Advertisement

বলিউড ও বিনোদন

অভিনয়ে ডেবিউ করলেন সুহানা খান, শাহরুখ-কন্যা কেমন পারফর্ম করলেন দেখে নিন

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Nov 20, 2019
অভিনয়ে ডেবিউ করলেন সুহানা খান,  শাহরুখ-কন্যা কেমন পারফর্ম করলেন দেখে নিন

Advertisement

বাবা অভিনেতা। মেয়েও কি অভিনয়কেই (Acting) পেশা হিসেবে বেছে নেবেন? তা নিয়ে বহুদিন ধরেই সিনে মহলে জল্পনা ছিল। কারণ এই বাবা-মেয়ে হলেন শাহরুখ (Shah Rukh) খান এবং সুহানা (Suhana) খান। শেষ পর্যন্ত অভিনয় সুহানার পেশা হবে কিনা, এখনও স্পষ্ট নয়। কিন্তু অভিনয়ের ডেবিউ করে ফেললেন বলি পাড়ার প্রথম সারির এই স্টার কিড। 

১০ মিনিটের শর্ট ফিল্ম। নাম ‘দ্য় গ্রে পার্ট অফ ব্লু’। সদ্য ইউটিউবে মুক্তি পেয়েছে এই ছবি। সুহানার সহ অভিনেতা রোবিন গোনেলা। থিওডোর গিমেনো এই ছবির লেখক ও পরিচালক। এক তরুণ জুটির গল্প বুনেছেন তিনি। দু’দিন রোড ট্রিপের পরে মেয়েটির বাবা-মায়ের সঙ্গে দেখা হবে তাদের। সেই রোড ট্রিপ শুরু হওয়ার পর নিজেদের সম্পর্কের বাস্তবতা সম্পর্কে অনেক কিছু বুঝতে পারে এই জুটি। আর তা নিয়েই এগিয়েছে ছবির গল্প। 

স্ক্রিন প্রেজেন্স হোক বা ডায়লগ বলা, সবেতেই এখনও পর্যন্ত দর্শকের প্রশংসা পেয়েছেন সুহানা। অনস্ক্রিন এক মুডি বয়ফ্রেন্ডকে সামলানোর জন্য চরিত্রে যা যা প্রয়োজন, সবই নাকি অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন। এমনটাই মত অনুরাগীদের। 

 

Instagram

বাবার পরিচয়ের বাইরেও সোশ্যাল মিডিয়ায় সুহানা নিজের পরিচয় তৈরি করেছেন ইতিমধ্যেই। তাঁর প্রচুর ফলোয়ার। কখনও ফ্যাশন সেন্স, কখনও বা পার্টির ছবি শেয়ার করে লাইমলাইট নিজের দিকে ঘুরিয়ে নিতে জানেন তিনি। এবার তাঁর কাজ দিয়ে আরও কতটা অনুরাগীর সংখ্যা বাড়িয়ে নেন, এই স্টার কিড সে দিকে নজর রয়েছে ইন্ডাস্ট্রির।

সুহানা এবং আরিয়ান বলিউডে কাজ করবে কি? তা নিয়ে বহুবার প্রশ্ন সামলাতে হয়েছে খোদ শাহরুখকে। প্রত্যেকবারই সন্তানদের পড়াশোনার ওপর জোর দিয়েছেন কিং খান। পড়াশোনা শেষ করার পর তাঁরা বলিউডে কাজ শুরু করতে পারেন বলে ইঙ্গিত দিয়েছিলেন। এর আগে ‘জিরো’ ছবিতে ক্যামেরার পিছনে কাজ করেছিলেন সুহানা। সে সব ছবি প্রকাশ্যেও এসেছিল। তবে মেয়ের যে অভিনয়ের প্রতি ঝোঁক রয়েছে, তা স্পষ্ট করেছিলেন শাহরুখ। এবার তারই প্রমাণ মিলল। এর আগে মঞ্চে অভিনয় করেছেন সুহানা। কখনও সেই পারফরম্যান্স দেখতে নিউ ইয়র্ক উড়ে গিয়েছিলেন শাহরুখ-গৌরী। আবার আরিয়ানের নাকি ক্যামেরার পিছনে কাজ করার ইচ্ছে। শোনা গিয়েছিল করণ জোহরকে অ্যাসিস্ট করবেন তিনি।

 

বাবা-মা ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষ হলে পরবর্তী প্রজন্মের সঙ্গে তুলনা হবেই। সেটা জেনেই এই প্রফেশন বেছে নিতে চান আরিয়ান-সুহানা। তবে সমালোচনাকে অত গুরুত্ব না দিয়ে সন্তানদের নিজের কাজটা করে যাওয়ার পরামর্শ দিয়েছেন শাহরুখ। দিনের শেষে পারফরম্যান্সই সব সমালোচনার যোগ্য জবাব দিতে পারে বলে মনে করেন বলি বাদশা। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..