Advertisement

বিনোদন

কমলিকা রূপে ফের কসৌটী জিন্দগী কী ২-এ দেখা যাবে হিনা খানকে? ভক্তরা উচ্ছ্বসিত!

Parama SenParama Sen  |  Aug 16, 2019
কমলিকা রূপে ফের কসৌটী জিন্দগী কী ২-এ দেখা যাবে হিনা খানকে? ভক্তরা উচ্ছ্বসিত!

Advertisement

ছোটবেলায় একটা গল্প পড়েছিলেন মনে আছে, রাখালের পালে বাঘ পড়ার? সেই যে রাখাল রোজ গোরু চরাতে গিয়ে আমার গোরুর পালে বাঘ পড়েছে বলে গাঁয়ের লোককে ব্যতিব্যস্ত করে তুলত আর সকলে লাঠিসোঁটা নিয়ে বাঘ মারতে পৌঁছে দেখত, পুরো ব্যাপারটাই রাখাল গুল দিয়েছে? এই করতে-করতে যেদিন সত্যি-সত্যি তার গোরুর পালকে বাঘ আক্রমণ করত, সেদিন আর কেউ তাকে বাঁচাতে এল না, কারণ সকলে ভেবেছে, ব্যাটা এবারও নিশ্চয়ই মিথ্যে কথা কইছে! এই হিনা খানের (Hina Khan) অবস্থাটা অনেকটা সেরকম হয়েছে! ইনি ছোট পর্দার গুণবতী বউমা অক্ষরা থেকে পাল্টি খেয়ে ধূমাবতী খলনায়িকা কমলিকা (Komolika) হয়ে দিব্যি করেকম্মে খাচ্ছিলেন, হঠাৎই তাঁর বড় পর্দায় মুখ দেখানোর শখ হল। অমনই ধিতিং-ধিতিং করে কী যেন একটা ছবি ছাই নামও ভুলে গিয়েছে, তাতে অভিনয় করতে গেলেন। আর বলা নেই-কওয়া নেই, ছবিখানাও দুম করে কান ফিল্ম ফেস্টিভ্যালে চলে গেল! বুঝুন, তারপরও যদি মেয়ের গুমোর না হয়, তা হলে আর হবেটা কবে!

ব্যস, হিনাও ফুরফুরে প্রজাপতিটি হয়ে ব্যাগ কাঁধে আর কার্ড ওয়ালেটে নিয়ে শপিং করতে শুরু করলেন। কানে যাবেন, পোশাক কিনতে হবে না? এদিকে কমলিকা কী করে? না, একতা কপূরকে বলে-কয়ে তিনি শো থেকে বিদায় নিলেন। এবার এখানে একটা টুইস্ট আছে। একতা কপূর কখনও কাউকে তাঁর টেলি সিরিয়ালে সোজাসুজি পট করে মেরে ফেলেন না! তিনি এমনভাবে সব চরিত্রদের শেষ করেন যেন, যে-কোনও মুহূর্তে তাঁদের আবার ফিরিয়ে আনা যায়! বলা যায় না, হাজার-দু হাজার এপিসোড টানতে গেলে কখন গল্পের গোরুকে কোন গাছে তুলতে হয়…তাই কমলিকাও কসৌটী জিন্দগী কী ২-এ (Kasautii Zindagi Kii 2) মরেছিলেন, কিন্তু তাঁর গাড়িটা দুম করে খাদে পড়ে গেল টাইপের আর কী! তারপর বডি কেউ খুঁজেও দেখেনি যথারীতি! 

এবার শোনা যাচ্ছে, মা জননী আবার ফিরছেন কমো-লিকাআআ হয়ে! মানে, হিনা খান আবার এই শো-এ ফিরে আসছেন অন স্ক্রিন প্যাঁচ-পয়জার কষতে! অবশ্য সেই কান শেষ হওয়ার পর থেকেই এমন খবর বাতাসে ভাসছিল ঠিক কথা, কিন্তু হিনা কিংবা একতা কিংবা চ্যানেল কর্তৃপক্ষ, কেউই তার মান্যতা স্বীকার করেননি। সেই জুন মাসে শুরু, অ্যাদ্দিনে স্টার প্লাস একটি নতুন প্রোমো বের করেছে কসৌটী জিন্দগী কী ২-এর। আর সেটাই আবার নতুন করে কমলিকা ফিরে আসছেন কিনা, তা নিয়ে জল্পনা উস্কে দিয়েছে। এখানে দেখে নিন, সেই পোস্টটি…

এই যে চুল পাকাতে-পাকাতে কমলিকার স্টাইলে, কমলিকার স্বরে কে কথা কইল বলে ফ্যানরা হেদিয়ে মরে যাচ্ছেন, সেটিতে আরও উস্কে দিয়ে স্বয়ং নায়িকা টুইট করেছিলেন যে, হ্যাঁ, আমিই এই প্রোমোতে গলা দিয়েছি, ওদের বড্ড মিস করছিলাম কিনা! কিন্তু পরে আবার সেই টুইটরা ডিলিটও করে দিয়েছেন, বুঝুন!

তা হলে মোদ্দা ব্যাপারটা কী দাঁড়াল? কমলিকা ফিরছেন নাকি ফিরছেন না? আসলে নিন্দুকে বলছে যে, অনেকদিন তো ফ্যাশন-ট্যাশন হল হিনার, হাতে তো অন্য কোনও ছবিও নেই! তা হলে এবার তো মানে-মানে আবার ফিরতেই হবে…দেখা যাক, একতা কপূর কী প্ল্যান করে রেখেছেন তাঁর দর্শকদের জন্য!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!