home / বিনোদন
এবার বিবাহবিচ্ছেদের ঘোষণা করলেন ধনুশ-ঐশ্বর্যা

এবার বিবাহবিচ্ছেদের ঘোষণা করলেন ধনুশ-ঐশ্বর্যা

সম্পর্কের সমীকরণ হয়ত আপনার স্কুলে পড়া কেমিস্ট্রি বইয়ের পাতায় লেখা সমীকরণগুলোর থেকেও বেশি জটিল। এই কথা কেন বলছি হঠাত, তাই ভাবছেন তো? আসলে যখন এক সঙ্গে বহু বছর সংসার করার পরেও দু’জন মানুষের মধ্যে এমন কিছু সমস্যা দেখা দেয়, যা মিটিয়ে নেওয়া সম্ভব হয় না এবং বিচ্ছেদই একমাত্র পথ হিসেবে গন্য হয়; তখন সত্যিই বড় হতাশ লাগে! সব হিসেবগুলো, সব সমীকরণগুলো কেমন যেন উল্টো-পাল্টা হয়ে যায়। (south superstar dhanush and rajinikanths daughter aishwaryaa are separated)

বলিউড বলুন বা টলিউড অথবা আপনার বেড়ে ওঠা সমাজ – বিবাহবিচ্ছেদ ব্যাপারটা আজকাল বড্ড কমন হয়ে গিয়েছে। গত বছরই বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছেন অনেক ‘পাওয়ার কাপল’। বলিউডের অভিনেতা থেকে শুরু করে দক্ষিনি ছবির সুপারস্টার, এমনকী বাদ পড়েননি আমাদের বাংলা ইন্ডাস্ট্রির গায়ক-সুরকারও। এবার সেই লিস্টে আরও এক কাপলের নাম যোগ হল। ধনুশ- ঐশ্বর্যা।

ADVERTISEMENT

গতকাল, অর্থাৎ ১৭ই জানুয়ারি, ২০২২-এ রাত ১০টা ৫৮ মিনিটে নিজস্ব টুইটার হ্যান্ডেলে ধনুশ তাঁর এবং ঐশ্বর্যা-র বিবাহবিচ্ছেদের কথা সকলকে জানান। তিনি লেখেন, “১৮ বছর আমরা এক সঙ্গে ছিলাম। বন্ধুর মত, দম্পতির মত, অবিভাবকের মত এবং সর্বোপরি একে অন্যের শুভাকাঙ্ক্ষী হিসেবে আমরা এক সঙ্গে ছিলাম। আমাদের জার্নিতে একে অপরের সঙ্গে আমরা এগিয়েছি, একে অপরকে বুঝেছি, অ্যাডজাস্ট করেছি আবার নিজের নিজের কিছু বিষয় বদলে একে অন্যকে আপন করে নিয়েছি। আজ আমরা এমন একটা জায়গায় দাঁড়িয়ে রয়েছি, যেখানে আমাদের দু’জনের পথ আলাদা হয়ে গিয়েছে। ঐশ্বর্যা এবং আমি, সিদ্ধান্ত নিয়েছি দম্পতি হিসেবে এই সম্পর্কে ইতি টানার এবং যথেষ্ট সময় নিয়ে নিজেদের স্বতন্ত্রভাবে আরও একটু বোঝার। আমাদের এই সিদ্ধান্তকে দয়া করে সম্মান করবেন এবং এই সময়ে আমাদের প্রয়োজনীয় ব্যক্তিগত পরিসর দেবেন – এটাই আমরা আশা করি।” (south superstar dhanush and rajinikanths daughter aishwaryaa are separated)

ধনুশ এবং ঐশ্বর্যা কেউই তাঁদের এই সিদ্ধান্তে উপনীত হওয়ার কারণ স্পষ্ট করে বলেননি। দক্ষিনি সুপারস্টার থালাইভা রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ধনুশ। ২০০৪ সালে ১৮ই নভেম্বর তাঁরা এক সঙ্গে দম্পতি হিসেবে যাত্রা শুরু করেন। ২০০৬-এ বড় ছেলে যাত্রা এবং ২০১০-এ ছোট ছেলে লিঙ্গা-র জন্ম দেন এই পাওয়ার কাপল। প্রসঙ্গত উল্লেখ্য গত বছর ডিসেম্বরেই ধনুশ, সারা আলি খান এবং অক্ষয় কুমার অভিনীত ‘অতরঙ্গী রে’ ছবিটি মুক্তি পায়। হিন্দি ও তামিল দুটি ভাষাতেই মুক্তি পেয়েছে ছবিটি।

ADVERTISEMENT

অতরঙ্গী রে ছবিতে সম্পর্কের জটিলতা এবং মানসিক স্বাস্থ্য নিয়ে যে বার্তা দেওয়া হয়েছে, তা নিঃসন্দেহে অত্যন্ত মর্মস্পর্শী এবং জরুরি। তবে সেই ছবির তারকাকেই ব্যক্তিগত সম্পর্কে ইতি টানতে দেখে তাঁর ভক্তকূল যে খুব হতাশ সেকথা বলাই বাহুল্য। (south superstar dhanush and rajinikanths daughter aishwaryaa are separated)

ঐশ্বর্যা নিজেও তাঁর ইনস্টাগ্রামে একই বার্তা লিখে পোস্ট করেছেন। সঙ্গে আরও লিখেছেন, “কোনও মন্তব্য করব না, শুধুমাত্র আপনাদের বোঝা এবং ভালবাসা প্রয়োজন।”

ADVERTISEMENT

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

ADVERTISEMENT
18 Jan 2022
good points

Read More

read more articles like this
good points logo

good points text