home / বিনোদন
প্রেমিকা তৃণা  সাহাকে নিয়ে নয়, অন্য একজনের সঙ্গে ফুকেত গেলেন নীল ‘নিখিল’ ভট্টাচার্য!

প্রেমিকা তৃণা সাহাকে নিয়ে নয়, অন্য একজনের সঙ্গে ফুকেত গেলেন নীল ‘নিখিল’ ভট্টাচার্য!

বাপ কে বেটা সিপাহি কা ঘোড়া, কুছ নহি তো থোড়া থোড়া! উঁহু, থোড়া হ্যায় থোড়ে কি জরুরত হ্যায়! ভাবছেন খামোখা এত হিন্দি কেন বলছি? আরে বাবা, এত কথা বলার একটাই অর্থ। বড় পর্দা তো বড় পর্দা, ছোট পর্দাও ইঁদুর বেড়াল খেলায় পিছিয়ে নেই। আর এই প্রেম-প্রেম খেলা যদি বাংলা ধারাবাহিকের জগতে হয় তাহলে একটু নড়েচড়ে বসতে হয় বৈকি। আসলে আমাদের এই বাংলা সিরিয়ালের জগত হল একটা শান্ত পুকুরের মতো। মোটামুটি সবাই সবার সঙ্গে সদ্ভাব রেখেই চলে। সেটের মধ্যেই সবাই প্রেম করে সহকর্মীকে বিয়ে করে নেয়। মানে নাইস উইদাউট স্পাইস! আর এরকম অবস্থাতেই সেই ছোট্ট পুকুরে ঢিল পড়লে তরঙ্গ তো একটু তৈরি হবেই। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের কেষ্ট ঠাকুরপানা নায়ক হচ্ছেন সেই ছোট্ট ঢিল! কিছুই বুঝতে পারলেন না তো? ঠাকুরের কৃপায় বেশ রমরম করেই এগিয়ে চলেছে এই ধারাবাহিক। তবে তার পুরো ক্রেডিট তো আর ধারাবাহিকের নায়ক নীল ভট্টাচার্যর (Neel Bhattacharya) নয়। হাজার হোক, নারীকেন্দ্রিক ধারাবাহিক। সেখানে নায়িকার প্রাধান্যই বেশি। তবে তার মধ্যেও বেশ নজর কেড়েছেন নীল। এর আগেও অবশ্য অন্য ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তবে ‘কৃষ্ণকলি’র মতো এত জনপ্রিয়তা পাননি। বেশ কিছুদিন হল টেলিপাড়ায় জোর খবর ছিল যে নীল আর ‘খোকাবাবু’র তৃণা সাহা (Trina Saha) প্রেম করছেন। নীল এই বিষয়ে কিছুই বলেননি। আর তৃণা এতদিন বলে গেছেন যে, আমি আর নীল খুব ভাল বন্ধু। তবে সম্প্রতি ইন্সটাগ্রামে নীল আর তৃণার ঘনিষ্ঠ কিছু ছবি অন্য ইঙ্গিত দিচ্ছিল। 

অবশেষে তৃণা স্বীকার করেছেন যে, তিনি নীলকে মন দিয়েছেন। আশ্চর্য ব্যাপার হল এবারও নীল মুখে কুলুপ এঁটে বসে আছেন। কেসটা কী বস?  কিছুদিন আগেই ছিল নীলের জন্মদিন। আর বন্ধুবান্ধব নিয়ে জন্মদিন পালন করতে ফুকেত গিয়েছিলেন নীল। আপনি নিশ্চয়ই ভাবছেন সঙ্গে তৃণাও গিয়েছিলেন? উঁহু, উনি এখন ব্যাস্ত আছেন নতুন ধারাবাহিক ‘কলের বউ’ নিয়ে। তাই সঙ্গে গিয়েছিলেন সৈরীতি ব্যানার্জি। তিনিও নাকি নীলের স্পেশ্যাল ফ্রেন্ড। এর আগে ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিকে এক সাথে কাজ করেছেন দু’জনে।

তৃণা ব্যস্ততার কারণ দেখালেও ইন্ডাস্ট্রিতে ফিসফাস যে শ্যাম আর কূল দুটোই রাখছেন নীল। তাই ফুকেতে তাতা থৈ থৈ নেচে এখানে এসেই তৃণার সঙ্গেও জন্মদিন পালন করেছেন তিনি। আপনারা কী বলেন? ছেলের ভাবগতিক সুবিধার ঠেকছে না তাই তো? হাইলি সাসপিশাস! 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!
আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!    

ADVERTISEMENT
10 Jun 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
good points logo

good points text