ADVERTISEMENT
home / বিনোদন
শ্রীলেখার কাছে ন্যুড কনটেন্ট চাওয়া হল, উত্তরে অভিনেত্রী কী করলেন দেখুন…

শ্রীলেখার কাছে ন্যুড কনটেন্ট চাওয়া হল, উত্তরে অভিনেত্রী কী করলেন দেখুন…

শ্রীলেখা (Sreelekha) মিত্র। নামটা শুনলেই ছক ভাঙা ইমেজের কথা মনে পড়ে বেশিরভাগ দর্শকের। প্রাথমিক পরিচয় তিনি অভিনেত্রী। কিন্তু তার বাইরেও একটা বিরাট জগৎ নিয়ে বাঁচেন। অনেক রকম কাজ করেন। সব কিছু নিয়ে প্রচার হোক, তা তাঁর না পসন্দ। তবে দিন কয়েক আগে নিজের জন্মদিনে বেশ ঘটা করেই নতুন একটা কাজ শুরু করেছেন তিনি। খুলে ফেলেছেন নিজের ইউনিউব চ্যানেল, ‘আমি শ্রীলেখা’।

শ্রীলেখার অনুরাগীরা নিয়মিত ফলো করছেন এই চ্যানেল। সাবস্ক্রাইব করছেন। অজস্র শুভেচ্ছাবার্তা পেয়েছেন তিনি। কিন্তু এসবের মধ্যেও একটি কমেন্টে অভিনেত্রীর চোখ আটকে যায়। এক ব্যক্তি শ্রীলেখাকে লেখেন, ন্যুড (Nude) কনটেন্ট কি পাওয়া যাবে? ন্যুড কনটেন্ট পাওয়া গেলে তবেই তিনি সাবস্ক্রাইব করবেন তাঁর ইউটিউব চ্যানেল! এ ধরনের মন্তব্য সোশ্যাল ওয়ালে অনেকেই করেন। তাঁদের মানসিক আরোগ্য কামনা করে হয়তো অনেক সময় আমরা এড়িয়ে যাই। কিন্তু শ্রীলেখা এত সহজে ছেড়ে দেওয়ার পাত্রী নন। তিনি ন্যুড কনটেন্টই দিলেন! কিন্তু কীভাবে?

ওই ব্যক্তিকে যোগ্য জবাব দিতে গিয়ে একটি অসাধারণ ভিডিও শুট করে নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন শ্রীলেখা। দর্শকদের তিনি নিয়ে গিয়েছেন কুমোরটুলিতে। পুজো আসছে। তৈরি হচ্ছে সারি সারি দুর্গা। মাটির ওপর রঙের প্রলেপ পড়েছে। কাঠামো সেজে উঠছে একটু একটু করে। দশ হাত, টানা চোখ আর হলুদ শরীরের দুর্গা কিন্তু এখনও ন্যুড। কোনও বস্ত্র ওঠেনি মায়ের গায়ে। সম্পূর্ণ সেজে উঠতে মাত্র আর কয়েকটা দিনের অপেক্ষা। এই ন্যুডিটি সহ্য হবে তো? যে মূর্তিকে আপনি আর কয়েকদিন পরে পুজো করবেন, আজ সেই মুূর্তিরই বিবস্ত্র রূপ আপনি কি ন্যুডিটি হিসেবে দেখবেন? নারীকে যোগ্য সম্মান দিতে আজও শিখল না সমাজের একটা বড় অংশ। আর সেটাই যেন চোখে আঙুল দিয়ে আরও একবার দেখিয়ে দিয়েছেন শ্রীলেখা।

 

ADVERTISEMENT

কুমোরটুলিতে গিয়ে শ্রীলেখা দেখা করেছেন সেখানকার প্রথম মহিলা মৃৎশিল্পী চায়না পালের সঙ্গে। সমাজ এখনও পুরুষশাসিত। বেশিরভাগ পেশায় পুরুষ ডমিনেট করে। মূর্তি তৈরির পেশাও ব্যতিক্রম নয়। সেখানে অনেক বাধাবিঘ্ন পেরিয়ে আজ নিজের কাজে সুপ্রতিষ্ঠিত চায়না। শ্রীলেখার কাছে স্পষ্ট জানিয়েছেন তিনি। এরপরই মনোরোগ বিশেষজ্ঞেরও মতামত নিয়েছেন অভিনেত্রী। সেক্সুয়ালি পারভার্ট ওই ব্যক্তির দ্রুত আরোগ্য কামনা করেছেন বিশেষজ্ঞও। ভার্চুয়াল সেক্সের জগৎ থেকে বেরিয়ে রিয়েল লাইফে বাঁচারও পরামর্শ দিয়েছেন তিনি।

আসল চমকটা শ্রীলেখা রেখেছেন ভিডিওর একেবারে শেষে। তাঁর কথায়, “আপনার দাঁড়ালো তো? মানে আজকের বিষয়টা দাঁড়ালো তো? আপনি ন্যুড কনটেন্ট চেয়েছেন। আমি ন্যুড কনটেন্ট দিয়েছি। এবার আমার ইউটিউব চ্যানেলটা সাবস্ক্রাইব করে ফেলুন।” সত্যিই শ্রীলেখা মুখের ওপর জবাব দিতে পেরেছেন বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!

ADVERTISEMENT
15 Sep 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT