home / ফ্যাশন
২০২২-এর বসন্তে কোন কোন রং ফ্যাশনে ইন!

২০২২-এর বসন্তে কোন কোন রং ফ্যাশনে ইন!

বসন্ত মানেই রং। তাই প্রকৃতিও সেজে ওঠে রঙের বাহারে। আর সেই রংও কিন্তু লাগে ফ্যাশনেও। তাই পোশাকেও থাকে উজ্জ্বল রঙের ছোঁয়া। শীতের একঘেয়ে গাঢ় রং ছেড়ে ফেলে হালকা ও উজ্জ্বল রঙে ফেরার মরসুমই হচ্ছে বসন্ত! (spring fashion colors in 2022)

আসলে বসন্ত মানেই তো সুন্দর আবহাওয়া। না গরম না ঠান্ডা। আর ঝিরঝিরে দখিনা বাতাস। ফলে পোশাকেও থাকে তার ছাপ। দোল বা হোলি হোক, অথবা ফাগুনের বিয়েবাড়িই হোক, ফ্যাশনে দাপিয়ে বেড়ায় উজ্জ্বল সব রং। তাই এ বার দেখে নিন, স্প্রিং ফ্যাশনে দাপিয়ে বেড়াবে কোন কোন রং

বসন্ত মানেই হলুদ

গোল্ডেন ইয়েলো

হলুদ তো এমনিতেই বসন্তের রং, আর হলুদের দারুণ উজ্জ্বল শেড এটা। যে কোনও পার্টি বা অনুষ্ঠানে অথবা হ্যাংআউট করছেন বন্ধুদের সঙ্গে সেখানেও পরে নিতে পারেন গোল্ডেন ইয়েলো ড্রেস। এমনকি ট্রাই করতে পারেন ওই রঙের ম্যাক্সি ড্রেসও। দিনের বেলা শুধু নয়, রাতের বেলায়ও দারুণ লাগবে এই রংটা। ব্যাগও এই (spring fashion colors in 2022) কালারের ব্যবহার করতে পারেন।

প্যাস্টেল ইয়েলো

প্যাস্টেল কালার ছাড়তে না চাইলে সাইট্রাস স্পেকট্রামের ফিকে রংগুলো ট্রাই করে দেখতে পারেন। ফলে বেছে নিতে পারেন সুন্দর ফিকে হলুদ বা পেল ইয়েলো রং। এ রকম রঙের কুর্তি বা শাড়ি বাছতে পারেন। ব্যবহার করতে পারেন ফিকে হলুদ রঙের হালকা-পাতলা জ্যাকেটও।

শীত শেষে ছোঁয়া লাগুক সবুজের

লাইম গ্রিন

যাঁরা নিয়ন কালারস পছন্দ করেন, তাঁদের জন্য সুখবর। এ বছরের স্প্রিং ফ্যাশনে নিয়ন কালারস ইন থিং। তার মধ্যে আপনার যদি সবুজ পছন্দ হয়, তা হলে তো লাইম গ্রিন (spring fashion colors in 2022) আপনার জন্য একেবারে পারফেক্ট। সবুজের এই উজ্জ্বল শেড আপনার ব্যক্তিত্বে আনবে আলাদা একটা মাত্রা। লাইম গ্রিন ড্রেস, ম্যাক্সি ড্রেস তো বটেই, খাদির কুর্তিও ট্রাই করতে পারেন। জিন্সের সঙ্গে ট্রাই করে দেখুন লাইম গ্রিন টপ বা শার্ট। আর কোনও অনুষ্ঠানে পরতে পারেন লাইম গ্রিন লেহঙ্গা।

ডার্ক গ্রিন

সবুজের একটা দারুণ শেড। ব্ল্যাক ট্রাউজারের সঙ্গে এই রঙের টপ, অথবা পিঙ্ক ব্লাউজের সঙ্গে এই রঙের শাড়ি ব্যবহার করতে পারেন। আর একটু এক্সপেরিমেন্ট করতে চাইলে রামধনু রঙা স্কার্টের সঙ্গেও বোল্ড গ্রিন শেডের টপ দারুণ যাবে

মিন্ট গ্রিন

কয়েক মাসের ঠান্ডার মরসুম কাটিয়ে ঝলমলে আরামদায়ক এই মরসুমে সবুজের মিন্ট শেড খুবই রিফ্রেশিং। স্প্রিং ওয়্যার্ড্রোবকে সাজিয়ে তুলতে মিন্ট গ্রিন শেডের কোনও আউটফিট ট্রাই করুন। গাউন বা ম্যাক্সি ড্রেস তো বটেই! এমনকি ড্রেস, কুর্তিও বেছে নিতে পারেন। মিন্ট গ্রিন কুর্তি বা টপের সঙ্গে প্যাস্টেল শেডের (spring fashion colors in 2022) লেগিংস অথবা স্কার্টও চলতে পারে।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

18 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text