home / বলিউড ও বিনোদন
শাহরুখের সিগনেচার রোম্যান্টিক পোজে আপত্তি জানালেন পরিচালচক রাজকুমার হিরানি

শাহরুখের সিগনেচার রোম্যান্টিক পোজে আপত্তি জানালেন পরিচালচক রাজকুমার হিরানি

বলিউডের বাদশার যে রোম্যান্টিক পোজে মেয়েরা হা-পিত্যেশ করত, যে হাসি দেখে আজও মেয়েদের মনে আনন্দের ঢেউ ওঠে, সেই পোজেই আপত্তি পরিচালক রাজকুমার হিরানির (srk and Rajkumar Hirani work together in dunki)! বিশ্বাস করুন, আমি একটুও মনগড়া কথা বলছি না। নিজের চোখে দেখে, নিজের কানে শুনে, তথ্যের সত্যতা যাচাই করে তবেই বলছি।

আসলে ব্যাপারটা হয়েছে কী, শাহরুখ খান এবং রাজকুমার হিরানির ড্রিম প্রজেক্ট ‘ডানকি’-র ঘোষণা হয়েছে। ছোট্ট একটা অ্যানাউন্সমেন্ট টিজারে দেখা যাচ্ছে যে পরিচালক রাজকুমার হিরানি শাহরুখকে বলছেন, “আপনি না, এই অ্যাকশনটি অ্যাভয়েড করুন।“ ভাবুন একবার!

ইউটিউবে গতকালই মুক্তি পেয়েছে ‘ডানকি’-র টাইটেল অ্যানাউন্সমেন্ট টিজার (srk and Rajkumar Hirani work together in dunki)। টিজারে দেখা যাচ্ছে, শাহরুখ কোনও গ্যালারিতে পরিচালক রাজকুমার হিরানির কয়েকটি ছবির পোস্টার দেখছেন। ‘পি কে’, ‘মুন্নাভাই এম বি বি এস’, ‘থ্রি ইডিয়টস’, ‘সঞ্জু’, -র পোস্টার মন দিয়ে দেখছেন বলিউডের বাদশা। আর মনে মনে ভাবছেন, তাঁর সঙ্গে এই পরিচালক কবে কাজ করবেন। ইতিমধ্যেই পরিচালক রাজকুমার হিরানি এসে জানতে চান যে তিনি কী দেখছেন। তাতে শাহরুখ পরিচালকের বেশ প্রশংসা করেন। তবে তাঁর চোখে রাজকুমার হিরানির সঙ্গে কাজ করার তীব্র ইচ্ছেও প্রকাশ পায়। শেষ পর্যন্ত তিনি জিজ্ঞেস করেই ফেলেন যে তাঁর জন্যও এমন কোনও আইকনিক চরিত্র কি পরিচালক ভেবেছেন?

রাজকুমার হিরানি কিন্তু তাতে ইতিবাচক জবাবই দেন। এরপর শাহরুখ প্রশ্ন করেন যে এই ছবিতে কমেডি আছে কি না। তাতে রাজকুমার জানান, আছে। ইমোশন আছে কি না জানতে চাইলেও জানান, আছে। এর পরেই ঘটে বিপত্তি! শাহরুখ তাঁর সিগনেচার রোম্যান্টিক পোজ করে অর্থাৎ দুই হাত দুই দিকে ছড়িয়ে জানতে চান যে রোম্যান্সও আছে কি না ছবিতে। আর তাতেই পরিচালক রাজকুমার হিরানি জানান যে রোম্যান্স-ও আছে ছবিতে, তবে শাহরুখের এই সিগনেচার পোজ চলবে না।

এরপর হয়ত বলিউডের বাদশার রেগে যাওয়া উচিত ছিল। কিন্তু রাজু হিরানির সঙ্গে ছবি করতে পারার আনন্দে শাহরুখ জানান যে তাঁর কোনও আপত্তি নেই। এমনকী, ছবির প্রয়োজনে তিনি হাত কেটে ফেলতেও রাজি!

তবে টিজার দেখে যা মনে হচ্ছে (srk and Rajkumar Hirani work together in dunki), ছবিটি হয়ত সেপাইদের নিয়ে তৈরি। ছবির টাইটেল অ্যানাউন্সমেন্ট টিজারে আরও দেখা যাচ্ছে যে মরুভূমির উপর দিয়ে বেশ কয়েকজন হেঁটে যাচ্ছেন। আকাশে উড়ে যাওয়া বিমানের ছায়া পড়ছে বালুভূমিতে। আর তারপর ছবির নাম DUNKI ফুটে উঠছে স্ক্রিনে।

ছবির টাইটেল অ্যানাউন্সমেন্ট টিজারটি শাহরুখ খান নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও পোস্ট করেছেন। পরিচালক রাজকুমার হিরানিকে ট্যাগ করে তিনি লিখেছেন, “স্যর, আপনি তো আমার সান্টা ক্লজ। আপনি শুরু তো করুন, আমি ঠিক সময়মত পৌঁছে যাবো। আমি সেটেই থেকে যাবো, তেমন হলে। অত্যন্ত বিনীত ও উদ্দীপ্ত বোধ করছি, অবশেষে আপনার সঙ্গে কাজ করতে চলেছি।”

ছবিতে দেখা যাবে তাপসী পন্নুকেও। জিও স্টুডিওস, রেড চিলিস এন্টারটেইনমেন্ট এবং রাজকুমার হিরানি ফিল্মসের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘ডানকি’। আগামী বছর ডিসেম্বরে মুক্তি পাবে ছবিটি।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

20 Apr 2022

Read More

read more articles like this
good points logo

good points text