Advertisement

রিলেশনশিপ

গবেষণা বলছে এই রকমের প্রেমিকদের মেয়েরা মোটেও পছন্দ করে না! আপনার কী মত?

Doyel BanerjeeDoyel Banerjee  |  Dec 11, 2019
গবেষণা বলছে এই রকমের প্রেমিকদের মেয়েরা মোটেও  পছন্দ করে না! আপনার কী মত?

Advertisement

দু’জন মানুষের ব্যক্তিত্ব একরকম হয়না। এরকম অনেকবার হয়েছে যে একটি মেয়ে (girls) প্রেমে পড়েছে কিন্তু কিছুদিন পরেই প্রেমিকের (boyfriends) আচরণ বা ব্যক্তিত্বের জন্য সম্পর্ক ভেঙেও দিয়েছে। মানুষের কিছু ব্যক্তিত্ব অন্যের কাছে তাঁকে আকর্ষণীয় করে তোলে আবার কিছু ব্যক্তিত্বর জন্য সবাই তাঁকে এড়িয়ে চলে। মনে হয় যে আগে থেকে যদি এই মানুষটার ব্যক্তিত্ব সম্পর্কে কিছু জানা যেন তাহলে সাবধান হয়ে যেতাম। একদম ঠিক কথা। গবেষণা বলছে এই ধরনের প্রেমিকদের মেয়েরা একদম পছন্দ (avoid) করে না। তাঁরা কারা? জেনে নিন এখনই। 

হিংসুটে প্রেমিক

giphy

হিংসুটে প্রেমিক ভালবাসার আসল অর্থই বুঝতে পারেন না। অন্য কেউ তাঁর প্রেমিকার সঙ্গে কথা বলুক সেটা তিনি বরদাস্ত করতে পারেন না। রাস্তা দিয়ে যাওয়ার সময় কেউ তাঁর প্রেমিকার দিকে তাকালেও তিনি রেগে যান। এমনকি প্রেমিকার স্কুল বা কলেজের প্রিয় বান্ধবীকেও তিনি সহ্য করতে পারেন না। এই রকমের প্রেমিক তাঁর প্রেমিকাকে নিজের নিয়ন্ত্রণে রাখতে ভালবাসেন এবং প্রেমিকার উপর খুব একটা আস্থা রাখেন না। তাই মেয়েরা এমন প্রেমিক মোটেই চায়না। 

নিরাপত্তাহীনতায় ভোগা প্রেমিক

giphy

এটা অনেকটা হিংসুটে প্রেমিকের মতোই। এই শ্রেণীর প্রেমিকদের খালি মনে হয় এই বুঝি সম্পর্ক ভেঙে গেল। প্রেমিকা যদি কোনও কারণে আসতে দেরি করে বা হোয়াটসঅ্যাপে দেরিতে উত্তর দেয় এঁরা আশঙ্কায় ভুগতে থাকেন।

অতিরিক্ত আবেগপ্রবণ প্রেমিক

giphy

প্রেম থাকলে সেখানে তো আবেগ থাকবেই। আবেগহীন কোনও সম্পর্ক হতেই পারে না। কিন্তু কোনও কিছুরই আধিক্য ভাল নয়। তাই যে সব প্রেমিক একটু বেশি আবেগপ্রবণ তাঁদের কিছুদিন পরে প্রেমিকাদের আর ভাল লাগে না। এঁদের বাস্তববুদ্ধি কম থাকে, এঁরা পাবলিক প্লেসে কান্নাকাটি করেন এবং ব্রেকআপ হলে সেটা একদমই মেনে নিতে পারেন না। 

অতিরিক্ত বাস্তববাদী প্রেমিক

facebook

অতিরিক্ত আবেগ যেমন মেয়েরা পছন্দ করে না ঠিক তেমনই অতিরিক্ত বাস্তববাদী ছেলেদেরও তাঁরা বেশিদিন সহ্য করে না। এই জাতীয় প্রেমিক সব কিছুতেই অঙ্ক কষে চলতে চান। কিন্তু এঁরা এটা বোঝেন না যে জীবনের অঙ্ক এত সহজে কষা যায় না। এঁদের মনে কোনও আবেগ থাকে না। তাই এঁরা একটু হলেও স্বার্থপর হন। প্রেমিকা যে ছোট ছোট ব্যাপারে খুশি হন। যেমন একটা টেডি বিয়ার বা গোলাপের তোড়া কিনে আনা, মধ্যরাতে মেসেজ করা ইত্যাদিকে এঁরা খুব বোকা বোকা ব্যাপার বলে মনে করেন। 

দায়িত্বজ্ঞানহীন প্রেমিক

giphy

এঁদের তো মেয়েরা একেবারেই বরদাস্ত করতে পারে না। কারণ মেয়েরা চায় যিনি আজ প্রেমিক কাল হয়তো তিনি স্বামী হতে পারেন। যে প্রেমিকের এখনই কোনও দায়িত্ববোধ নেই তিনি পরে কী করে প্রেমিকার দায়িত্ব নেবেন সেটা মেয়েরা ভাবতে পারে না। আর এইজন্যই এইরকম প্রেমিকও মেয়েদের তালিকা থেকে বাদ! 

 

 

 POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়