logo
Logo
User
home / ডি আই ওয়াই ফ্যাশন
শীতকালে শাড়ি পরতে বাধা কোথায়? বরং শীত পোশাকের সঙ্গে পরেই স্টাইলিং করুন

শীতকালে শাড়ি পরতে বাধা কোথায়? বরং শীত পোশাকের সঙ্গে পরেই স্টাইলিং করুন

শীতকালে শাড়ি পরলে কি তার সঙ্গে কোনওরকম সাজগোজ করবেন না? মানে শাড়ির উপর সোয়েটার পরে নিলে বা শাল জড়িয়ে নিলেই হল না কি! স্টাইলিংয়ের কোনও ব্যাপার নেই? তাহলে শীতকে মানবেন নাকি স্টাইলিং করবেন। আমরা যদি বলি, দুটোই সম্ভব। কীভাবে? শীত পোশাকের সঙ্গে শাড়ি পরুন, তবে একটু কায়দা করে পরলেই হবে (saree with winter outfits) । জেনে নিন কীভাবে পরবেন…

ব্লাউজের বদলে নিটেড টপ (saree with winter outfits)

শাড়ি পরুন নিটেড টপ দিয়ে। হাই নেক, ফুল স্লিভ এই ধরনের টপ হালকা গরম জোগাবে আর ফ্যাশনিস্তা হতে ভরপুর সাহায্য করবে। ম্যাচিং টপ পরতে হবে, তার কোনও মানে নেই (saree with winter outfits) । পরতে পারেন কনট্রাস্ট কিংবা একেবারে অন্য ধরনের রংয়েরও। আবার ঠান্ডা যখন বেশ জাঁকিয়ে পড়বে, তখন পরে ফেলুন পুলওভার। তবে তা যেন ঢিলেঢালা না হয়। এ ছাড়াও পরতে পারেন ক্রপড সোয়েটারও।

এথনিক কোটের সঙ্গে পরুন শাড়ি (saree with winter outfits)

শীতে এথনিক অন এথনিক ট্রাই করে দেখবেন নাকি? তা হলে শাড়ি পরুন একটু লম্বা ঝুলের এথনিক কোট দিয়ে। এই ধরনের শ্রাগও পরতে পারেন শাড়ির সঙ্গে, হালকা শীতে। এই ধরনের শালের কাপড়ের তৈরি কোট পরুন বেশি শীতে (saree with winter outfits) । কাশ্মীরি শালওয়ালাদের কাছে এই ধরনের কোট পেয়ে যাবেন। নইলে অনলাইন ভরসা।

কাশ্মীরি পিরানও ট্রাই করতে পারেন শাড়ির সঙ্গে। ছোট ঝুলের, দিব্যি লাগবে। আঁচলটা বাইরে বের করে গলা দিয়ে পেঁচিয়ে নেবেন। ওটাই দোপাট্টার মতো কাজ করবে।

ডেনিম জ্যাকেটের সঙ্গে শাড়ি

এই ধরনের জ্যাকেট যখন শাড়ির সঙ্গে পরবেন, তখন যেন তার ঝুল একটু ছোট হয়, তা হলে জমবে ভাল। বেশি শীতের জন্য একটু মোটা জ্যাকেট বেছে নিন। তবে উপরে জ্যাকেট পরলেও তলায় কিন্তু ব্লাউজ পরে নেবেন। নইলে গরম লাগলেও জ্যাকেট খুলতে পারবেন না! ডেনিম কিংবা লেদার জ্যাকেটের সঙ্গে শাড়ি পরুন (saree with winter outfits) একটু উঁচু করে। সঙ্গে পরুন বুটস বা স্নিকার্স ট্রাই করতে পারেন।

পঞ্চোর সঙ্গে শাড়ি পরুন (saree with winter outfits)

বাতিল করে দেওয়া এই শীতপোশাকটি এবার ডিসেম্বর-জানুয়ারিতে শাড়ির সঙ্গে পরে (saree with winter outfits) সকলের তাক লাগিয়ে দিন। শীত তো মানাবেই, ফ্যাশনও হবে ভরপুর। যাঁরা সোয়েটার বোনেন, তাঁরা অনায়াসে বুনে ফেলতে পারেন নানা ধরনের পঞ্চো। শালের কাপড় দিয়েই তৈরি করে ফেলতে পারেন এই ধরনের পোশাক। তার উপর পছন্দসই এমব্রয়ডারি করুন। তৈরি আপনার কাস্টমাইজড পঞ্চো।

ছবি সৌজন্য় – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

09 Dec 2021

Read More

read more articles like this
good points logo

good points text