home / নখের যত্ন নেওয়ার টিপস
উৎসবের মরশুমে এই গ্লিটার নেল কিটটিই আপনার বেস্ট ফ্রেন্ড

উৎসবের মরশুমে এই গ্লিটার নেল কিটটিই আপনার বেস্ট ফ্রেন্ড

বাঙালির উৎসব শুরু হয়ে যায় দুর্গা পুজোর সময় থেকেই। দীপাবলি শেষ হলেও সামনেই আছে বড়দিন আর নতুন বছরের সেলিব্রেশন। এই সময়টা সবচেয়ে ভাল, তাই না? শীতের শুরুতে শুরু হয়ে যায় নানা সেলিব্রেশন। আর শুরু হয়ে যায় সাজগোজও। দীপাবলি, বড়দিন আর নতুন বছরকে বরণ করতে আপনি যেভাবে মেকআপ করেন বা ফ্যাশন করেন, সেভাবেই কিন্তু নখেও নেল পলিশ (popxo makeup kit glitter nail polish) লাগানো প্রয়োজন। জানি, ব্যাপারটা ছোট্ট, কিন্তু নেল পলিশ ছাড়া সাজ কি সম্পূর্ণ হয় বলুন তো?

আপনার পোশাকের সঙ্গে রং মিলিয়ে নেল পলিশ লাগালে তবেই না আপনার সাজ সম্পূর্ণ হবে! আচ্ছা আমাকে একটা কথা বলুন, আপনি কি সব অনুষ্ঠানে একটাই পোশাক পরেন? পরেন না তো। তাহলে বেচারি নখগুলো কী দোষ করল। হ্যাঁ, এবার আপনি বলতেই পারেন যে যতবার পোশাক বদলাবেন, ততবারই কি নেল পলিশের শেডও বদলাবেন? আর এত নেল পলিশ কিনে রেখেই বা কী হবে! রোজ তো আর নেল পলিশ লাগানো হয় না, ফলে কিছুদিন পরেই সেগুলো শুকিয়ে যায়।

আপনি ঠিকই ভাবছেন। জানেন আমিও এই কথাটাই ভাবছিলাম। যদি এমন হত যে এক সঙ্গে বেশ অনেকগুলো নেল পলিশ পাওয়া যেত, কিন্তু পরিমানে অল্প; তাহলে নানা রঙের নেল পলিশ লাগানোর শখও পূরণ হত আবার নেল পলিশ শুকিয়ে নষ্টও হত না; আবার ব্যাপারটা পকেটসই-ও হত!

কী ভাবছেন, আমি স্বপ্নের জগতে বাস করছি? আজ্ঞে না। POPxo Makeup Collection-এর Vibin’ Mini Nail Paint Kit পারে আপনার এই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে। এই নেল পলিশ কিটগুলোতে রয়েছে দারুন দারুন গ্লিটার শেড যা আপনার সাজ আরও বেশি ঝলমলে করে তুলবে।

এই কিট-টা ঠিক কেমন?

POPxo Makeup Collection-এর মিনি নেল কিটগুলোর (mini nail kit) প্রতিটিতে পাঁচটি করে দারুন শেড রয়েছে। ব্যাপারটা কী দারুন না? Vibin’ এরকমই একটি মিনি নেল কিট যার মধ্যে পাঁচটি গ্লিটার শেড আছে যা উৎসবের মরশুমে আপনার দারুন কাজে লাগবে। গোল্ডেন গ্লিটার, সিলভার গ্লিটার, ব্রোঞ্জ গ্লিটার, পিঙ্ক গ্লিটার আর ব্রাউন গ্লিটার – এই দারুন পাঁচটি শেডে পেয়ে যাবেন আপনি কিট-টি।

কেন আমাদের এত্ত পছন্দ?

প্রথমবার যখন এই মিনি নেল কিট-টি আমি দেখি, আমার তাৎক্ষণিক রিঅ্যাকশন ছিল যে এই কিট-টি আমার চাই-ই; আর আমি কথা দিচ্ছি, আপনি দেখলে আপনারও এটাই মনে হবে। এই নেল পলিশ কিটের প্রত্যেকটির প্যাকেজিং-ই ভারী মিষ্টি। গোলাপি কভারে মোড়া। Vibin’-এর কিট-টি খুলতেই সবার আগে যেটি পাবেন তা হল পাঁচটি ছোট্ট ছোট্ট রংচঙয়ে নেল পলিশের শিশি। আমি এর আগেও অনেক গ্লিটার নেল পলিশ লাগিয়েছি, তবে এটি সত্যিই অন্য গুলোর তুলনায় আলাদা। এর ফর্মুলাটিই অন্য। নেল পলিশের ঘনত্ব আর গ্লিটারের পরিমান – একদম সঠিক। একটা করে কোটিং-ই যথেষ্ট আপনার নখে গ্লিটার এফেক্টের জন্য, তবে আপনি চাইলে দুই কোট লাগাতে পারেন। এই শিশিগুলো ট্রাভেল-ফ্রেন্ডলি, আর প্রতিটি নেল পলিশের ব্রাশের কোয়ালিটিও খুব ভাল। বেশ টেকসই হাই-গ্লস ফর্মুলাযুক্ত এই নেল পলিশগুলো আপনাকে প্রফেশনাল লুক দেয়, আর তাও মাত্র ২৪৯ টাকায়!

রেটিং

কালার পে অফ: দশে দশ

প্যাকেজিং: দশে নয়

ফর্মুলা: দশে দশ

কীভাবে ব্যবহার করবেন

প্রথমেই সুন্দর করে শেপ করে নখ কেটে নিন এবং ফাই ও বাফ করে নিন (যদি প্রয়োজন হয়)। কিউটিক্যাল পুশারের সাহায্যে কিউটিক্যাল সরিয়ে দিন। নেল পলিশ আগে থেকেই লাগানো থাকলে তা রিমুভার দিয়ে মুছে নিন। এবার এই নেল পলিশ কিটের থেকে আপনার পছন্দের রং বেছে নিন এবং নখের মাঝখান থেকে নেল পলিশ লাগানো শুরু করুন উপরের দিক পর্যন্ত। এবার আবার মাঝখান থেকে নিচের দিকে নেল পলিশ লাগান সমানভাবে। যদি ইচ্ছে বা প্রয়োজন হয়, সেক্ষেত্রে দুই কোট নেল পলিশ লাগাতে পারেন। নখের বাইরের অংশে যদি নেল পলিশ লেগে যায় তাহলে একটি কটন বাডে সামান্য নেল পলিশ রিমুভার লাগিয়ে তা মুছে নিন।  

কিট-টি দেখতে কেমন

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

08 Nov 2021

Read More

read more articles like this
good points logo

good points text