home / বিউটি প্রোডাক্টস নিয়ে নানা তথ্য
নুড শেড পছন্দ? তাহলে POPxo Makeup-এর এই মিনি লিপস্টিক কিট-টি অবশ্যই সংগ্রহে রাখুন

নুড শেড পছন্দ? তাহলে POPxo Makeup-এর এই মিনি লিপস্টিক কিট-টি অবশ্যই সংগ্রহে রাখুন

আজ একটা কনফেশন করতে চাই। আমি না নুড শেডের লিপস্টিক দেখলে নিজেকে সামলে রাখতে পারি না। না, মানে এমন নয় যে বোল্ড লিপস্টিক আমার পছন্দ নয় বা আমি কখনও কিনি না; কিন্তু ওই যে বললাম, নুড শেড দেখলে আমি নিজেকে সামলে রাখতে পারি না। কিনেই ফেলি। ধরুন আপনি স্মোকি আইজ করেছেন, তার সঙ্গে নুড শেডের লিপস্টিক ছাড়া আপনি অন্য কিছু ভাবতে পারেন? অথবা একদম নো-মেকআপ লুক বা ন্যাচারাল লুক চাইছেন, সেক্ষেত্রেও আপনার অন্ধের যষ্টি সেই নুড শেডের লিপস্টিকই।

তবে একটা কথা খুব সত্যি, পারফেক্ট নুড শেডের লিপস্টিক খুঁজে পাওয়া খুবই চাপের ব্যাপার। মানে আপনি হয়ত ডেটিং অ্যাপে আপনার পারফেক্ট ম্যাচ খুঁজে পেতে পারেন অথবা সন্ধেবেলা অফিস টাইমে ভুড়ে ঠাসা মেট্রোতে বসার জায়গাও পেয়ে যেতে পারেন, কিন্তু নিজের স্কিনটোনের সঙ্গে মানানসই পারফেক্ট নুড শেডের লিপস্টিক খুঁজে পাওয়া অতটাও সহজ নয়। তার পরে একদিন শুনলাম, এক নুড লিপস্টিক কিটের ব্যাপারে যা নাকি ইন্টারনেটে আর বিউটি ইন্ডাস্ট্রিতে রীতিমত হইচই ফেলে দিয়েছে। ব্যস, আবার মাথার মধ্যে পোকাটা নড়ে উঠল। কিনতেই হবে এই কিট-টা। তার উপরে আবার এটাও শুনে ফেলেছি যে এই কিটেই রয়েছে এই মরশুমের সচেয়ে সুন্দর নুড শেডের লিপস্টিকগুলো। সত্যি কথা বলতে কী, নুড লিপস্টিক হল আমার কাছে টুরু লভ।

যদি আমাকে সারা জীবন একটাই লিপস্টিক কিট বেছে নিতে হয়, তাহলে আমি এই কিট-টাই বার বার নেব। না, ভাববেন না যে আমি একাই এমন, এই কিটগুলো প্রতি দুই সেকেন্ডে একটা করে বিক্রি হয়ে যাচ্ছে, একদম হট কেকের মত! বেশিরভাগ মহিলাই নুড শেড পছন্দ করেন, আর যখন কেউ আপনাকে জিজ্ঞেস করে, “এই লিপস্টিকের শেডটা কী বা ব্র্যান্ডটা কী” তখন মনে মনে বেশ আনন্দ হয় কি না বলুন? আচ্ছা, আর বক বক না করে আমি বলছি প্রোডাক্টটি সম্পর্কে।

এই কিট-টা ঠিক কেমন?

POPxo Makeup Collection-এর No Drama হল এমন একটি মিনি লিপস্টিক কিট যাতে রয়েছে তিনটে দারুন নুড শেডের লিপস্টিক। একটি আদর্শ লিপস্টিকের তিনটে গুণ হয় (অন্তত আমার মতে) – ক্রিমি ম্যাট ফিনিশ, দুর্দান্ত রং আর ইজি-অ্যাপ্লাই ফর্মুলা – আর এই তিনটে গুণই রয়েছে এই লিপস্টিক কিটের লিপস্টিকগুলোতে। আল্ট্রা-ম্যাট লিকুইড লিপ্সটিকে যে সমস্যাটা সবচেয়ে বেশি হয় তা হল লাগানোর কিছুক্ষন পরেই ঠোঁট শুকিয়ে চড়চড়ে হয়ে যায়; সেই সমস্যাটা এই লিপস্টিকগুলোতে নেই। ভিটামিন ই সমৃদ্ধ এই লিপস্টিকগুলো আপনাকে ম্যাট ফিনিশ দিলেও, ঠোঁট আর্দ্র রাখে।

কেন এই কিট-টি এত্ত পছন্দ?

একটা কথা আছে, পহেলে দর্শনদারী, পিছে গুণবিচারি। এই মিনি লিপ কিটের প্যাকেজিংটি ভারী মিষ্টি। তবে শুধু প্যাকেজিং না, ভিতরের প্রোডাক্টটিও কিন্তু খুব ভাল। আগেই বলেছি লিপস্টিকগুলো ভিটামিন ই সমৃদ্ধ। কাজেই ঠোঁটের জন্য একদমই ক্ষতিকর নয়। উপরন্তু এর বিশেষ ফর্মুলা মাত্র একটা স্ট্রোকেই দারুন কালার পে অফ দেয়। এমন নয় যে আপনাকে বার বার ঘষে ঘষে লিপস্টিক লাগাতে হবে। সবচেয়ে ভাল ব্যাপার কী জানেন? এক এক ধরনের নুড শেড এক এক রকম স্কিনটোনের জন্য পারফেক্ট হয়; তবে এই মিনি লিপ কিটে যে-ক’টি শেড রয়েছে, তা সব ধরণের স্কিনটোনের সঙ্গেই মানানসই। আর এই লিপস্টিক লাগানোর পর একটা প্লাম্প এফেক্টও আসে, যা আমার বিশেষ পছন্দ।  

রেটিং

কালার পে অফ: দশে নয়

প্যাকেজিং: দশে দশ

ফর্মুলা: দশে নয়

কীভাবে ব্যবহার করবেন

উপরের ঠোঁটের ঠিক মাঝখান থেকে লিপস্টিক লাগানো শুরু করুন। ধীরে ধীরে বাইরের দিকে লাগান। দুই দিকেই একইভাবে লাগাবেন। ঠিক একইভাবে নিচের ঠোঁটেও লিপস্টিক লাগান। ব্যস, আপনি রেডি!

কিট-টি দেখতে কেমন

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

12 Nov 2021

Read More

read more articles like this
good points logo

good points text