বালা হয়েছে! দু’ দিন অন্তর-অন্তর এই রে বিয়েটা এবার হয়েই গেল বলে রব উঠছে আর আবার সব ফক্কা! এই রবের ঠেলায় ব্রেকিং নিউজ করতে-করতে প্রাণ ওষ্ঠাগত হয়ে গেল কিন্তু রণবীর কপূর (Ranbir Kapoor) আর আলিয়া ভট্টের (Alia Bhatt) বিয়েটা হল না। দুর মশাই, হবে কী করে, ‘ব্রহ্মাস্ত্র’ নামক ক্ষেপণাস্ত্রটি যত দিন না আমাদের বুকে বিঁধছে, তত দিন কিছুতেই এঁরা বিয়েটা (tie the knot) করবেন না এই পষ্ট বলে দিলুম, মিলিয়ে নেবেন।

উফ, আগের বার কী ঘটাপটা করেই না একটি লিডিং নিউজ ওয়েবসাইট এক্কেরে পাকা খবর দিয়েছিল যে ২২ নভেম্বরই নাকি কপূররা আর ভট্টরা মিলে এই দুই ছানাপোনার হাত এক করিয়েই ছাড়বেন। নিউ ইয়র্কে নাকি ডেস্টিনেশন ওয়েডিং হবে। সেটাও চুপি-চুপি, এমনকী, ভুয়ো কার্ডের ছবিও বেরিয়ে গিয়েছিল বাজারে। লোকে নামের বানান-টানান না পড়ে যখন প্রায় ধরে ফেলেছে যে, এইবার আর ফস্কাল না, তখন দেখা গেল, যাব্বাবা, এ তো নামের বানানেই ভুল। না, কপূর কিংবা ভট্টরা কেউই উচ্চশিক্ষিত, এমন দাবি জীবনেও করেননি, এমনকী অবাস্তব দাবি করে-করে নাম কেনা মহেশ ভট্টও না, কিন্তু তাঁরা অন্তত ইংরেজি পড়তে জানেন এবং নামের বানানে নিশ্চয়ই ভুল রেখে বাজারে বিয়ের কার্ড ছাড়বেন না। তাই আবার লোকে মুষড়ে পড়ল এবং আলিয়া-রণবীর মুচকি হাসতেই থাকলেন।

অবশ্য রণবীর ইদানীংকালে খুব একটা হাসেন-টাসেন না। বেচারাকে দোষও দেওয়া যায় না। অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে বন্ধুত্ব রাখতে গিয়ে এইসা ফাঁসান ফেঁসেছেন যে এখন খাবেন নাকি ওগরাবেন, সেটাই বুঝতে পারছেন না। এদিকে পাশ দিয়ে সেদিন ছোঁড়া ভিকি কৌশল-আয়ুষ্মান খুরানা পজ্জন্ত একব্যাগ সিনেমা করে ফেললেন, রণবীর সিংহের কথা তো ছেড়েই দিন, তিনি তো বিয়ের পর থেকেই জেট গতিতে ছুটেই চলেছেন আর নানা প্রজাতির ছবি করেই চলেছেন। আর তিনিস শ্রীল শ্রীযুক্ত রণবীর কপূর মহোদয় এখনও টিকির-টিকির করে ওই একটাই ছবির জন্যআজ মানালি কাল বেনারস দৌড়চ্ছেন আর নিজেই নিজেকে সান্ত্বনা দিচ্ছেন এই বলে যে, দূর, যতই খরগোশ দৌড়ক না কেন, আল্টিমেটলি কাছিমই গোল্ড মেডেল পাবে!

যাক গে, সেসব কথা থাক, যে গল্প নিয়ে লেখা শুরু করেছিলাম, সেটার কথা বলি। এবার শোনা গিয়েছে, রণবীর-আলিয়া নাকি ২০২০ সালে বিয়ে করবেন। তা-ও আবার কাশ্মীরে (Kashmir)। সেটা নাকি তাঁদের ইন্ডিয়ান ডেস্টিনেশন ওয়েডিং হবে। তা এত জায়গা থাকতে তাঁরা বেফালতু কাশ্মীর বেছে নিলেন কেন, তা মাথায় ঢুকছে না। হয়তো এর মাধ্যমে তাঁরা কোনও শান্তির বার্তা-টার্তা দিতে চান, দেখাতে চান যে, দেখে নিন ভুস্বর্গ আর মোটেও ভয়ঙ্কর নয়। যে কাশ্মীরে এককালে আমাদের শম্মী দাদু শর্মিলা ঠাকুরের উদ্দেশ্যে গন-টান গেয়েছিলেন, সেখানেই আজ বুক চিতিয়ে আমরা বিয়ে করছি। 

তবে এঁদের যা ট্র্যাক রেকর্ড, তাতে এই ঘটনা আদৌ ঘটবে বলে তো মনে হচ্ছে না। আপনাদের?

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..